শেষ বিকেলের প্রেমের গল্প, সেরা ভালোবাসার গল্প

সেরা ভালোবাসার গল্প : রনি একটি ছোট্ট শহরে রসতি স্থাপন করেছিল যেখানে শহরটি সুর থেকে খুব ছোট। গ্লিনের মাঝখানে নির্মিত শহরটি একটি স্বর্গ। রনি একা স্থানীয় স্কুলে একজন শিক্ষক হিসাবে কাজ করেছিলেন। এটি স্থানীয় বাচ্চাদের দেওয়ার স্বপ্ন

একটি মেয়ে, মেয়েটি রনির কাছে স্কুলে ফিরে আসার জন্য যোগাযোগ করেছিল। শহরের শহর, তাঁর নাম ছিল রূপ্তাহ। এক মিনিটের মুখে যেমন পৃথিবীতে পৃথিবী ধ্বংস হয়েছিল। শুরুতে, রনি ভেবেছিল যে এই মেয়েটির পুরো জীবন থাকতে পারে।

রনি এবং রৌপ্য রাড়ছে বলে মনে হচ্ছে। যখন স্কুলগুলি বিকেলে শেষ হয়, রনি সিলভার ক্রয়ের চারপাশে হাঁটেন। তখন রুপা রনির দিকে হেসে বলল, “আজ স্কুল কেমন?” এটি তাদের দিনের মতোই। একদিন বিকেলে রনি রুপ্পাকে রুপ্পাকে বলেছিলেন, আপনার কিছু বলার ছিল। ” আমি চাই আপনি আমার জীবনে আমার জীবন ভেঙে দিন।

জল এসেছিল এবং টাকা। তিনি বলেছিলেন, “রনি, আমি আপনাকে ভালবাসি। প্রতিবার আপনি আমার পক্ষে খুব গুরুত্বপূর্ণ। আমি আপনার বিতর্কিত গ্রহণ করি ।”

শহরের বাসিন্দারা রনি এবং রূপা এবং রূপার এই প্রেমের গল্পটি শুনে আনন্দিত হয়েছিল। তারা সমম্ভ আশীর্বাদ বিয়ে করেছিল। রনি এবং রূপা স্বপ্ন দেখতে শুরু করলেন। তাদের ভালবাসা যেন গ্রামের প্রতিটি মানুষ জীরনের স্বপ্ন দেখে।

নতুন অতিথি, তাদের তরুণ ছেলে বছরে তাদের জীবনে এসেছিল। রনি প্রেম এবং রৌপ্য। শহরে, তারা একটি নতুন স্কুল তৈরি করেছে, যেখানে শহরের সমস্ত লোক বিকাশ লাভ করবে। রনি এবং রুপার এই প্রেমের গল্পটি নিখুঁত ফলাফল হিসাবে।

রনি এবং রূপা একসাথে জীবনের শেষ দিনগুলিতে রয়েছেন, প্রত্যাহার প্রেমে পূর্ণ। তাদের ইতিহাসে, শহরের সত্যটি চিরস্থায়ী সত্য- ভ্যালোই।

রূপ্তাহ মারা যাওয়ার পরে, স্থানীয় বাসিন্দারা তাদের ইতিহাস আগের চেয়ে বেশি বুঝঝতে শুরু করেছিলেন। রনি এবং রুপিয়ান এবং রূপা শহরের লোকদের জন্য কেরল একটি গল্প হয়ে উঠেছে, তবে বেশিরভাগ জিনিস যা ভালবাসে, তবে কাজ করার জন্য।

স্মৃতিসৌধগুলি গ্রামাঞ্চলে উত্থাপিত হয়েছিল, যেখানে রনি এবং রূপা এবং রুকা এবং ক্লকা, এবং রুকা এবং তার ভালবাসা গ্রেপ্তার করা হয়েছিল। এবং লোকেরা সেখানে এসেছিল, এবং রিপোর্ট করতে এসে কবুতর এবং তাজা নিয়ে গেল। রনি এবং রুকার মেয়ে স্থানীয় বিদ্যালয়ের শিক্ষক হয়ে ওঠে এবং রারা-মা হালকা ছড়িয়ে দিতে শুরু করেন।

একদিন, মুভিটি রনি এবং রূপা এবং শহরের উৎসবকে স্মরণ করার জন্য প্রয়োগ করা হয়েছে। শহরটি জড়ো হয়ে সিনেমাটি দেখেছে। চলচ্চিত্রোর শেষে প্রত্যেকে লক্ষ্য করেছেন য়ে আসল প্রেম কেরল দুজনের মধ্যেই নয়, এটি মানর সমাজের অন্তর্ভুক্ত।

রনি এবং রূপা শহরের বাসিন্দাদের কাছে তাঁর মা হিসাবে দাঁড়িয়ে আছেন, তাদের সহায়তা করতে এবং তাদের জীবনের সমস্ত দিককে ভালবাসতে পারেন।বাসিন্দারা রোনেন এবং রৌপ্যকে স্মরণ করে তাদের জীবন উন্নতি করতে শুরু করেছিলেন। তাদের ভালবাসার গল্পটি প্রত্যেকের উদ্দীপনা।

এইভাবে রনি এবং সিলভারের প্রেম মৃত্যুর আগ পর্যন্ত জীবিত। হার্ক পেজ পাঠের খবর পাওয়া গেছে, যা অন্য প্রজন্মের জন্য কাজ করেছিল। রনি এবং সিলভার সত্যিকারের ভালবাসা কীভাবে মানুষকে পরিবর্তন করতে পারে তার জন্য একটি স্বতন্ত্র। এটি রনি এবং রুপু বেঁচে থাকা চিরতরে এবং তাদের স্মৃতিতে এবং তাদের জন্মভূমিতে আরও একটি স্বপ্ন অধ্যয়ন করেছে।

খাঁটি ফল যা বুদ্ধ হয়ে যায় এবং একটি শিল্প হয়ে ওঠে। মেয়েটি তার মায়ের চাহিদা বুঝতে পারে। বিয়ের দিন, রূপাহ তার মেয়েকে বলেছিলেন: “আপনার প্রেমময় ভালবাসা আমাকে শিখিয়েছিল, জীবনের সবচেয়ে বড় ভালবাসা। আপনি আপনার সাথিকে দেখতে রাধ্য হন।আমার মেয়েটি আমি জানি যে আমি এই শক্তিটিতে বিশ্বাস করি।

রৌপ্য জীবনের শেষ দিনগুলি তাদের প্রেমের গল্পে রনি স্মৃতিতে ভরা। একদিন এবং সূর্য বিকেলে চলে যায়, রুপা সময়টির কথা ভাবেন এবং রনি তার বাড়ির শুরুতে বসে আছেন। হঠাৎ সে অনুভর করল রনি তার পাশে বসে হাত ধরে বলল: “রৌপ্য, আমরা আমাদের আলাদা করর না।”

রৌপ্য নিয়ম এবং তার চোখ বন্ধ করে আলতো করে। সেই সময় তার আত্মা রনির মতো ছিল। তাদের ভালবাসা কখনও অন্তহীন নয়, তবে একটি নতুন অধ্যায় শুরু হয়। তাদের ভালবাসা চিরকাল চুরি হয়ে গেছে, প্রতিটি মানুষের মনে এবং অন্য লোকের মনে।

Related Posts

5 Comments

মন্তব্য করুন