সি.পি.এ মার্কেটিং করে উপার্জন

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন ? আশা করি আপনারা যে যেই অবস্থানে আছেন সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো আছেন । আমিও বেশ ভালো আছি । আপনারা যে যেই অবস্থানে আছেন সে সেই অবস্থানে থেকে সর্বদা সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো থাকুন এ প্রত্যাশাই ব্যক্ত করি সব সময়।

বন্ধুরা যারা সি.পি.এ মার্কেটিং করে আয় করতে চান তারা এটা মন দিয়ে পড়বেন।

সি.পি.এ এই কথাটি পুরো মানে হচ্ছে “কস্ট পার এক্যাশন” সি পি এ মার্কেটিং করে আমরা মাসে অনেক টাকা উপার্জন করতে পারি। কিন্তু তার জন্য আমাদের আগে কাজটা ভালো করে যানতে বুঝতে হবে। এই কাজ সম্পর্কে সব কিছু জানার পর আমরা এই কাজ করবো কারন না যেনে আপনি এই কাজ করতে গেলে আপনি কিছুই পারবেন না। আপনি হতাশ হবেন আপনার শ্রম বিথা যাবে। তাই নিচের লেখাগুলো ভালো ভাবে পড়ুন। তো চলুন বন্ধুরা শুরু করা যাক।

সি.পি.এ কাজ করার জন্য আমার দেখা সব থেকে ভালো সাইট হলো “CPAGrip” এখানে কোন ঝামেলা ছাড়া আপনি কাজ করতে পারবেন।

কিভাবে একাউন্ট করবেন:

প্রথমে এই লিংকে ক্লিক করুন। তারপর আপনাকে এই সাইটে নিয়ে আসবে। এবার সবকিছু একটু মন দিয়ে পড়ে নিবেন। তারপর নিচে দেখবেন JOIN NOW সেখানা ক্লিক করবেন তখন আপনাকে একটি ফর্ম দিবে। সেখানে আপনা প্রথম নাম, শেষ নাম, ইমেইল, আপনার দেশ, আপনার ফোন নম্বর, জিপ কোড ইত্যাদি দেওয়া রয়েছে এগুলো সব ফিলাপ করবেন তারপর রেজিষ্টারে ক্লিক করবেন। একটা কথা যেটা হলো এখানে ফর্মে দেখবেন কিছু লেখার বাপাশে স্টার দেওয়া আছে ঐগুলো আপনাকে বাধ্যতামূলক ফিলাপ করতে হবে বাকি গুলো না করলে কিছু হবে না। তারপর আপনাকে এই রকম একটি পেজে নিয়ে আসবে।

কিভাবে কাজ করবেন?

আপনি বাপাশ থেকে অফার টুলে ক্লিক করবেন। তারপর মাই অফারে ক্লিক করবেন দেখবেন নতুন একটি পেজ আসবে এখানে মূলত আমাদের কাজ করতে হবে। প্রথমে আমরা এখান থেকে দেশ সিলেক্ট করবো তার জন্য আমাদের Country তে ক্লিক করতে হবে। আমর সব সময় অ্যামেরিকা নিয়ে কাজ করবো কারন এইখানে কাজ করলে অনেক বেশি টাকা পাওয়া যায় এবং এখানে অনেক কাজ পাওয়া যায়।
তারপর আমরা কাজের ধরনটা ঠিক করবো যে আমরা কি নিয়ে কাজ করতে চাই। তো বন্ধুরা আমি বলবো সবাই ইমেইল নিয়ে কাজ করতে পারেন কারন এটা খুব সহজে পাওয়া যায়। তো তার জন্য আমাদের Categories এ ক্লিক করতে হবে তারপর ইমেইল টা সিলেক্ট করে নিবো। তখন আমাদের কাজটা সিলেক্ট হয়ে যাবে। এবার আমরা দেখতে পাবো এখানে অনেক কাজ রয়েছে তো আমরা যেকোনো একটাতে ক্লিক করবো তারপর দেখবো আমাদের সামনে একটি লিংক আসবে।
এটাই হলো আমাদের আসল কাজ এই লিংক গুলো নিয়ে আমাদের অ্যামেরিকার মানুষদের ইমেইলে পাঠাতে হবে তারা যদি এই লিংকে ক্লিক করে তবে আমরা টাকা পাবো। তো এখানে লেখা রয়েছে দেখুন এই অফারটি শুধু মাএ অ্যামেরিকার মানুষদের জন্য তা ছাড়া এটা কোথায় দিলে কাজ করবে না। তো কোথায় আপনি এই ইমেইল গুলো পাবেন। কিভাবে পাঠাবেন তার সম্পর্কে আমরা পরের পোস্টে যানবো।

একটি গুরুত্বপূর্ন কথা:

এই কথা গুলো সবাই একটু মন দিয়ে শুনবেন। এইখান থেকে আমরা যে লিংকটা পাবো মানে যেটা আমাদের কাজ যে লিংকটা আমরা মার্কেটিং করবো সেটা শুধু মাত্র ইমেইলের মাধ্যমে মার্কেটিং করা যাবে। আপনার যদি এটা ফেসবুক, মেসেনজার এর মাধ্যমে আপনার কাস্টমারকে পাঠাতে চান তবে এটা পাঠানো যাবেন বরং আপনার ফেসবুক একউন্টটি নষ্ট হয়ে যেতে পারে। তাই এই কাজ আমরা কখনো করবো না।
বন্ধুরা আজকের পর্ব এই পর্যন্ত কারন এটা বেশি বড়ো হয়ে যাবে দ্বিতীয় পর্বে আমরা বাকিটা যানবো।

Related Posts