আর্নিং ওয়েবসাইট দিন ১০০/২০০ টাকা ইনকাম। প্রতিদিন এর পেমেন্ট প্রতিদিন ১০০% পেমেন্ট।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন..?? আপনারা ভালো থাকেন এটাই আমাদের কামনা। আজকে আমি আপনাদের সামনে বাংলাদেশ এর একটি সেরা আর্নিং সাইট নিয়ে আলোচনা করব। সাইট টি সেরা হওয়ার অনেক সবচেয়ে বড় কারন হচ্ছে এটা নিয়মিত পেমেন্ট দিয়ে আসছে। আমরা সাধারণত এরকম সাইট খুঁজে থাকি যেগুলো তে ইনকাম কম হলেও নিয়মিত পেমেন্ট দেয়। আর এই সাইট এ ইনকাম সাধারণ অ্যাপ থেকে বেশি এবং প্রতিদিন এর পেমেন্ট প্রতিদিন নিতে পারবেন।

আজকে আমি যে সাইট এর কথা বলছি এটা হলো আর্নিং পয়েন্ট। এখানে কাজ করা একদম সহজ। সাইটটি থেকে আপনি ১০০% পেমেন্ট পাবেন এই গেরান্টি আমি দিচ্ছি। সাইট এ কাজ করার জন্য সবার প্রথম এ একাউন্ট করতে হবে। আমি সাইট এর লিংক নিচে দিয়ে দিচ্ছি। তারপর বলব কিভাবে একাউন্ট করবেন তারপর বলব কিভাবে কাজ করবেন..??

সাইট লিংকঃ- http://earningpoint.club/ref?ref=49237

লিংক এ ক্লিক করলে নিচের চিএের মত স্কেন দেখতে পাবেন 👇👇

এখানে আপনি প্রথম এ আপনার নাম।মোবাইল নাম্বার, বিকাশ নাম্বার থাকলে ভালো হয়। ইমেইল যেটা আপনি ব্যবহার করেন এবং সবসময় লগ ইন থাকে ওটা দিবেন। তারপর পাসওয়ার্ড এবং কনফার্ম পাসওয়ার্ড দিবেন। পাসওয়ার্ড টা একটু কঠিন এবং মনে রাখবেন। পাসওয়ার্ড মনে না রাখলে আপনি এখানে লগ ইন করতে পারবেন না। আপনি প্রয়োজন হলে লিখে রাখবেন। সবগুলো পূরণ করার পর সাবমিট এ ক্লিক করবেন। তারপর ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে লগ ইন করবেন।মনে রাখবেন একটা মোবাইল দিয়ে ২ টা একাউন্ট করলে আইডি ব্যান করে দিবে।

এখানে কাজ একদম সহজ। আপনি দিনে ২/৩ বার বোনাস ক্লিক নিতে পারবেন। এটা সবার উপরে লেখা থাকবে। এখানে একটা এড ক্লিক করে ১৫ সেকেন্ড দেখবেন তারপর ব্যাক এসে ক্রেডিট কালেক্ট করে নিবেন। তারপর হচ্ছে ভিডিও দেখা। একটা ভিডিও ১ মিনিট দেখে ব্যাক চলে আসবেন। তারপর ক্রেডিট কালেক্ট করে নিবেন। আর একটা কাজ হচ্ছে জব এর।এগুলো একদম সহজ এবং সাইট এ বলা কোন কাজ কিভাবে করবেন। আপনি এখানে অনেকগুলো টাস্ক পেয়ে যাবেন। সবগুলো টাস্ক করলে ভালো আয় করতে পারবেন।

এখানে পেমেন্ট নিতে উপরে ওইড্রো অপশন পেয়ে যাবেন। মাএ ২০ টাকা হলে মোবাইল রিচার্জ। ৫০ টাকা হলে নগদ। ৭০ টাকা হলে বিকাশ এ পেমেন্ট নিতে পারবেন। আপনি রকেট এ ও পেমেন্ট নিতে পারবেন।আশা করি সবাই সাইট টিতে কাজ করে ভালো আয় করতে পারবেন। এই সাইট অফ হবে না যেরকম একটা অ্যাপ ২/৩ সাপ্তাহ পর অফ হয়ে যায়।আর এখানে পেমেন্ট পাবেন এই গেরান্টি আমি দিচ্ছি। ভালো থাকবেন সবাই। কথা হবে পরবর্তী পোস্ট এ। আল্লাহ হাফেজ

Related Posts

20 Comments

মন্তব্য করুন