সার্ভে করে হাজার হাজার টাকা ইনকাম করুন। কোন ইনভেস্ট ছাড়া অনলাইন ইনকাম।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

আশা করি আল্লাহ তায়ালার রহমতে সবাই ভালো আছেন। আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব কিভাবে আপনার Real Research অ্যাপ থেকে অনেক বেশি ইনকাম করতে পারবেন। আমি এই পোস্টে যারা নতুন এবং পুরাতন সবার জন্য যাতে সুবিধা হয় সেই অনুযায়ী আলোচনা করব তাই সবাই সম্পূর্ণ পড়বেন।

সবার প্রথমে আপনি নিচের লিঙ্ক এ ক্লিক করবেন। ক্লিক করলে আপনাকে প্লে স্টোরে নিয়ে যাবে। সেখান থেকে আপনি অ্যাপসটা ডাউনলোড করে নেবেন।

অ্যাপ: https://link.grathor.com/gr

ডাউনলোড করার পর আপনার মোবাইল নাম্বার এবং ইমেইল আইডি দিয়ে খানে একটা অ্যাকাউন্ট তৈরি করে নেবেন। অ্যাকাউন্ট করার পর এখানে আপনার একটা 5 সংখ্যার পাসওয়ার্ড দেবেন। অর্থাৎ একটা কোড দিতে হবে। আপনাকে কিন্তু এই কোড মনে রাখতে হবে। কারণ আপনি যখন এখান থেকে পেমেন্ট নেবেন তখন এই কোড আপনার প্রয়োজন পড়বে।

এখানে অ্যাকাউন্ট তৈরি করার পর লগইন করা হয়ে গেলে। সবার প্রথমে আপনাকে যে কাজটা করতে হবে সেটা হচ্ছে kyc লেভেল টা 23 পর্যন্ত নিতে হয়। যারা অলরেডি অ্যাপস এ কাজ করেন তাদের অবশ্যই এটা এই পর্যন্ত করা আছে।

আর যারা নতুন তাদের জন্য বলে রাখি। এই এপ্সটা হচ্ছে অনলাইন থেকে সার্ভে করে ইনকাম করার একটা অ্যাপস। যেখানে আপনি সার্ভে করে অনেক বেশি ইনকাম করতে পারবেন। অন্যান্য অ্যাপস কিংবা সাইটের মত এই অ্যাপসটা নয় যে অনেক সময় নিয়ে কাজ করে খুব অল্প ইনকাম। তো আপনি অল্প সময় নিয়ে কাজ করবেন অনেক বেশি ইনকাম হবে।

আমাদের অনেক সময় দেখা যায় যে কয়েক দিন পর পর মাত্র একটা করে সার্ভে আসে। আবার অনেক সময় দেখা যায় যে এ সপ্তাহে একটা সার্ভে আসে না। এই জন্য কিন্তু আমাদের ইনকাম টা অনেক কম হচ্ছে। এখন প্রশ্ন হচ্ছে যে আমরা কিভাবে আমাদের ইনকাম বৃদ্ধি করব।

আগে যখন অ্যাপ এ সার্ভে দেওয়া হতো সেটা সকল দেশের মানুষ করতে পারতো। কিন্তু বর্তমানে কিন্তু এরকম সিস্টেম নয়। এখন কিন্তু দেশ অনুযায়ী আলাদা আলাদা সার্ভে দেওয়া হয়। আর যাদেরকে kyc লেবেলে দেখা যায় বাংলাদেশে করা এবং বাংলা ভাষা করে তাদের খুব কম সার্ভে আসে। যাদের ইংরেজি করা এবং উন্নত কান্ট্রি সিলেক্ট করা আছে তাদের কিন্তু প্রতিনিয়ত এখানে সার্ভে আসে।

তো এখন আমাদের kyc তে গিয়ে লেভেল ১ এ যাবেন। সেখানে রাশিয়া বা আমেরিকা দিয়ে দিবেন। ভাষা ইংরেজি করে দিবেন। আপনি আপনার ডাটা গুলো চেঞ্জ করার তিন দিন তত্তাদ 72 ঘণ্টা পর থেকে এখানে আপনি কাজ করতে পারবেন। এবং দেখা যাবে তখন আপনার ইনকাম আগের তুলনায় অনেক বেশি হবে। তো আপনি চাইলে এটা করে দেখে নিতে পারেন।

আর যারা আপনাদের টোকেন গুলো সেল দিতে চান তারা আমার সাথে যোগাযোগ করতে পারেন। আমার সাথে যোগাযোগ করার জন্য ফেসবুকে সুখী মানুষ লিখে সার্চ করে একটা পেজ পাবেন। সেখানে যোগাযোগ করবেন ভালো থাকবেন সবাই আল্লাহ হাফেজ।

Related Posts