2021 সালের সেরা টাকা ইনকাম করার ভালো অ্যাপ ।

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই ? আশা করি সবাই ভাল আছেন । ভালো তো থাকারি কথা এই সাইট যারা ব্যাবহার করেন তারা সবাই ভালো থাকে । আমিও ভালো আছি । বেশি কথা বলব না এবার কাজের কথায় আসা যাক । আজকে আমি আপনাদের জন্য নিয়ে এসেছি 2021 সালের টাকা ইনকাম করার ভালো অ্যাপ । অ্যাপটির নাম হচ্ছে Play Earn_Learn with online ।

১. কিভাবে অ্যাপটি ডাউনলোড করবেন ?
অ্যাপটি ডাউনলোড করার জন্য আপনি প্লে স্টোরে গিয়ে সার্চ করলেই চলে আসবে । সেখান থেকে আপনি ডাউনলোড করে নেবে । এই অ্যাপটিকে কাজ করার আগে আপনাকে আরও একটি অ্যাপ ডাউনলোড করতে হবে সেই অ্যাপটি ছাড়া আপনি কাজ করতে পারবেন না । অ্যাপটির নাম হচ্ছে Turbo VPN এটি ওপেন করে US অথবা UK country দিয়ে কানেক্ট করতে হবে ।

২. কিভাবে অ্যাপটিতে কাজ করবেন?
এবার একটি ওপেন করবেন । ওপেন করে রেজিস্ট্রেশন করবেন । তারপর সেখানে আপনার নাম আপনার ইমেইল এড্রেস আপনার পাসওয়ার্ড রেফার কোড 1234 দিয়ে রেজিস্ট্রেশন এ ক্লিক করবেন । লগইন এই আবার আপনার e-mail অ্যাড্রেস পাসওয়ার্ড দিয়ে লগইন করবেন ।

৩. কিভাবে অ্যাপটিতে কাজ করবেন ?
একটি কাজ করার জন্য অনেক পদ্ধতি রয়েছে । এর মধ্যে আপনি Daily Check ক্লিক করবেন । সাথে সাথে আপনি 1 সেন্ট পেয়ে যাবেন । আপনি 24 ঘন্টায় একবার ডেইলি চেকিং এ ক্লিক করতে পারবেন । সেখানে আপনি স্পিন করে ইনকাম করতে পারবেন । ম্যাথ কুইজ খেলে ইনকাম করতে পারবেন । ক্যাপচা পুরন করে ইনকাম করতে পারবেন । রেফার কোড শেয়ার করে ইনকাম করতে পারবেন ।

৪. কিভাবে টাকা উইথড্র দেবেন ?
টাকা উইথড্র দেওয়ার জন্য আপনি Redeem এ ক্লিক করবেন । তারপর সেখান থেকে বিকাশ রকেট নগদ মোবাইল রিচার্জ নিতে পারবেন । 10 ডলার হলে । বিকাশে টাকা নেওয়ার জন্য সিলেক্ট করে দিলেন তারপর সেখানে আপনার বিকাশ নাম্বার এবং অ্যামাউন্ট দিয়ে উইথড্রো এ ক্লিক করবেন । একই নিয়মে সবগুলোতে উইথড্র দিতে পারবেন ।

আজকে এই পর্যন্তই সবাই ভাল থাকবেন । কোন ভুল হলে ক্ষমা করবেন আমার লেখা টি যদি আপনাদের ভালো লাগে তাহলে বিভিন্ন সাইটে শেয়ার করবেন ধন্যবাদ ।

Related Posts