মোবাইল দিয়ে ইনকাম বিকাশ পেমেন্ট। বাংলাদেশ এর সাইট থেকে ইনকাম।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ! মোবাইল দিয়ে ইনকাম বিকাশ পেমেন্ট। বাংলাদেশ এর সাইট থেকে ইনকাম।

আপনাদের সাথে অনলাইন থেকে ইনকাম করার জন্য একটা সাইট শেয়ার করব। যে সাইটটা আপনাদের সাথে শেয়ার করব এই সাইটটা হচ্ছে একটা সোশ্যাল সাইট। যেখান থেকে আপনি ফেসবুকের মত লাইক কমেন্ট পোস্ট করে ইনকাম করতে পারবেন। এছাড়াও এখান থেকে বেশ কিছু ইনকামের ম্যাথড রয়েছে। যেগুলো করে আপনি প্রতিদিন মোটামুটি একটা এমাউন্ট ইনকাম করতে পারবেন। যারা অনলাইনে নতুন এই কাজটা মূলত তাদের জন্য যারা অনলাইনে অলরেডি অনেক ভালো ইনকাম করছেন তাদের জন্য নায় কারণ এখান থেকে আপনার লিমিটেড একটা ইনকাম হবে। এবং এটা আপনি বিকাশ রকেট বাংলাদেশের সকল পেমেন্ট মাধ্যমে নিতে পারবেন।

আমি আপনাদের সাথে সাইটটা অলরেডি শেয়ার করেছি। এই সাইটে নতুন কিছু আপডেট আছে। যেগুলো না করলে আপনি এখানে কাজ করতে পারবেন না এবং এখানে কাজ করার জন্য আপনাকে বাধ্যতামূলক সেই কাজগুলো করতে হবে। না হলে আপনার এখানে ইনকাম হবে না তাই পুনরায় আপনাদের সাথে শেয়ার করা। সাইট লিংক: https://tinyurl.com/yzp2ruvd

লিংকে ক্লিক করলে আপনাকে সাইটে নিয়ে যাবে। প্রথমে এখানে আপনাকে আপনার ইমেল দিয়ে একটা একাউন্ট তৈরি করতে হবে। খুব সহজে একাউন্ট তৈরি করতে পারবেন। এখানে আপনাকে কোন ইমেইল ভেরিফাই করতে হবে না। এখন আমি আপনাদের সাথে যে বিষয়গুলো শেয়ার করব। তার প্রায় সবগুলি এখানে আপডেট বিষয়। প্রথমে এখানে কাজ করার জন্য আপনার প্রোফাইল এবং কভার পিকচার সেট করে নিতে হবে। এগুলো আপনার বাধ্যতামূলক করতে হবে নাহলে আপনার আইডিটা ভেরিফাই করতে পারবেন না। প্রোফাইল কভার পিক এর পাশাপাশি এখানে আপনাকে আপনার যেই জন্মতারিখ রয়েছে সেটি আপডেট করে নিতে হবে। এবং অন্যান্য যে ইনফরমেশন গুলো আছে আপনি ফেসবুকের মত করে আপডেট করে নেবেন।

সবগুলো আপডেট করা হয়ে গেলে আপনি আপডেট টু প্রো এখানে ক্লিক করবেন। এখানে ক্লিক করার পর আপনার আইডি কার্ড কিংবা আপনার পাসপোর্ট অথবা আপনার ইস্কুলের আইডি। যে কোন একটা ডকুমেন্ট দিয়ে সাবমিট করলে এখানে আপনার আইডিটা রিকোয়েস্ট চলে যাবে। এবং 24 ঘন্টার মধ্যে এপ্রুব হয়ে যাবে। স্কুলের ডকুমেন্ট বলতে আপনি আপনার এডমিন কার্ড কিংবা মার্কশিট যেকোনো একটা ব্যবহার করতে পারেন। আপনি যদি আপনার আইডি গুলো আপডেট না করেন। তাহলে কিন্তু এখানে আপনার কোন পয়েন্ট এড হবেনা এবং এখান থেকে ইনকাম করতে পারবেন না।

এই ছিল মূলত আজকের পোস্ট অবশ্যই আপনার এখানে কাজ করবেন। এখানে আপনার সাইটে যে ডকুমেন্টগুলো রয়েছে সেগুলো আপলোড করে নেবেন না হলে কিন্তু আপনার ইনকাম হবে না। আর এখান থেকে মাত্র 20 টাকা হলে বিকাশে পেমেন্ট নিতে পারবেন। ভাল থাকবেন সবাই আল্লাহ হাফেজ।

Related Posts