সি.পি.এ মার্কেটিং করে উপার্জন (পর্ব-২)

হাই বন্ধুরা, সবাই কেমন আছেন ? আশা করি আপনারা যে যেই অবস্থানে আছেন সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো আছেন । আমিও বেশ ভালো আছি । আপনারা যে যেই অবস্থানে আছেন সে সেই অবস্থানে থেকে সর্বদা সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো থাকুন এ প্রত্যাশাই ব্যক্ত করি সব সময়।

প্রথম পর্ব এখান থেকে পড়ুন: সি.পি.এ মার্কেটিং করে উপার্জন

বন্ধুরা যারা সি.পি.এ করে আয় করতে চান তারা এটা মনোযোগ দিয়ে পড়বেন। আগের পর্বে আমরা জেনেছি কিভাবে এখানে একাউন্ট করতে হয়। কিভাবে কাজ করতে হয়। তো বন্ধুরা আমি আশা করি আগের পর্বটা যারা পড়েছেন তারা এটাও পরবেন। তাহলে আপনি বাকি ব্যাপারটা বুঝতে পারবেন। এটা পড়ার পর আপনি মোটামুটি তৈরি হয়ে যাবেন এবং এখান থেকে ভালো পরিমান একটা টাকা আপনি আয় করতে পারবেন। তো বন্ধুরা আজ আমরা শিখবো কিভাবে আপনি ইমেইল মার্কেটিং করার জন্য ইমেইল পাবেন এবং সেই ইমেইল গুলো কাজে লাগিয়ে টাকা আয় করবেন। চলুন শুরু করা যাক।

কিভাবে এবং কোথায় ইমেইল পাবেন?

প্রথমে আমি বলবো আপনার খুব সহজে গুগোল থেকে ইমেইল পেতে পারেন তার জন্য আপনাকে যা করতে হবে। আপনি যে অফারটি নিয়ে কাজ করবেন সেই অফারটি নিয়ে আপনি গুগোলে সার্চ করবেন শুধুমাত্র সেই অফারের শেষে @gmail বসাতে হবে।

তারপর অনেক লেখা আসবে আপনাকে গুগলের ঐসব লেখা কপি করে নিতে হবে। তারপর গুগলে আবার সার্চ করতে হবে ইমেইল এক্সটাকটর লিখে। তারপর নতুন একটি পেজে নিয়ে যাবে এবার এখানে একটি অপশন থাকবে যেখান থেকে আমরা ইমেইল ছেকে বের করতে পারবো। তো এখন আমরা যে সব লেখা সংগ্রহ করেছিলাম কপি করে এখানে ঐসব লেখা এখানে পেস্ট করে দিবো।

তারপর ওকে ক্লিক করবো। কিছু সময় লোড নেওয়া পর ঐলেখার মধ্যে যতো ইমেইল থাকবে সব ইমেইল বের হয়ে যাবে। তারপর আমাদের ঐ ইমেইল নিয়ে কপি করতে হবে এবং আমাদের আবার ইমেইল চেকার লিখে সার্চ করতে হবে। এবার আবার আমাদের নতুন একটি পেজে নিয়ে আসবে। এখানে আমাদের মূলত যে ইমেইল গুলো আমরা বের করেছি সেগুলো চেক করে নিবো যে কয়টা ভালো আছে আর কয়টা নষ্ট রয়েছে।

তো চেক করার পর আমরা এই ইমেইল গুলো আমাদের নোট প্যাডে বা কোথায় রেখে দিবো কারন এগুলো আমাদের অনেক দিন পর্যন্ত কাজে লাগবে। বন্ধুরা সব থেকে মজার ব্যাপার হলো যারা যারা এই অফারটির জন্য গুগলে সার্চ করেছিলো শুধু তাদের ইমেইল আমরা পাবো এবং তাদের ইমেইলে আমরা ঐ অফারটি সেন্ড করবো তো তারা যখন তাদের মেইল চেক করবে এবং দেখতে পাবে যে তারা যে অফারটির জন্য সার্চ করেছিলো সে অফারটি তাদের মেইলে চলে এসেছে তখন তারা অবশ্যই এখানে ঢুকবে এবং এটি গ্রহন করবে যার কারনে আমরা টাকা পাবো।

এছাড়াও আমরা ফেসবুকের মাধ্যমে ইমেইল নিতে পারি। তার জন্য আমাদের যা করতে হবে একটি নতুন ফেসবুক একাউন্ট খুলতে হবে। তারপর আমাদের সকল বিদেশি লোকদের সাথে বন্ধুত্ব করতে হবে। বন্ধুত্ব করার পর তাদের সাথে কথা বলতে হবে তাদের এই অফার সম্পর্কে বলতে হবে। তারপর তাদের কাছে তাদের ইমেইল চাইতে হবে যখন তারা তাদের ইমেইল দিবে তখন আমরা ইমেইলে ঢুকে আমাদের ঐ অফার সুন্দর করে তাদের সমনে তুলে ধরবো। এভাবে খুব সহজে আপনি ইমেইল মার্কেটিং করতে পারেন।

বন্ধুরা আমি এই দুই পর্বে আপনাদের বোঝানোর চেষ্টা করেছি কিভাবে আপনি সি.পি.এ করে ইনকাম করতে পারবেন।

Related Posts