৬৩০ টাকা পেমেন্ট পেলাম। ভিডিও দেখে ও স্পিন করে ইনকাম।

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ

আরো একটি পোষ্ট এ আপনাদের সকাইকে স্বাগতম।আজকে আপনাদের সাথে অনেক পপুলার একটি অ্যাপ এর পেমেন্ট প্রুফ শেয়ার করব।এই অ্যাপটা নিয়ে অনেক এ অনেক পোষ্ট ও ভিডিও আপলোড করেছে।পেমেন্্ট প্রুফ এর ভিডিও ও রয়েছে অনেক।তবে আমি দুইদিন আগে পেমেন্ট পাইছি তাই আমি ও আপনাদের সাথে শেয়ার করতে চলে এলাম।

আজকে আপনাদের সাথে যে অ্যাপ নিয়ে আলোচনা করব তার নাম ক্লিপক্লাপস।এটা ভিডিও দেখে ইনকাম করার একটা অ্যাপ।এখানে ভিডিও দেখে ইনকাম করার পাশাপাশি আরো কাজ করে প্রফিট লাভ করা যায় ।আপনি প্লে স্টোর এ সার্চ করলে অ্যাপটা পেয়ে যাবেন ।এই অ্যাপ এর ডাউনলোড সংখ্যা কোটি ছাড়িয়েছে ।বুঝতে পারছেন যে একটা ইনকাম অ্যাপ এক কোটি ডাউনলোড হতে হলে অ্যাপিটা কিরকম হওয়া চাই।আমি এখানে ডাউনলোড লিংক দিচ্ছি আপনি লিংক এ ক্লিক করে ডাউনলোড করতে পারবেন।

ডাউনলোড লিংক: https://play.google.com/store/apps/details?id=com.sanhe.clipclaps

রিডিম কোড:7KJL2X62

এখানে ক্লিক করে ডাউনলোড করে একাউন্ট করে নিবেন।আমি এখন পেমেন্ট নিয়ে বিস্তারিত বলব ।কারন এখানে পেমেন্ট সিস্টেম এ অনেক আপডেট এসেছে।

এই অ্যপ থেকে আগে বাংলাদেশ থেকে টাকা নেওয়ার রিয়াল কোন পদ্ধতি ছিল না।কারন আগে শুধু পেইপাল এ পেমেন্ট দেওয়া হত।বাংলাদেশ থেকে পেইপাল একাউন্ট খোলার কোন রিয়াল পথ নাই।তবে বর্তমান সময়ে এখানে থেকে মোবাইল রিচার্জ নেওয়ার সিস্টেম চালু করেছে ।আপনি এখন এখানে মোবাইল রিচার্জ এর পাশাপাশি পেইপাল এ পেমেন্ট নিতে পারবেন।

যারা আগে কাজ করছেন কিন্তু পেইপাল না থাকার কারনে কাজ বন্ধ করছেন তারা পুনরায় কাজ শুরু করতে পারেন।যাদের এখানে এখনো মোবাইল ‍রিচার্জ এর অপশন টা আসে নাই তারা তাদের অ্যাপ টা আপডেট করে নিবেন।তাহলে আপনারা মোবাইল রিচার্জ নেওয়ার অপশন টা পেয়ে যাবেন।

আমি  বলেছিলাম আমি এখানে পেমেন্ট পাইছি তার একটা প্রমান আপনাদের দিচ্ছি ।তার আগে কিছু কথা বলে রাখি।আমি এখানে থেকে দুইবার পেইপাল এ পেমেন্ট নেওয়ার চেষ্টা করেছি কিন্তু পারিনি। এর কারন হয়তো ফেক পদ্দতিতে পেইপাল খুলছি এজন্য।আমি এই অ্যাপ থেকে ৬৩০ টাকা মোবাইল রিচার্জ পেয়েছি।এর জন্য আমার একাউন্ট থেকে ১০ ডলার কাটা হয়েছে।তার মানে বুঝতে পারছেন আপনি ডলার প্রতি কতটাকা পাচ্ছেন।

মোবাইল নাম্বার দিয়ে একানে আপতত একাউন্ট করা বন্ধ আছে। আপনি আপনার ফেসবুক বা জিমেইল দিয়ে একাউন্ট করে নিতে পারবেন।এখানে ভিডিও দেখে , স্পিন করে , গেম খেলে ইনকাম করা যায় । এছাড়াও  রেফার করে ইনকাম করার উপায় রয়েছে।এখানে থেকে ১০ ডলার করে পেমেন্ট নিতে পারবেন।পেইপাল এ নিলে একসাথে আরো বেশি পেমেন্ট নেওয়া যায় ।

এখানে রিডিম কোড ব্যাবহার করে ২০ সেন্ট থেকে ১ ডলার পযন্ত বোনাস নেওয়া যায়।তাই সবাই এটা ব্যাবহার করবেন এটা অনেক ভালো অ্যাপ চাইলে এখন ই কাজ শুরু করতে পারেন।আল্লাহ হাফেজ।

.………………………………….

অথবা আমার ছোট চ্যানেলটিতে কাজের ভিডিও ও পেমেন্ট প্রুফ দিয়েছি চাইলে দিখে নিতে পারেন: https://youtu.be/oJAQrE9bg_c

Related Posts

9 Comments

মন্তব্য করুন