কোন কাজ না করে মাসে হাজার হাজার টাকা ইনকাম। বিটকয়েন, লাইট কয়েন ও ডগিকয়েন মাইনিং করে আয়।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ

আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আজকে আমি আপনাদের সাথে অনেক ভালো একটা মাইনিং সাইট শেয়ার করব। প্রথমে যারা মাইনিং সাইট মানে কি এটা জানেন না তাদের জন্য বলছি এই সাইট মানে এমন একটা সাইট।

যেখানে আপনাকে কোন কাজ করতে হবে না। শুধু আপনার একটা অ্যাকাউন্ট করে রেখে দেবেন। প্রতিদিন একবার করে লগইন করবেন আপনি মাইনিং চালু হয়ে যাবে। এবং এখানে আপনার ইনকাম হতে থাকবে।

আজকে আমি আপনাদের সাথে অনেক দেশের একটা মাইনিং শেয়ার করব। যেখানে মাইনিং করে মাসে প্রচুর ইনকাম করা যায়। এবং যেহেতু এতে আমাদের কোনো কাজ করতে হবে না শুধু প্রতিদিন একবার লগইন করলেই হবে। তাই আশা করি সবাই কাজ করবেন।

এই সাইটটাতে আপনারা বিটকয়েন, লাইট কশেন  এবং ডগি কয়েন মাইনিং করতে পারবেন। আপনারা একসাথে যেকোনো একটা মাইনিং করতে পারবেন। তো আমি আপনাদের সাথে শেয়ার করব যে কোন মাইনিং করলে আপনাদের জন্য সবচেয়ে বেটার হবে।

সাইট লিংক: https://indigocoin.cloud/?ref=myblogger57

এই সাইট থেকে যদি আপনার ইনকাম নিতে চান। তাহলে সবার প্রথম উপরের লিংকে ক্লিক করবেন। ক্লিক করে রেজিস্ট্রেশন এ ক্লিক করে আপনার ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে একটা একাউন্ট তৈরী করে নেবেন।

অ্যাকাউন্ট তৈরি করা হয়ে গেলে হোমপেজ আপনারা একটু নিচে গেলে মাইনিং এর অপশন গুলো দেখতে পাবেন। সেখানে আপনি দেখতে পাবেন বিটকয়েন লাইট কয়েন এবং ডগি কয়েন মিনিং অপশন।

আপনারা যখন উপরের প্লে বাটনে ক্লিক করবেন দেখবেন আপনার মাইনিং টা চালু হয়ে যাবে। আপনি যদি বিটকয়েন মাইনিং টা চালু করেন তাহলে দেখবেন লাইট কয়েন বা অন্যান্য গুলোর মাইনিং অটোমেটিক অফ হয়ে যাবে। আর যদি আপনি লাইট কয়েন করেন তাহলে আপনাদের অটোমেটিক বাকিগুলো অফ হয়ে থাকবে।

কারণ এখানে আপনারা একসাথে যে কোন একটা মাইনিং করতে পারবেন। তো আমি আপনাদের বলেছিলাম যে আমি আপনাদের সাথে শেয়ার করব যে কোন মাইনিং করলে আপনাদের সবচেয়ে ভালো হবে। সেটা হচ্ছে আপনার এখানে লাইট কয়েনের মাইনিং করবেন। কারন আপনারা লাইট কয়েন এখানে খুব কম টাকা হলেই পেমেন্ট নিতে পারছেন। বিটকয়েন এখানে প্রচুর পরিমাণ টাকা হওয়া লাগে মিনিমাম পেমেন্ট নেওয়ার জন্য। এগুলো আপনার ভালো পরিমাণ টাকা লাগে তবে লাইট কয়েম  আপনারা অল্প পরিমাণ টাকা হলে এখান থেকে পেমেন্ট নিতে পারবেন। তাই আপনারা লাইট কয়েন এর মাইনিং করবেন।

তো পেমেন্টের জন্য উপরের থ্রি ডট আইকনটিতে ক্লিক করার পর উইন্ডোতে ক্লিক করবপন। আপনারা সেখান থেকে পেমেন্ট নিতে পারবেন। এবং সেখানে আপনার ওয়ালেট এড্রেস দিয়ে সাবমিট করলে আর একটা মেসেজ লিখে দিলেই আপনার পেমেন্ট আপনার ওয়ালেট এ চলে আসবে। আশা করি এই সাইটে সবাই কাজ করবেন কারণ এখানে আপনার কোন কাজ করতে হবে না শুধু মাইনিং করবেন।আর ভালো থাকো সবাই আল্লাহ হাফেজ।

Related Posts