এন্ড্রয়েড ফোন দিয়ে প্রতিদিন 200 থেকে 300 টাকা ইনকাম করার ভালো অ্যাপ ।

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই ? আশা করি সবাই ভাল আছেন । ভালো তো থাকারি কথা কারন এই সাইট যারা ব্যাবহার করেন তারা সব সময় ভালো থাকে । আমিও ভালো আছি কারণ আমি এই সাইট ব্যবহার করি । বেশি কথা বলবো না কাজের কথায় আসি । আজকে আমি নিয়ে এসেছি এন্ড্রয়েড ফোন দিয়ে প্রতিদিন 200 থেকে 300 টাকা ইনকাম করার ভালো অ্যাপ । অসাধারণ অ্যাপ্লিকেশন ।

১. কিভাবে অ্যাপটি ডাউনলোড করবেন ?

অ্যাপটি ডাউনলোড করার জন্য আপনি প্লে স্টোরে গিয়ে সার্চ করলে সাথে সাথে চলে আসবে সেখান থেকে ডাউনলোড করতে পারবেন । আমি নিচে অ্যাপটির স্ক্রিনশট দিয়েছি ।

এই অ্যাপটি ডাউনলোড করার পরে । আপনাকে আরো একটি অ্যাপ ডাউনলোড করতে হবে । কারণ সেই অ্যাপটি ছাড়া আপনি এভাবে কাজ করতে পারবেন না । এই অ্যাপটিতে বাংলাদেশ থেকে কাজ করা যায় না । এজন্য আপনাকে ভিপিএন ব্যবহার করে কাজ করতে হবে । VPN নাম হচ্ছে Shora VPN লিখে প্লে স্টোরে সার্চ করলেই চলে আসবে । সেখান থেকে ডাউনলোড করে নেবেন । তারপর এটি কানেক্ট করে কাজ করবেন ।

২. কিভাবে অ্যাপটিতে রেজিস্ট্রেশন করবেন ?

অ্যাপ টিতে রেজিস্ট্রেশন করার জন্য অ্যাপ টি ওপেন করবেন । তারপর সেখানে রেজিস্ট্রেশন লেখায় ক্লিক করবেন । রেজিস্ট্রেশনে আপনার নাম আপনার ইমেইল এড্রেস আপনার ই-মেইল অ্যাড্রেসের পাসওয়ার্ড তারপর রেফার কোড 1234 দিয়ে রেজিস্ট্রেশন এ ক্লিক করবেন । এবার লগইন করার জন্য আবার আপনার ইমেইল এড্রেস আপনার পাসওয়ার্ড দিয়ে লগইন এ ক্লিক করবেন। এবার সেখানে কাজ করার পালা ।

৩. কিভাবে অ্যাপটিতে কাজ করবেন ?

অ্যাপ টিতে কাজ করার জন্য আপনি অ্যাপটা ওপেন করবেন । তারপর সেখানে ডেইলি চেকিং লেখা আছে সেখানে ক্লিক করবেন । ওখানে ক্লিক করার সাথে সাথে আপনার একাউন্টে ১ sent চলে যাবে । এবার সেখানে আপনি স্পিন করে ইনকাম করতে পারবেন । ম্যাথ কুইজ খেলে ইনকাম করতে পারবেন । স্ক্র্যাচ করে ইনকাম করতে পারবেন । রেফার শেয়ার করে ইনকাম করতে পারবেন । সেখানে প্রতি স্পিনিং এ 1 থেকে 20 পয়েন্ট পর্যন্ত চলে যাবে । সেই পয়েন্টকে আপনাকে ডলার এ পরিণত করতে হবে 1000 পয়েন্ট হলেই তুমি সেটাকে ডলারে পরিণত করতে পারবে ।

৪. কিভাবে টাকা উইথড্র দেবেন ?

টাকা উইথড্র দেওয়ার জন্য আপনি Wallet অপশন এ ক্লিক করবেন । আপনি সেখানেই বিকাশ রকেট অথবা মোবাইল রিচার্জ নিতে পারবেন । 10 ডলার হলে । বিকাশে যদি টাকা নিতে চান তাহলে বিকাশ সিলেক্ট করবেন । এরপর সেখানে আপনার নাম্বার অ্যামাউন্ট সিলেক্ট করে উইথড্র এ ক্লিক করবেন । তারপর 10 মিনিটের মধ্যে আপনার একাউন্টে টাকা চলে আসবে । একই নিয়মে সবগুলোতে টাকা উইথড্র দেবেন । আপনি নোটিফিকেশনে নিয়ম অনুযায়ী কাজ করলে টাকা অবশ্যই পাবেন ।

আজকে এই পর্যন্তই সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন । আমার লিখাটি যদি আপনাদের কাছে ভালো লেগে থাকে তাহলে অবশ্যই বিভিন্ন সাইটে শেয়ার করবেন ধন্যবাদ ।

Related Posts

8 Comments

  1. https://blog.jit.com.bd/money-income-by-watching-videos-3947
    ভালো ইনকাম ঘুরে আসার আমন্ত্রন রইলো 50 টাকা হলে পেমেন্ট নিতে পারবেন । লিংক এ গিয়ে দেখে আসুন ভালো লাগলে করবেন । ধন্যবাদ

মন্তব্য করুন

গ্রাথোর থেকে নতুন আপডেট পেতে OK চাপুন OK No