মুখ দিয়ে শুধু তার নাম বলুন তাহলে তার কাছে কল চলে যাবে।

হ্যালো বন্ধুরা, আসসালামুআলাইকুম। কেমন আছেন সবাই আশা করছি অনেক অনেক ভাল আছেন।

আজকে আমি আপনাদের এমন একটা ট্রিক্স দেখাবো যা দেখলে আপনি নিজেও অবাক হবেন এবং আপনাদেরও অনেক প্রয়োজনের সময় এই ট্রিক্সটি আপনাদের কাজে আসবে কারণ দেখা গেছে যে অনেক সময় আপনি থাকেন ব্যস্ত আপনার ফোনে অনেক নাম্বার সেভ করা তার মধ্যে আপনাদেরকে শুধু নাম্বার খুঁজে খুঁজে বের করে তাকে কল করতে হয়।

আপনাদের এখন থেকে আর নাম্বার খুঁজে খুঁজে বের করে কল করতে হবে না আপনি শুধু নামটা বলবেন তাহলেই তার কাছে অটোমেটিক কল চলে যাবে।
হ্যাঁ বন্ধুরা আপনারা ঠিকই পরেছেন এটা ১০০% সত্যি আপনারা পুরো পোস্টটা শেষ পর্যন্ত পড়তে থাকুন। তাহলেই সব কিছু বুঝতে পারবেন।

আমাদের এই কাজটি করতে হলে আমাদের একটি অ্যাপ্লিকেশনের প্রয়োজন হবে সেই অ্যাপ্লিকেশনটি আপনার প্লে স্টোরে সার্চ করলেই পেয়ে যাবেন কারণ হচ্ছে খুবই জনপ্রিয় একটা অ্যাপস নাম হচ্ছে voice call dailer লিখে সার্চ করলে একদম প্রথমে পেয়ে যাবেন।

আপনাদের সুবিধার জন্য নিচের লিংক থেকে ডাউনলোড করতে পারেন।

https://play.google.com/store/apps/details?id=com.artostolab.voicedialer

ডাউনলোড করে নেওয়ার পর অ্যাপ্লিকেশনটি ওপেন করতে হবে ওপেন করে দেওয়ার পর আপনারা দেখবেন দুইবার পারমিশন চাইবে এলাও করে দিবেন এলাও করে দেওয়ার পর দেখতে পারবেন উপরে ডানপাশে একদম কোনায় সেটিংস আইকন আপনার সিম্পল সেটিংস আইকন এর উপর ক্লিক করে দিবেন।

সেটিংস আইকনে যখনই ক্লিক করে দিবেন দেখতে পারবেন ল্যাঙ্গুয়েজ একটি অপশন আছে সেই ল্যাঙ্গুয়েজ এর উপর ক্লিক করে দিবেন।

সেখান থেকে আপনার বাংলা সিলেক্ট করে দিতে পারেন এখন আপনি বাংলা সিলেক্ট করবেন না ইংলিশ সিলেক্ট করবেন এটা আপনার উপর নির্ভর করে কারণ হচ্ছে আপনার কন্টাক্ট নাম্বারটা বাংলায় না ইংলিশে সেভ করা।

আপনার কন্টাক্ট নাম্বার যদি বাংলায় সেভ করা থাকে তাহলে আপনি বাংলা সিলেক্ট করে দিবেন।
আর যদি ইংলিশে সেভ করা থাকে আপনাদের কন্টাক নাম্বার তাহলে আপনারা এখান থেকে ইংলিশই ছিলো ইংলিশই থাকবে তখন আবার আগের পেজে চলে আসার পরে তারপর আপনাদের কি করতে হবে ভয়েস আইকন দেখতে পারবেন বড় আকারে সেখান থেকে voice এর উপর ক্লিক করে দিবেন।

সেখানে ক্লিক করে দেওয়ার পর তারপর দেখতে পারবেন আপনাদের ভয়েস করতে বলতেছে তারপর আপনি যে নামের ফোনটা দিতে চাচ্ছেন মানে আপনার কন্টাক্ট নাম্বারে যে নামে সেভ করা আছে।

সেই নামটি আপনারা মুখ দিয়ে শুধু বলবেন তাহলে দেখতে পারবেন অটোমেটিক তার কাছে কল চলে যাবে।

তো বন্ধুরা এটা কিন্তু খুবই কার্যকরী আপনারা যখন ব্যস্ত থাকেন তখন কিন্তু এটি আপনাদের অনেক অনেক কাজে আসবে।
তো বন্ধুরা আশা করি আজকের ট্রিকসটি আপনাদের ভালো লেগেছে। এবং আপনারা সম্পূর্ণ বিষয়টা বুঝতে পেরেছেন।

তো বন্ধুরা আজকে এপর্যন্ত আসসালামুয়ালাইকুম।

Related Posts

2 Comments

মন্তব্য করুন