নতুন নিয়মে হাজার হাজার টাকা ইনকাম করুন ইউটিউব থেকে।

আসসালামুআলাইকুম আশা করি সবাই অনেক ভালো আছেন আর সুস্থ আছেন। টাইটেল দেখে হয়তো আপনার মনে অনেকগুলো প্রশ্ন জাগতে পারে। ইউটিউব কেন আপনাকে টাকা দিবে?

হ্যাঁ, ইউটিউব আপনাকে টাকা দিবে, আপনার ক্রিয়েটিভিটির জন্যই। এর আগে কয়েকটি বিষয়ে আমি ইউটিউব সম্পর্কে আর্টিকেল লিখেছি। তার মধ্যে আমি এ ও বলেছি যে কপি পেস্ট করে কিভাবে ইউটিউব থেকে ইনকাম করতে হয়। কপি পেস্ট করে ইনকাম করার সম্পূর্ণ নতুন একটি সিস্টেম আজকে আপনাদের শেখাবো।

এর মাধ্যমে,মাস শেষে 2 হাজার 600 ডলার,বাংলাদেশ টাকায় 2 লক্ষ 18 হাজার 400 টাকার মতো শুধুমাত্র কপি পেস্ট করে ইনকাম করতে পারবেন ইউটিউব থেকে।অবিশ্বাস্য মনে হলেও এটাই সত্যি।

কিভাবে নতুন ভাবে এই সিস্টেমটির মাধ্যমে মাস শেষে একটি মোটা টাকা ইনকাম করতে পারবেন?

এই মাধ্যমে কপি পেস্ট করে ইনকাম করার জন্য আমরা মূলত কাজ করব, যাদের রাত্রে ঘুম হয় না ,যারা চিন্তায় থাকে সব সময় এবং বিভিন্ন মোটিভেশনাল সাউন্ড এসমস্ত টপিক নিয়ে। বিষয়টা কেমন যেন মনে হচ্ছে?

আপনি ইউটিউবে গিয়ে সার্চ করলেই Lounge V Flims- নামের একটি চ্যানেল দেখতে পারবেন।তারা এক বছরে মাত্র চার থেকে পাঁচটি ভিডিও আপলোড করে।আর শুধুমাত্র চার-পাঁচটি ভিডিওর মাধ্যমে তাদের এত পরিমাণে ইনকাম হয় যে সারা বছর তারা সেই ইনকাম দিয়েই চলে যেতে পারে।

আজকে মূলত যে সিস্টেমটি সম্পর্কে আমি আপনাদের বলব সেটির মাধ্যমে আপনারা, খুব সহজে আপনার ইউটিউব চ্যানেলের মনিটাইজেশন এক মাসের মধ্যেই অন করতে পারবেন।

ভিডিও ইউটিউবে আপলোড করার পর, আপনার কোনো এক বন্ধুর মাধ্যমে তার মোবাইল ফোনে আপনার ভিডিওটি প্লে করতে থাকুন।এতে আপনার অনেক পরিমাণে ওয়াচ টাইম আপনি গেইন করতে পারবেন।

কিভাবে ভিডিও বানাতে পারেন?

যে কোন একটি ব্রাউজার এ গিয়ে সার্চ করুন “Videezy”, সার্চ করলেই পেয়ে যাবেন একটি ওয়েবসাইট। যেখানে আপনি আপনার পছন্দের ভিডিও গুলো পেয়ে যাচ্ছেন কপিরাইট মুক্ত। এখন আপনি সার্চ বারে গিয়ে সার্চ করুন আপনার ভিডিও টপিকটি, এরপর সেটিকে Free Download এ ক্লিক করে ডাউনলোড করে নিন।

এখন সেইসাথে অডিও ডাউনলোড করার জন্য আপনারা যে কোন একটি ব্রাউজার এ গিয়ে সার্চ করুন : Freesound.org লিখে, ওয়েবসাইটির আসার পর সেখানে রেজিস্টার করে একটি একাউন্ট খুলে নিন প্রথমত, অ্যাকাউন্ট খোলা হয়ে গেলে, ওয়েবসাইটটির সার্চ বারে গিয়ে আপনার প্রয়োজনীয় সাউন্ড টির টপিক লিখে সার্চ করুন। এরপর আপনার পছন্দ অনুযায়ী mp3 ফাইল টি ডাউনলোড করে নিন।

ভিডিও এবং অডিও প্রস্তুত।এখন আপনি ভিডিওটি এডিট করার জন্য চলে যান ক্লাইন মাস্টার ভিডিও এডিটিং সফটওয়্যারে। এরপর আপনারা ডাউনলোড করা ভিডিওটি বারবার এড করবেন।

1 ঘন্টা হোক কিংবা দুই ঘন্টা আপনার যত ঘন্টা ভিডিওটি বানাতে মনে চায় তত বার আপনি আপনার ভিডিওটি কে এড করুন।

এরপর অডিও তে ক্লিক করে আপনার অডিওটি নিয়ে আসুন।

এখন অডিও টির উপর একটি ক্লিক করুন।

লোপ অপশনে ক্লিক করে দিন। এর ফলে আপনার মিউজিকটি একবার শেষ হলে আবার পুনরায় শুরু হবে।এরপর ভিডিওটি আপনার যত ঘন্টা অথবা যত মিনিটের মনে চায় তত মিনিট করা শেষ হলে এক্সপোর্ট করে নিন ফুল এইচডি রেজুলেশনে।

ব্যাস,আর কিছু করতে হবেনা,এরপর একটি আকর্ষণীয় থাম্বনেইল এডিট করুন। এরপর ইউটিউবে আপলোড করে দিন। এখন আপনি যদি নতুন ইউটিউবার হয়ে থাকেন,তাহলে আমার আগের পর্বগুলো দেখতে পারেন কিভাবে ইউটিউবে ভিউ আর সাবস্ক্রাইব বাড়াবেন।

আপনি ভাবতেই পারবেন না যে আপনার এরকম ভিডিও গুলো বানিয়ে ইউটিউব এ আপলোড করার মাধ্যমে, আপনি কত টাকা পর্যন্ত আয় করতে পারবেন শুধুমাত্র কপি আর পেস্ট এর মাধ্যমে।

মূলত এই ছিল আজকের এপিসোড।আশা করি বুঝে গিয়েছেন যে কপি পেস্ট এর মাধ্যমে কিভাবে নতুনভাবে ইউটিউব থেকে ইনকাম করতে পারবেন ভালো পরিমাণের টাকা মাস শেষে। আর্টিকেলটি আপনার ভাল লাগলে বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন। ভাল থাকুন ,সুস্থ থাকুন ,ধন্যবাদ।

Related Posts