মাএ ৩ টা ইনভেস্ট করে আনলিমিটেড ইনকাম করুন। অনলাইন ক্রিপ্টোকারেন্সি ইনকাম এর সেরা সাইট।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

আশা করি আল্লাহ তায়ালার রহমতে সবাই ভাল আছেন। আজকে আমি আপনাদের সাথে একটা ক্রিপ্টোকারেন্সি ইনকাম করার সাইট শেয়ার করব। যেখান থেকে আপনারা ইনভেস্ট করে ইনকাম করতে পারবেন। অনেকেই হয়তো ভাবতে পারেন যে এই পোস্ট পড়ে আমাদের কোন লাভ নেই। কারণ আমরা ইনভেস্ট করব না তাদের জন্য বলব আপনারা শেষ পর্যন্ত পড়তে থাকুন। তাহলে আশা করি আপনারা ইনভেস্ট করার প্রতি কোন ভয় পাবেন না।

যে সাইটটা শেয়ার করব তার নাম falcon tron. আমি নিজে সেটাতে ইনভেস্ট করেছি। আমি কি পরিমান ইনভেস্ট করেছি সেটা আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি না। যেহেতু আমি এখান থেকে খুব কম ইনভেস্ট করেছি। আপনারা চাইলে এখানে খুব কম ইনভেস্ট করতে পারেন। আর এই থেকে ইনভেস্ট করে ইনকাম করতে পারবেন হচ্ছে টিয়ারেক্স।

এখানে মাত্র একটা টিয়ারেক্স হলে আপনি এখানে ইনভেস্ট করতে পারবেন। আপনি অন্যান্য সাইট গুলোতে এত কম টাকা ইনভেস্ট করতে পারবেন না। একটা যদি মূল্য আমি হিসাব করে মাত্র ২ থেকে ৩ টাকা হবে। আপনারা বুঝতে পারছেন যে এখান থেকে আপনার সর্বোচ্চ কোন কিছু যদি আপনি হারিয়ে ফেলেন সেটা মাত্র ২ থেকে ৩ টাকা হারাবেন। তাই আমি আপনাদের বলব যে আপনার ইনভেস্ট করতে কেন ভয় পাবেন যেখানে ২ থেকে ৩ টাকা ইনভেস্ট করা যায়।

সাইট লিংকঃ এখানে ক্লিক করে একাউন্ট করুন

সাইটটাতে একাউন্ট তৈরি করার জন্য উপরের লিঙ্কে ক্লিক করেন। লিংকে ক্লিক করার পর আপনারা সাইটটাতে চলে যাবেন। সেখানে আপনার টিয়ারেক্স এড্রেস এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করতে পারবেন। এখানে একটা বিষয় হচ্ছে যাদের টিয়ারেক্স অ্যাড্রেস নেই তারা প্রথমে একটা ওয়ালেট তৈরি করে নেবেন। একদম সিম্পল প্লে স্টোর থেকে ট্রাস্ট ওয়ালেট অ্যাপস ডাউনলোড করতে পারেন আপনি চাইলে অন্যান্য মাধ্যমে করতে পারেন

একাউন্ট করা হয়ে গেলে এখানে আপনার আপনার ইমেইল এড্রেস টা এড করে নিতে পারেন। এক্ষেত্রে আপনাদের পরবর্তীতে সুবিধা হবে আর পরবর্তীতে লগইন করার জন্য আপনার টিয়ারেক্স এড্রেস টা ব্যবহার করতে পারবেন। সেটা দিয়ে ব্যবহার করলে আপনার একাউন্টে লগইন করতে পারবেন।

এতটুকু করা হয়ে গেলে এখানে আপনাকে ইনভেস্ট করতে হবে যার উপর আপনারা বোনাস পাবেন। এখানে সর্বনিম্ন ডিপোজিট বা ইনভেস্ট হচ্ছে একটি টিয়ারেক্স। আপনি প্রথম অবস্থায় চাইলে একটি ১ টিয়ারেক্স ইনভেস্ট করতে পারেন চাইলে এর থেকে বেশি করতে পারেন। আপনি এখানে যদি মাত্র 1 থেকে 1000 টিয়ারেক্স ইনভেস্ট করেন তাহলে এখানে আপনি প্রতিদিন 12 পার্সেন্ট থেকে 16 পার্সেন্ট হারে বোনাস পাবেন। এগুলো আপনারা পরবর্তীতে যখন মাত্র এক থেকে কয়েকটি আপনি এখান থেকে পেমেন্ট নিতে পারবেন।

শুরুতে কারো বেশি ইনভেস্ট করার প্রয়োজন নেই কম করে ইনভেস্ট করেন। আশা করি আপনারা পেমেন্ট পাবেন ভালো থাকবেন সবাই আল্লাহ হাফেজ।

Related Posts