একাউন্ট করলে এক ডলার ফ্রী। কপি পেস্ট করে ইনকাম করুন।

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ

আজকে আমি আপনাদের সাথে আরও একটা লিংক শর্টেনার সাইট শেয়ার করতে যাচ্ছি। আপনারা সবাই জানেন এখানে কাজ শুধু কপি পেস্ট করা। অনেক জায়গায় এটা কপি পেস্ট সাইট নামে পরিচিত। আপনি যদি কপি পেস্ট সাইটে কাজ করার জন্য আগ্রহী হন তাহলে আপনি এই পোস্টটি সম্পূর্ণ পড়বেন।

প্রথমে আমি আপনাদের কে কিভাবে এখানে কাজ করবেন এ টু জেট বিস্তারিত বলছি। এখানে কাজ আছে শুধু আপনাকে একটা লিংক নিয়ে সর্ট করতে হবে। সর্ট করার পর এটা শেয়ার করবেন। আর সেই লিংক এ কতজন ভিজিটর আসল সে অনুযায়ী আপনাকে পেমেন্ট করবে।

এই সাইটে আপনি আপনি কোন ইনভেস্ট ছাড়া কাজ করতে পারবেন। আপনি ৩ ধাপ অতিক্রম করবেন। প্রথম এ একটা একাউন্ট করবেন। লিংক শর্ট করে শেয়ার করবেন। সর্বশেষ আয় করবেন।

সাইট লিংকঃ- জয়েন হন

এই সাইটে আপনি এখানে থেকে একাউন্ট করলে বিশেষ সুবিধা পাবেন।আপনি জয়েন করার সাথে সাথে এক ডলার ফ্রী পেয়ে যাবেন। এখানে আপনি খুব সহজে আপনার জিমেইল দিয়ে একাউন্ট করতে পারবেন।

একাউন্ট করার হয়ে গেলে আপনাদের কাজ লিংক শর্ট করে শেয়ার করা। আশা করি এই কাজটা সবাই করতে পারবেন। এখানে ইনকাম এর আরো পদ্ধতি রয়েছে। আপনি এই সাইটে থেকে রেফার করে ইনকাম করতে পারবেন।

অন্যান্য সাইট গুলোতে ৫-১০% রেফার কমিশন দেওয়া হয়। কিন্তু আপনি এই সাইটে থেকে ২০% রেফার কমিশন নিতে পারবেন। এটা সকলের জন্য অনেক বড় সুযোগ বেশি ইনকাম এর। আপনি ফেসবুক সহ অন্যান্য সোস্যাল মিডিয়া এবং গ্রাথোর এ সাইট শেয়ার করতে পারেন।

ভিজিটর হিসেবে আপনাকে এখানে থেকে পেমেন্ট করা হবে। আপনার লিংক এ ক্লিক করে যত বেশি ভিজিটর আসবে আপনি তত বেশি ইনকাম পাবেন। এখানে আপনি বেশি বেশি ইনকাম করার জন্য বেশি বেশি লিংক শেয়ার করবেন। এছাড়া আপনার যদি বেশি বেশি রেফার করতে পারেন তাহলে আপনার ইনকাম বেশি হবে।

আপনার লিংকে ক্লিক করে যখন উন্নত রাষ্ট্রের কেউ ক্লিক করে ভিজিট করবেন তখন আপনার ইনকাম বেশি হবে।যেই দেশের সিপিসি সবচেয়ে বেশি আপনার সেই দেশের ভিজিটর আসলে ইনকাম বেশি হবে। দেশের ভিওিতে পার্থক্য রয়েছে তবে এটা খুব বেশি নয়।

আপনি এই সাইট থেকে মাএ ৩ ডলার হলেই পেমেন্ট নিতে পারছেন। আপনি একাউন্ট করার সাথে সাথে ১ ডলার ফ্রী পাচ্ছেন। আপনাকে দুই ডলার ইনকাম করতে হবে। তারপরই আপনি খেলতে পেমেন্ট নিতে পারবেন। আপনি নিয়মিত কাজ করলে সহজেই দুই ডলার নিতে পারবেন।

এই সাইটের কোন কিছু জানার থাকলে কমেন্ট এ বলবেন। সবসময় গ্রাথোর এর সাথে থাকবেন। নিয়মিত ইনকাম সাইট ও অ্যাপ পাওয়ার জন্য আমাদের পোস্ট শেয়ার করবেন। ধন্যবাদ সবাই কে। আল্লাহ হাফেজ

Related Posts

11 Comments

মন্তব্য করুন