মোবাইল দিয়ে ইনকাম করা যায় এরকম কয়েকটি বিশ্বস্ত ওয়েবসাইট। যেখান থেকে আপনারা প্রতিদিন 1000 টাকার মত ইনকাম করতে পারবেন।

আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন।আমিও ভাল আছি। আবারো হাজির হয়ে গেছি আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে। এই পোস্টটিতে আপনাদের সাথে আমি শেয়ার করব কতগুলো ট্রাস্টেড ওয়েবসাইট। যেখান থেকে আপনারা শুধু মোবাইল দিয়ে প্রতিদিন এক হাজার টাকার মতো ইনকাম করতে পারবেন।

এই ওয়েবসাইট গুলোতে কাজ করে আপনারা প্রতারিত হবেন না। কারণ এই ওয়েবসাইটগুলোতে আমি নিজেও কাজ করি। তাই বিশ্বাস করে একাউন্ট করুন অবশ্যই পেমেন্ট পাবেন। তো শুরু করা যাক।

https://paidera.com/?r=1021238

ওপরে দেওয়া লিঙ্কটি কপি করি ব্রাউজার ওপেন করুন তাহলে আপনাদের সামনে একটি নতুন উইন্ডো ওপেন হবে। সেখানে আপনাদেরকে একটি অ্যাকাউন্ট ক্রিয়েট করতে হবে। এটি একটি সার্ভে ওয়েবসাইট। এখান থেকে সার্ভে করে প্রতিদিন 3 ডলার বা তার বেশি অর্থ বাংলা আড়াইশো টাকার মতো ইনকাম করতে পারবেন। একাউন্ট করার জন্য আপনাদের নাম ইমেইল এড্রেস, পাসওয়ার্ড কনফার্মেশন পাসওয়ার্ড ইত্যাদি দিয়ে রেজিস্টার বা সাইন আপ বাটনে ক্লিক করুন। তাহলে আপনার একাউন্টি খুলে যাবে। নতুন একাউন্ট নিবন্ধনের জন্য০.৫ ডলার বোনাস ৪০ টাকা বোনাস।

https://l.2link.space/p239832/

উপরে দেওয়া লিংকটিতে ক্লিক করলে আপনাদেরকে যে ওয়েবসাইটে নিয়ে যাবে সেখানে আপনাদের কোন কাজ করতে হবে না। শুধু একাউন্ট খুললেই 25 ডলার বোনাস পাবেন। প্রতি রেফারে 0.59 ডলার বোনাস পাবেন এবং প্রতিদিন 30% প্রফিট পাবেন তাছাড়া এখানে কাজ করলে আরো বেশি বোনাস পাবেন। এখন একাউন্ট করার জন্য লিংকটিতে ক্লিক করে আপনাদের নাম ইমেইল এড্রেস পাসওয়ার্ড কনফার্মেশন পাসওয়ার্ড ইত্যাদি দিয়ে রেজিস্ট্রেশন বাটন এ ক্লিক করুন। তাহলে আপনাদের একাউন্টে ক্রেডিট হবে।

যে দুটি ওয়েবসাইটের কথা আপনাদের সাথে শেয়ার করেছি সেটা অবশ্যই পেমেন্ট করে। এখানে আপনার অ্যাকাউন্ট খুলে কাজ করতে পারবেন এবং প্রথম ওয়েবসাইটে সর্বনিম্ন 30 ডলার হলেই আপনার উইথ ড্র করতে পারবেন। আর দ্বিতীয় ওয়েবসাইটে মাত্র 90 ডলার হলেই আপনারাও উইড্র করতে পারবেন। তো আর দেরি না করে এখনই কাজ করা শুরু করে দিন।

আজ আর নয়। দেখা হবে পরবর্তী আরো এরকম কোন পোস্টে। ততক্ষণ পর্যন্ত সকলে ভাল থাকুন সুস্থ থাকুন। আল্লাহ হাফেজ।

Related Posts

7 Comments

মন্তব্য করুন