ফ্রিতে বিটকয়েন মাইনিং করে ইনকাম করুন!

ফ্রিতে বিটকয়েন মাইনিং করে ইনকাম করুন:

কেমন আছেন আপনারা আশা করি সকলেই ভাল আছেন। আজকে আপনাদের জন্য নিয়ে আসলাম এমন একটি সাইটের নাম যে সাইটটিতে আপনি প্রতিদিন ফ্রিতে বিট কয়েন আর্ন করতে পারবেন। অ্যাপস কিংবা ভিডিও দেখে ওয়েবসাইট থেকে প্রচুর পরিমাণ বিটকয়েন ইনকাম করতে পারবেন এবং নির্দিষ্ট পরিমাণ নির্ধারণ করার পর আপনি তা আপনার বিটকয়েন ওয়ালেট উইথড্র করতে পারবেন। তাই দেরি না করে এখনই রেজিস্ট্রেশন করে ফেলুন জলদি। আর রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন আমার দেওয়া এই লিংকে

আমার দেওয়া লিংকে ক্লিক করার পর আপনাকে সামনে একটি নতুন ওয়েবসাইট ওপেন হবে আপনার থেকে সে পেইজে রেজিস্ট্রেশন ফরমটি পূরণ করে এবং আপনার জিমেইল অ্যাকাউন্ট থেকে তাদের দেওয়া অ্যাক্টিভেশন লিংকটি এক্টিভেট করার মাধ্যমে আপনার একাউন্টে সক্রিয় করতে হবে। এরপর আপনি আপনার ওপেনিং ড্যাশবোর্ডে দেখতে পারবেন এবং সেখানে ডানপাশে তিনটি দাগ দেওয়া অপশন দেখতে পারবেন এবং সেখানে ক্লিক করলে অনেকগুলো অপশন আসবে যার মধ্যে একটি অপশন হচ্ছে আর্ন। এই অপশন টি ক্লিক করার পর আপনি দেখতে পাবেন আপনার সামনে ফ্রিতে বিটকয়েন আয় করার জন্য আপনার সামনে অনেকগুলো অপশন এসেছেে। তার মধ্যে আপনার পছন্দমত যেকোনো একটি অপশন বাছাই করে আপনি ফ্রিতে বিটকয়েন আয় করতে পারবেন। যেমন এই সাইটে প্রতিদিন আপনাকে ফ্রিতে বিটকয়েন ইনকাম করার জন্য সুযোগ দিবে এছাড়াও এই সাইটে রয়েছে ইউটিউব ভিডিও দেখে ইনকাম এর সুযোগ এছাড়াও রয়েছে তাদের দেওয়া বিভিন্ন অ্যাপস ডাউনলোড করার মাধ্যমে ইনকাম এর সুযোগ। প্রতিদিন বিটকয়েন আর করার পরও যদি আপনার অ্যাকাউন্টের মূল ব্যালেন্সে 10000 সাতোশি যোগ হলে তখন আপনি সেই ব্যালেন্স উইথড্র করতে পারবেন।
আর হ্যাঁ আপনার ব্যালেন্স উইথ ড্র করার জন্য অবশ্যই আপনার থেকে বিটকয়েন ওয়ালেট থাকা প্রয়োজন। কারণ এই সাইটে বিটকয়েন ওয়ালেট ছাড়া অন্য কোন ওয়ালেট সাপোর্ট করে না। আর আপনার থেকে যদি বিটকয়েন ওয়ালেট এ মধ্যে যদি একাউন্ট না থাকে তাহলে এখনি বিটকয়েন একাউন্ট খুলে নিন। কারণ শুধুমাত্র এই সাইট বলে নয় পৃথিবীর অনেক ইনকাম সাইট এ বিটকয়েন ওয়ালেট সাপোর্ট করে এবং আপনি সে বিটকয়েন একাউন্ট এর মাধ্যমে আপনার পাইক্রিপ্ত বিটকয়েন সমূহকে এক্সচেঞ্জ ওয়েব-সাইটের মাধ্যমে ট্রানস্ফার করে টাকায় পরিণত করে আপনার বিকাশ একাউন্টে নিতে পারবেন।
যদি আমার দেওয়া এই পোস্টে কোন রকম ভুল ভ্রান্তি হয়ে থাকলে তা অবশ্যই ক্ষমার দৃষ্টিতে দেখবেন এবং সঠিক তথ্য কমেন্ট বক্স এর মাধ্যমে জানিয়ে দেবেন সকলের জানার উদ্দেশ্যে জাতে করে সকলে সঠিক তথ্যটি জানতে পারে ধন্যবাদ।

Related Posts

11 Comments

মন্তব্য করুন