ফ্রিলান্সারদের জন্য সুখবর ফাইবারের বিকল্প হতে পারে ক্রাইপটোপার আওয়ার এই ফ্রিলান্সিং প্লাটফর্মটি

হেলো বন্ধুরা আজকে আপনাদের মাঝে নিয়ে আসলাম নতুন একটি পোস্ট নিয়ে এই পোস্টে আমি নতুন একটি ফ্রিলান্সিং প্লার্টফম নিয়ে আলোচনা করব। সাইটির নাম হলো ক্রাইপটোপারআওয়ার।আমরা যারা ফ্রিলান্সিং করি তারা মূলত তাদের সার্ভিসগুলো ফাইবার,ফ্রিলান্সার কিংবা আপওয়ার্ক এর মতো উচ্চ পর্যায়ের প্লাটফর্মগুলোতে বিক্রি করে থাকি।আমরা যেহেতু অল্প সময়ে বেশি আয় করতে চাই তাই পরিচিত ফ্রিলান্সিং প্লাটফর্মগুলোতে যাই তবে এগুলোর বাইরেও যে ভালো ফ্রিলান্সিং প্লাটফর্ম আছে তার একটি উদাহরণ হলো ক্রাইপটোপার আওয়ার।

ক্রাইপটোপার আওয়ার এ আপনি লোগো ডিজাইন,এ্যাপ বিল্ড,ওয়েবসাইট বানানো,ভিডিও বানানো,ছবি এডিটিং,আর্টিকেল লেখা সহ নানা ধরনের গিগ বানিয়ে সেল করতে পারবেন।আমরা যারা উচ্চ পর্যায়ের ফ্রিলান্সিং প্লাটফর্মগুলোতে কাজ করি তারা হয়তো গিগ সম্পকে জানি আর যারা জানেন না তাদের জন্য বলছি আপনি আপনার কাজের ছবি ও বর্ণনা দিবেন তারপর বিভিন্ন কাজের জন্য আপনার টাকা বা প্রাইজ সেট করে দিবেন যেমন আমি ৫টি লোগো বানিয়ে দিবো ৫ডলার।

এখানে আপনি কাজ করার পাশাপাশি আপনার যেকোনো কাজ করিয়ে নিতে পারবেন।আপনি চাইলে যেকোনো কাজের বর্ণনা দিয়ে কাজ দিয়ে চলে যাবেন।এবার যেকোনো সেলার আপনার কাজের ধরণ দেখে করতে পারলে আপনাকে মেসেজ দিবে।আপনি তার সাথে কথাব বলে ১ডলার -৫ডলার যেকোমো মূল্য করিয়ে নিতে পারবেন।

আপনি এখানে ক্রাইপটোপার আওয়ার এক্যাউন্ট করতে পারবেন তার জন্য  আপনার প্রথমে নাম দিতে হবে,মোবাইল নাম্বার,ইমেল ও দেশ ও পাসওয়ার্ড দিয়ে এক্যাউন্ট করে নিতে পারবেন।ফাইবার বা আপওয়ার্ক এ যেমন ব্যাংকে টাকা নেওয়া যায় কিন্তু এখানে ভিন্ন এখানে আপনার টাকা নিতে হবে বিটকয়েন ক্রিপটো কারেন্সি এর মাধ্যমে।

আপনি ৫ ডলার হলে পেমেন্ট বিটকয়েন এর মাধ্যমে নিতে পারবেন।আমার মতে এই ক্রাইপটোপার আওয়ার ওয়েবসাইটে আপনাদের কাজ করে দেখা দরকার কারণ প্রতিদিন প্রায় ১০০ এর মতো কাজ আসে ক্রাইপটোপার আওয়ার ওয়েবসাইটে যেহেতু সেলার কম আপনি যদি ভালো দক্ষ হন কাজে তাহলে নিমিষে ৫ডলার এর গিগ সেল করে সাথে সাথে টাকা বিটকয়েন এ নিতে পারবেন।আশা করি অন্য ফ্রিলান্সিং প্লাটফর্ম  এর পাশাপাশি এই ক্রাইপটোপার আওয়ার ওয়েবসাইটে কাজ করে দেখতে পারেন।

Related Posts