ব্রাউজিং করে ইনকাম করুন কোন কাজ ছাড়া। অনলাইন ইনকাম এর সবচেয়ে সেরা ব্রাউজার।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

আপনি যে কোন একটা ব্রাউজার এ গিয়ে সার্চ করে কিংবা কোন লিংক থেকে এই পোস্ট ভিজিট করছেন। শুধু এই পোস্ট ছাড়া কিন্তু আপনি অনলাইনে বিভিন্ন পোস্ট আপনার প্রয়োজনে কিংবা আপনার আগ্রহের জন্য অনেক পোস্ট ভিজিট করেন, অনেক কিছু ভিজিট করেন।

আপনারাই ভিজিট করার জন্য কোন টাকা পান না বরঞ্চ আপনার অনেক ক্ষেত্রে সময় নষ্ট হয়। তবে আজকে আমি আপনাদের সাথে এমন একটা পদ্ধতি শেয়ার করব। যেখানে আপনারা এভাবে যদি কোন পোস্ট সার্চ করে এগিয়ে ভিজিট করুন তাহলে আপনারা তার জন্য পেমেন্ট পাবেন।

এর জন্য আপনাদের একটা সার্চ ইঞ্জিন ব্যবহার করতে হবে। যে সার্চ ইঞ্জিনের লিঙ্ক আমি নিচে দিয়ে দেবো। সেখান থেকে ক্লিক করে আপনারা প্রথমে এখানে একটা অ্যাকাউন্ট তৈরি করে নেবেন। আর এইসব আপনারা গুগলের মত ব্যবহার করতে পারবেন এবং এখানে আপনি যা সার্চ করবেন তার জন্য আপনাকে টাকা দেওয়া হবে।

সাইট: https://link.grathor.com/hn

প্রথমেই উপরে আপনার একটা প্রোফাইল এর আইকন দেখতে পাবেন। সেখানে ক্লিক করুন ক্লিক করার পর রেজিস্ট্রেশন অথবা লগ ইন এ ক্লিক করে আপনারা প্রথমে একটা অ্যাকাউন্ট তৈরি করে নেবেন তৈরি করার পর এখানে লগইন করবেন লগইন হয়ে যাবে। এখানে অ্যাকাউন্ট তৈরি করার সাথে সাথে আপনাকে ২৫ টোকেন বোনাস হবে।

লগইন করা হয়ে গেলে এটা অটোমেটিক আপনি এখানে যা সার্চ করবেন তার সার্চ হয়েছে আপনাকে এখানে টোকেন গুলো দিতে থাকবে। আপনি যদি এখানে প্রতি চারটা সার্চ করেন তাহলে তার জন্য আপনাকে একটা করে টোকেন দেওয়া হবে। এভাবে আপনি সার্চ ইঞ্জিল যত বেশি ব্যবহার করবেন না আপনার ইনকাম টা তত বেশি হবে। আর এখান থেকে আপনার পেমেন্ট পাবেন এখানে আপনাদের কোন চিন্তা করতে হবে না।

অন্যান্য ইনকাম সাইট গুলোর মত এই সাইটটাতে আপনি চাইলে রেফার করে ইনকাম করতে পারেন। রেফার করে ইনকাম করার জন্য আগের মতোই আপনারা প্রোফাইল আইকনে ক্লিক করবেন। প্রোফাইল আইকনে ক্লিক করলে অনেকগুলো অপশন দেখতে পাবেন তার মধ্যে একটা অপশন আছে ইনভাইট ফ্রেন্ড। সেখানে ক্লিক করলে আপনি একটা রেফার লিংক পাবেন সেই লিঙ্কগুলো শেয়ার করে এখানে আপনি রেফার বৃদ্ধি করতে পারেন

এখানে কি রকম ইনকাম হবে সেটা তো আপনাদের বললাম। যে আপনি যদি প্রতি চারটার সার্চ করেন তার জন্য একটা করে টোকেন পাবেন। আপনার যখন এই সাইটে মোট 1 হাজার টোকেন হয়ে যাবে এখান থেকে আপনারা ক্রিপ্টোকারেন্সি যে কোন একটা মেথড এ তাদের পেমেন্ট নিতে পারবেন।

আপনারা যেহেতু এইটা কোন কাজ করতে হচ্ছে না। আপনার নিজের প্রয়োজন আপনি ব্যবহার করেন হয়তো আপনার গুগলের পরিবর্তে এটা ব্যবহার করবেন অথবা অন্যান্য ব্রাউজার পরিবর্তে ব্যবহার করবেন। এই ছিল আজকের পোস্ট আশা করি আপনারা এটা থেকে ভালো একটা প্রফিট পাবেন। ভাল থাকবেন আল্লাহ হাফেজ।

Related Posts