এয়ারড্রপ থেকে লাখ টাকা ইনকামের উপায় : কিছু সেরা মাইনিং অ্যাপ

খুব সহজে টাকা ইনকাম করার একটি অন্যতম মাধ্যম হল ক্রিপ্টোকারেন্সি এয়ারড্রপ মাইনিং। আপনাদের যাদের ক্রিপ্টোকারেন্সি সম্পর্কে ধারনা আছে, তারা হয়ত জানেন একেকটা এয়ারড্রপ থেকে কি পরিমান ইনকাম করা সম্ভব। এই মাইনিং প্রোজেক্টগুলো থেকে ফ্রিতেই কয়েক হাজার থেকে কয়েক লাখ টাকা পর্যন্ত ইনকাম করা সম্ভব, যদি আপনি ধৈর্য্য ধরে শেষ পর্যন্ত লেগে থাকতে পারেন।

ক্রিপ্টোকারেন্সি হল এক ধরনের ডিজিটাল মুদ্রা, যা কোনো সরকারের অধীনে থাকে না, সবাই এটা নিরাপদে ব্যবহার করতে পারে। আর মার্কেটে যখন কোনো কোম্পানী এক্টি নতুন ক্রিপ্টকারেন্সি প্রোজেক্ট নিয়ে আসে, তখন কিছু ক্রিপ্টো ফ্রিতে মানুষদের মধ্যে বিতরণ করে থাকে, একে বলা হয় এয়ারড্রপ। আপনি তাদের প্রোজেক্টে যত বেশি সক্রিয় থাকবেন, তত বেশি আপনাকে ক্রিপ্টো ফ্রিতে দেয়া হবে। বর্তমানে বহুল প্রচলিত কিছু ক্রিপ্টো হল বিটকয়েন, ইথারিয়াম, লাইটকয়েন, টিআরএক্স, কারডানো, সোলানা, ইউএসডিটি, বিএনবি ইত্যাদি। এই ক্রিপ্টোগুলো যখন প্রথম মার্কেটে এসেছিল তখন এয়ারড্রপের মাধ্যমে বিতরন করা হয়েছিল একদম ফ্রিতে।

বর্তমানে কাগজের মুদ্রার বদলে ক্রিপ্টকারেন্সির ব্যবহার দিন দিন বেড়েই চলেছে। বিশেষজ্ঞদের মতে, ভবিষ্যতে কাগজের মুদ্রার প্রচল একদম বন্ধ হয়ে যাবে, আর মানুষ পুরোপুরি ক্রিপ্টোকারেন্সির উপর নির্ভর হয়ে যাবে। তাই যত সময় যাবে, ক্রিপ্টকারেন্সির ডিমান্ড এবং দাম ততই বাড়বে। যেমন বিটকয়েন যখন প্রথম মার্কেটে এসেছিল তখন এর দাম ছিল মাত্র এক ডলার। বর্তমানে এক বিটকয়েনের দাম ৩০ থেকে ৪০ হাজার ডলার। আর এই ক্রিপ্টো যদি আপনি ঘরে বসে মোবাইলের মাধমে ফ্রি তে পেয়ে যান তাহলে তা আপনার ভাগ্যকেই বদলে দিতে পারে। যেমন কিছুদিন আগে সাতোশি কোর অ্যাপ থেকে এয়ারড্রপের মাধ্যমে অনেক মানুষ ৫/১০ লাখ টাকা ইনকাম করেছিল, যা অনেকের ভাগ্য বদলে দিয়েছে।

তাই আজ আমি সেরা কয়েকটি ক্রিপ্টোকারেন্সি এয়ারড্রপ মাইনিং অ্যাপ সম্পর্কে লিখবো, যাতে প্রতিদিন অল্প কিছু সময় কাজ করে আপনিও প্রচুর টাকা ইনকাম করতে পারবেন।

১) আইস মাইনিং (ICE Mining) : আইস একটি নতুন ক্রিপ্টোকারেন্সি যা খুব জলদি ই মার্কেটে চালু হতে যাচ্ছে। এটি বিখ্যাত OKX কোম্পানীর সাথে পার্টনারশিপে আছে, তাই আশা করা যায় খুব ভাল প্রোফিট পাওয়া সম্ভব। এজন্য আপনাকে প্রথমে গুগল প্লে স্টোরে গিয়ে Ice network লিখে সার্চ দিতে হবে, তারপর এই অ্যাপ টি ডাউনলোড করে নিতে হবে।

আইস মাইনিং

অ্যাপ টি ডাউনলোড হবার পর আপনার গুগল একাউন্ট দিয়ে আইডি খুলে নিতে হবে। আপনার কাছে এক্টি রেফার কোড চাওয়া হবে, এখানে abidasif কোডটি লিখবেন। এবার আপনার একাউণ্ট ওপেন হয়ে গেলে আপনার কাজ হবে ২৪ ঘন্টা পর পর একবার অ্যাপ এ ঢুকে মাইনিং করতে থাকা। অবশ্যই একাউন্ট খোলার সময় রেফার কোডঃ abidasif দিবেন, তাহলে ১০ টি ফ্রি কয়েন পাবেন। রেফার কোড ছাড়া একাউন্ট খুলতে পারবেন না।

২) ওইএক্স (OEX Mining) : এটি মুলত সাতোশি অ্যাপ থেকে মাইনিং করতে হয়। আপনারা অনেকেই জানেন যে, এই সাতোশি অ্যাপ থেকেই CORE কয়েন মাইনিং করতে পেরেছিলেন, যেখান থেকে সবাই লাখ লাখ টাকা ফ্রিতে পেয়ছেন কোর কয়েন সেল করে। তাই আশা করা যায় এই OEX মাইনিং এর মাধ্যমেও ভাল এমাইন্টের ইনকাম সম্ভব। এজন্য আপনাকে এই লিংকে যেতে হবেঃ https://www.btcs.fan/invite/3zx3y এখানে যাওয়ার পর আপনাকে Regester and start airdrop এ ক্লিক করে একটি ইমেইল ও পাসওয়ার্ড দিয়ে একাউণ্ট খুলে নিতে হবে। তারপর আপনাকে তারা একটি অ্যাপ ডাউনলোড করতে বলবে। অ্যাপ এ ঢুকলে আপনার ইমেইল আর পাসওয়ার্ড দিয়ে লগিন করার পর নীচে Projects অপশন পাবেন। এখানে ক্লি করার পর OEX airdrop এ ক্লিক করলে একদম উপরে Participate অপশন পাবেন। এখানে ক্লিক করলে আপনি এয়ারড্রপে পার্টিসিপেট করতে পারবেন। এখান থেকে প্রতিদিন আপনি OEX কয়েন কালেক্ট করতে পারবেন। খুব সম্ভবত এপ্রিলের মধ্যে এই কয়েন মার্কেটে চালু হয়ে যাবে। তখন কয়েনগুলো সেল করে ভাল প্রোফিট নেয়া সম্ভব।

oex OEX 2

৩) ওভার ওয়ালেট (Over Wallet) : ওভার ওয়ালেট মুলত একটি ক্রিপ্টো ওয়ালেট, যা কিছুদিনের মধ্যে তাদের নিজস্ব কয়েন সহ মার্কেটে আসতে যাচ্ছে। আশা করা যায় এর প্রতিটি কয়েনের মুল্য ৪-৫ ডলার হবে। এজন্য আপনাকে এই লিংকে যাবেনঃ https://mobile.over.network/en/invite/NBOR8WYSBJ এখান থেকে Download over wallet এ ক্লিক অরে অ্যাপ টি ডাউনলোড করে একাউন্ট খুলে নিবেন। একাউন্ট খোলার পর রেফারেল কোড হিসেবে এই কোডটি দিবেনঃ NBOR8WYSBJ এরপর আপনি ৩০০ পয়েন্ট বোনাস পাবেন। এখানে আপনি প্রতিদিন পয়েন্ট কালেক্ট করতে পারবেন এবং কুইজ খেলেও পয়েন্ট পাবেন।

৪) কয়েন সাভি (CoinSavi) : এটি আরেকটি ক্রিপ্টো ওয়ালেট। এটি খুবই স্ট্রং এক্টি প্রোজেক্ট, তাই এখানে মাইনিং করলে অবশ্যই ভালো পরিমানে প্রফিট পাবেন। এজন্য প্রথমে নিম্নের লিংক থেকে অ্যাপ টি ডাউনলোড করে নিনঃ https://coinsavi.com/join/96922749 ডাউনলোড করার পর আপনার ইমেইল দিয়ে একাউন্ড খুলতে হবে। রেফার কোড হিসেবে এই কোডটি দিবেনঃ 96922749 একাউন্ড খোলার সময় লেভেল ওয়ান ভেরিফিকেশন চাইবে, সেক্ষেত্রে কাউন্ট্রি বাংলাদেশ না পেলে ভিয়েতনাম সিলেক্ট করবেন, তাহলে কোনো সমস্যা হবে না। এটা পরে চেঞ্জ করে নেয়া সম্ভব। আর যদি কারো Ramitano একাউন্ট থাকে তারা এখান থেকেও সহজে ভেরিফাই করতে পারবেন। ওভার ওয়ালেটের সাথে রেমিটানোর পার্টনারশিপ রয়েছে, যারা খুবই ফেমাস একটি কোম্পানি। তাই এই প্রোজেক্টটি যে খুবই স্ট্রং এবং প্রোফিটেবল হতে যাচ্ছে তা নিশ্চিত।

৫) বনডেক্স (BONDEX) : বনডেক্স আরেকটি স্ট্রং প্রজেক্ট, যারা বিন্যান্স এর কাছ থেকে ফান্ডিং পায়। তাই এখানে মাইনিং করলেও আপ্নি ভাল পরিমান ইনকাম করতে পারবেন। তবে এই অ্যাপ আমাদের দেশ থেকে প্লে স্টোরে পাওয়া যাচ্ছে না, তাই এপিকে ফাইল ডাউনলোড করে ইনস্টল করতে হবে। এপিকে ফাইল লিংকঃ https://apkcombo.com/bondex/com.bondex.origin/ এখান থেকে ডাউনলোড করার পর অ্যাপ ওপেন করে একাউন্ট খুল্বেন। রেফার কোড হিসেবে আমার কোডটি দিতে পারেনঃ 468ph

এছাড়াও আরো কিছু মাইনিং অ্যাপ আছে যেমনঃ

  • Alter Protocol : এটাও ভাল প্রোজেক্ট। রেফার কোডঃ 9V5it_43
  • AZcoiner : খুব জলদি ওকেএক্স এর সাথে পার্টনারশিপে যাচ্ছে। রেফার কোডঃ abidasif
  • Bee Network : অনেকদিন ধরে মাইনিং চলছে, খুব ভাল প্রজেক্ট। রেফার কোডঃ abidasif
  • Celia : অলরেডি কেওয়াইসি শুরু হয়ে গিয়েছে। আফ্রিকার নেটিভ প্রোজেক্ট। রেফার কোডঃ LEKLOOSCLT
  • Maldorini : মার্চের ১ তারিখ মার্কেটে আসবে। রেফার কোডঃ Ra93831217354Ab
  • Marina Protocol : এটাও ভাল প্রজেক্ট। রেফার কোডঃ ABIDASIF
  • Pi Network :  অনেকদিন ধরে মাইনিং চলছে, এখনো চাইলে জয়েন হতে পারবেন। রেফার কোডঃ Abid1909760
  • Ventures Network : ভালো প্রজেক্ট। রেফার কোডঃ 4661362873

এই মাইনিং অ্যাপ গুলোর কাজ প্রায় একই, একাউন্ট খুলে প্রতিদিন একবার করে অ্যাপ এ ঢুকে মাইনিং স্টার্ট করে দিবেন। এতে সবগুলো অ্যাপ মিলে সর্বোচ্চ ৪-৫ মিনিট লাগতে পারে। প্রতিদিন ৪-৫ মিনিট সময় খরচ করে কয়েন মাইনিং করে জমাতে থাকুন, একদিন এই কয়েন মার্কেটে লিস্টেড হলে সেল করে ভাল ইনকাম করতে পারবেন। এক্টু ধৈর্য্য ধরে কাজ করে যান, সফলতা ধরা দিবেই।

সবার জীবনের সফলতা কামনা করে এখানেই শেষ করছি। যদি কোনো সমস্যা হয় তাহলে কমেন্টে জানাতে পারেন। আর আপনাদের কাছ থেকে ভাল রেসপন্স পেলে প্রতিটা মাইনিং অ্যাপ নিয়ে আলাদা আলাদা ভাবে বিস্তারিত পোস্ট করা হবে।

Related Posts

মন্তব্য করুন