ঘরে বসে মোবাইল দিয়ে ক্যাপচা এন্ট্রি করে আয় করুন।

আসসালামুআলাইকুম আশা করি সবাই ভালো আছেন।বর্তমানে অনলাইনে আমরা প্রত্যেকেই আয় করে কিছু অর্থ উপার্জন করতে চায়। কিন্তু বেশিরভাগ ক্ষেত্রে আমরা কাজ করার আগ্রহ নিয়ে এপ্লাই করলেও অর্ধেক কাজ করে আর কাজ করতে চায় না।

আপনি যদি কষ্ট না করেন তাহলে কি আপনি ইনকাম করতে পারবেন? কাজ ছাড়া তো আপনাকে কেও টাকা দেবে না।সুতরাং আগে কাজ করার ধৈর্য নিন। তারপর কাজে যুক্ত হবেন।তো আজকে মূলত এমন একটি অনলাইন কাজের বিষয়ে আপনাদের জানাবো সেটির নাম হচ্ছে 2 Captcha জব।সহজ ভাষায় ক্যাপচা এন্ট্রি বা পূরণ করে আয়।

কোনো প্রকার এড ফি অথবা ইনভেস্ট ছাড়া আয় করতে পারবেন এখান থেকে। তবে কাজ করার জন্য অবশ্যই অনেক ধৈর্য লাগবে।নাহলে এই কাজ করার মাধ্যমে একটা টাকাও ইনকাম করতে পারবেন না।

ক্যাপচা জব মূলত কি?

ক্যাপচা বলতে মূলত বুঝায়, মানুষ নাকি রোবট সেটার প্রমাণ দেওয়া।এই তাকেই সহজ ভাষায় ক্যাপচা বলে।এই ক্ষেত্রে অনেকেই হইতো আপনারা জানেন যে কিভাবে ক্যাপচা পূরণ করতে হয়।যদি না জানেন তাহলে কোনো সমস্যা নেই।অনেক সহজ একটি বিষয়, আপনি ইউটিউব এ সার্চ করলে পেয়ে যাবেন।

তবুও বলি, একই ধরনের তিনটা অথবা কয়েকটা ইমেজ সিলেক্ট করে ভেরিফাই ক্লিক করলেই ক্যাপচার সল্ভ হয়ে যায়। তো আপনি না বুঝলে ইউটিউব থেকে দেখে নিবেন।

কিভাবে কাজ করতে পারেন?

ক্যাপচা সলভ করে আয় করার জন্য মূলত আপনাকে তেমন কিছু করতে হবে না। যেকোনো একটি ব্রাউজারে চলে যাবেন আপনার মোবাইলের, এবং সার্চ করবেন 2 Captcha.com এবং অ্যাকাউন্ট খোলার পর প্লে স্টোরে অ্যাপ এভেলেবেল রয়েছে আপনি 2captcha bot লিখে সার্চ করলেই পেয়ে যাবেন। অ্যাপ ইন্সটল করে নিবেন।

মূলত আপনি অ্যাকাউন্ট খুলবেন ওয়েবসাইট থেকে এবং কাজ করবেন অ্যাপটির মাধ্যমে।তেমন কিছু করতে হবে না আপনার আপনি শুধু ক্যাপচা পূরণ করবেন আর আপনার একাউন্টে ডলার এড ফি হতে থাকবে।

ইনকাম সিস্টেম কেমন?

এখানে মূলত 1000 ক্যাপচার জন্য আপনি পেয়ে যাচ্ছেন 1$ এবং 500 ক্যাপচা পূরণ করার জন্য আপনি পেয়ে যাবেন 0.50$।

তো বাংলাদেশি টাকায়, 500 ক্যাপচার মূল্য 40 টাকা এবং 1000 ক্যাপচার মূল্য হচ্ছে 80 টাকা।

এবং রি ক্যাপচা পুরন করে আপনি এর থেকেও বেশি ইনকাম করতে পারবেন।

মোবাইল দিয়ে করা সম্ভব?

হ্যাঁ অবশ্যই মোবাইল দিয়ে করা সম্ভব।আপনি আপনার হাতে থাকায় স্মার্টফোনের মাধ্যমে কাজ করে মাসে সর্বনিম্ন পাঁচ হাজার টাকা থেকে 20 হাজার টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন।

কিন্তু একটা কথা মাথায় রাখতে হবে, কাজটি করার জন্য আপনারা অবশ্যই ধৈর্য এবং সময় দুটোরই প্রয়োজন আছে।

কিভাবে পেমেন্ট নিবেন?

ক্যাপচা থেকে পেমেন্ট নেওয়ার অনেকগুলো পদ্ধতি থাকলেও, আপনার জন্য সহজ হবে ফেসবুকে বিশ্বস্ত কারো মাধ্যমে ডলার এক্সচেঞ্জ করে টাকাগুলো নেওয়া। তার জন্য আপনি ফেসবুকে চলে যাবেন এবং অনলাইন ইনকাম লিখে সার্চ করবেন। সার্চ করলেই অনেকগুলো গ্রুপ পেয়ে যাবেন। প্রথমত সেখানে জয়েন দিবেন। সেখানে তারপর পোস্ট করবেন, কেউ ক্যাপচা ডলার এক্সচেঞ্জ করে টাকা দিলে ইনবক্স করুন, অথবা যোগাযোগ করুন।

আমিও তেমন দুইটা গ্রুপে এড আছি তো, আপনি ইনস্ট্যান্ট ডলার এক্সচেঞ্জ করে পেমেন্ট নিতে পারবেন।

তাছাড়া এই সিস্টেমটি আপনার পছন্দ না হলে আপনি, Bitcoin সহ নানান মাধ্যমে আপনার টাকা গুলো দিতে পারবেন।

পেমেন্ট প্রুফ কি?

এই ক্যাপচা এন্ট্রি করে ইনকামের মাধ্যম টি, তিন থেকে চার বছর আগে থেকে চলে আসছে। আপনি গুগলে সার্চ করলে অথবা যেকোন কাউকে জিজ্ঞেস করলে জেনে যাবেন।

তো এই ছিল মূলত আজকের এপিসোড। আপনার যদি টাকার অনেক সমস্যা থাকে তাহলে আপনি এই কাজটির মাধ্যমে ঘরে বসে অনেক টাকা ইনকাম করতে পারবেন। ধন্যবাদ

Related Posts

11 Comments

মন্তব্য করুন