লিংক শেয়ার করে ইনকাম!!!

আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় আনেক ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে একটি নতুন টপিক নিয়ে হাজির হয়ে। তো আজকে আমি আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি একটি নতুন ইনকাম করার ওয়েবসাইট। ওয়েবসাইটটির নাম হলো “Rotate5url”। তো আর দেরি না করে চলুন শুরু করা যাক।

” Rotate5url” কী?

এটি একটি PTP বা Paid To Promote ওয়েবসাইট অর্থাৎ এখানে আপনাকে একটি লিংক দেওয়া হবে। সেই লিংকটি আবার বিভিন্ন জায়গায় পোস্ট করতে হবে। কেউ যদি লিংকটিতে প্রবেশ করে তাহলে আপনাকে টাকা দেওয়া হবে। কত টাকা দেওয়া হবে তা আমি নিচে বলব।

কীভাবে একাউন্ট খুলবেন?

প্রথমে rotate5url.com এই ওয়েবসাইটে যান। তারপর নিচে স্ক্রল করে “Publisher” লেখা অপশনে ক্লিক করেন (আর যদি আ্যড দেখাতে চান তাহলে “Advertiser” অপশনে ক্লিক করুন)। তারপর আপনাকে সাইন আপ পেজে নিয়ে যাওয়া হবে। প্রথমে আপনার ইউজার নেম ও ইমেইম আ্যড্রেস দিন তারপর পাসওয়ার্ড দিন এবং পাসওয়ার্ড কনফার্ম করুন তারপর আপনাকে যে রেফার করেছে তার নাম দিন এটি অপশনাল তাই না ব্যবহার করলেও চলবে। তারপর ক্যাপচা পূরণ করুন। আর আপনার একাউন্ট খোলা হয়ে গিয়েছে।

কীভাবে ইনকাম করবেন?

লিংক শেয়ার করেঃ এই ওয়েবসাইট থেকে ইনকামের মূল উপায়ই হচ্ছে লিংক শেয়ার করা। আপনি লিংক শেয়ার করার পর যত মানুষ লিংকটিতে প্রবেশ করবে আপনি তত টাকা পাবেন।
মানুষ আপনার লিংকে প্রবেশ করলে আপনি “Hit” পাবেন।

এই ওয়েবসাইটে টোটাল ৬ ধরণের “Hit” আছে। এগুলো হলোঃ

১. “Unique Hit”: কোনো ব্যক্তি যদি আপনার লিংকে প্রথমবার আসে (১ দিনের মধ্যে)। তাহলে সেটাকে ” Unique Hit” বলা হবে। “Unique Hit” এর জন্য আপনি ০.০৫$ সিপিএম পাবেন অর্থাৎ প্রত্যেকটার জন্য ০.০০০০৫$ পাবেন।
২. “Non Unique Hit”: কোনো ব্যক্তি যদি আপনার লিংকে দিনে দুই বা ততোধিকবার প্রবেশ করে তাহলে তা ” Non Unique Hit” হিসেবে গণনা করা হবে। “Non Unique Hit” এর জন্য আপনি ০.০১$ সিপিএম পাবেন। অর্থাৎ প্রত্যেকটার জন্য ০.০০০০১$ পাবেন।
৩. “Invalid Hit”: কোনো ব্যক্তি যদি আপনার লিংকে ইনভ্যালিড কোনো ট্রাফিক সোর্সের মাধ্যমে প্রবেশ করে তাহলে সেটি “Invalid Hit” হিসেবে গণনা করা হবে। এর জন্য আপনি কোনো টাকা পাবেন না।
৪. “No Web Referral Hit”: কোনো ব্যক্তি যদি আপনার লিংকে সরাসরি প্রবেশ করে (কোনো মাধ্যম ব্যতীত) তাহলে সেটা ” No Web Refferal Hit” হিসেবে গণনা করা হবে। এর জন্য আপনি কোনো টাকা পাবেন না।
৫. “Blacklisted Hit”: কোনো ব্যক্তি যাকে এই ওয়েবসাইট দ্বারা ব্লক বা ব্ল্যাকলিস্ট করা হয়েছে সে ব্যক্তি যদি আপনার লিংকে প্রবেশ করে তাহলে ” Blacklisted Hit” হবে। এর জন্য আপনি কোনো টাকা পাবেন না।
৬. “Proxy Hit”: যদি কোনো ব্যক্তি ভিপিএন বা ভিপিএস কানেকশন ব্যবহার করে আপনার লিংকে প্রবেশ করে তাহলে তা ” Proxy Hit”। এর জন্য আপনি কোনো টাকা পাবেন না।

লিংক কোথায় শেয়ার করবেন?

লিংক শেয়ার করার জন্য তারা নির্দিষ্ট কিছু সোর্স দিয়ে দিয়েছে যেমন পিটিসি সাইটগুলো। আবার কিছু ট্রাফিক সোর্স নিষেধ করে দিয়েছে যেমন অন্য কোনো রোটেটর ওয়েবসাইটে প্রোমোট করা। পিটিসি সাইটগুলোতে এই লিংক প্রোমোট করতে গেলে তা প্রচুর ব্যয়বহুল হয়ে যায়। আমি আপনাকে “Easyhits4u” ওয়েবসাইটটিকে সাজেস্ট করব। এই ওয়েবসাইটটি ব্যবহার করা খুবই সহজ। তার পাশাপাশি লিংক প্রোমোট করার জন্য আপনার কোনো টাকার প্রয়োজন হবে না।

রেফার করে ইনকাম

এই ওয়েবসাইটে আপনি যদি কোনো ব্যক্তিকে রেফার করেন তাহলে সে যা আয় করবে তার একটি অংশ আপনি পাবেন। রেফারকৃত ব্যক্তির লিংকের “Unique Hit” এর ১০% আপনি পাবেন আর “Non Unique Hit” এর ২% আপনি পাবেন। তার পাশাপাশি আপনি সার্ভে এবং ওফার করে এই ওয়েবসাইট থেকে ইনকাম করতে পারবেন। কিন্তু বাংলাদেশে সার্ভের পরিমাণ কম।

উইথড্র

যেকোনো একটি আর্নিং আ্যপের মূল বিষয় হচ্ছে উইথড্র। ধরেন আপনি সারাদিন কাজ করলেন এবং একসময় আপনি মিনিমাম পেআউটে পৌঁছাতে পারলেন কিন্তু উইথড্র করতে পারলেন না তাহলে আপনার কেমন লাগবে। এই আ্যপটি থেকে আপনি নিশ্চয়ই পেমেন্ট পাবেন। এই আ্যপের মিনিমাম উইথড্র দেওয়া আ্যমাউন্ট হলো ৫$। এখানে থেকে আপনি মোট দুটি মেথডে উইথড্র দিতে পারবেন যা হলো “Litecoin” ও “Payeer”। যেকোনো একটি মেথডে উইথড্র নিয়ে পরে ডলার সেল করে দিতে হবে। মিনিমাম উইথড্র আ্যমাউন্টের কত % আপনার একাউন্টে আছে তা আপনি ড্যাশবোর্ডের দেখতে পারবেন।

এটি একটি ট্রাস্টেড ওয়েবসাইট। এখান থেকে আপনার ইনকাম কম হতে পারে কিন্তু আপনি ঠিকই পেমেন্ট পাবেন।

আজকের জন্য এতটুকুই আবার কয়েকদিন পর আপনাদের সামনে হাজির হব নতুন কোন একটা টপিক নিয়ে৷ ততদিন পর্যন্ত ভালো থাকবেন সুস্থ থাকবেন সেই কামনা করে আজকের জন্য বিদায় জানাচ্ছি। পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ। আশা করি এই পোস্টটি আপনার ভালো লেগেছে এবং নিশ্চয়ই পোস্টটি আপনাদের বন্ধু – বান্ধবের সঙ্গে শেয়ার করবেন।

আমার আগের পোস্ট: নেটফ্লিক্স কী ও কিভাবে নেটফ্লিক্স কিনতে হয়

Related Posts

11 Comments

মন্তব্য করুন