এইবার তো ইনকাম হবেই। প্রতি রেফারে 10 টাকা করে ইনকাম করুন। নতুন রেজিস্ট্রেশনে 100 টাকা বোনাস এবং অ্যাফিলিয়েট মার্কেটিং করে আনলিমিটেড ইনকাম করুন।

আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন।আমিও ভাল আছি। আবারও আপনাদের সামনে আজ হাজির হয়ে গেছে নতুন আরেকটি পোস্ট নিয়ে। এই পোস্টে আমি আপনাদের সাথে শেয়ার করব একটি বাংলাদেশি ই-কমার্স সাইট সম্পর্কে যেখান থেকে আপনারা নতুন প্রোডাক্ট কিনতে পারবেন এবং এবং অ্যাফিলিয়েট মার্কেটিং করে আনলিমিটেড ইনকাম করতে পারবেন। তো চলুন শুরু করা যাক।

আসলে আমরা অনলাইন থেকে সকল ইনকাম করার চেষ্টা করি। অনেকেই সফল হয় আবার অনেকের ই ব্যর্থ হয়। আসলে আমরা এই যে চেষ্টা করি যার মধ্যে কোন ভুল নেই। কিন্তু আমরা যে মাধ্যমে চেষ্টা করি সে মাধ্যমের মধ্যে ভুল রয়েছে। আমরা সকলেই এইটা জানিনা কোন ওয়েবসাইট ভালো এবং কোন ওয়েবসাইট খারাপ। এই কারণেই আমাদের এই ধোকার মধ্যে পড়তে হয়। অনেক অনেক বিদেশি ওয়েবসাইট রয়েছে যেগুলো ডলারের পেমেন্ট করে এর মধ্যে প্রায় 90 শতাংশ ওয়েবসাইটে ভুয়া। কিন্তু আমি আজ আপনাদেরকে যে ওয়েবসাইটের সাথে পরিচিত করতে যাচ্ছি সেটা একটি বাংলাদেশী ওয়েবসাইট যেখান থেকে আপনারা প্রতিদিন নূন্যতম 500 থেকে 1000 টাকা ইনকাম করতে পারবেন।

শুধু তাই নয় এখানেই থেকে আপনারা এফিলিয়েট মার্কেটিং করতে পারবেন এবং মার্কেটিং করে প্রতিমাসে আপনারা এখান থেকে 20 হাজার টাকার মত ইনকাম করতে পারবেন।

https://www.sohojaffiliates.com/reffer/3398

উপরে দেওয়া লিংকে ক্লিক করুন অথবা লিংকটি কপি করে একটি ব্রাউজার ওপেন করুন। তাহলেই আপনাদের একটি নতুন ওয়েব পেজে নিয়ে যাবে। সেখানে আপনাদের একটি অ্যাকাউন্ট করতে হবে। একাউন্ট করতে তাদের প্রয়োজনীয় সকল তথ্য যেমন আপনাদের নাম ইমেইল এড্রেস পাসওয়ার্ড রেফার কোড ইত্যাদি দিয়ে রেজিস্ট্রেশন বাটন এ ক্লিক করুন। ক্লিক করার আগে ইমেইল অপশনে ইমেইল দিয়ে ভেরিফাই এ ক্লিক করুন। তারপর আপনাদের জিমেইল আইডিতে ভেরিফিকেশন কোড যাবে। সেখান থেকে ভেরিফিকেশন কোড দিয়ে রেজিস্ট্রেশন বাটন এ ক্লিক করুন। তাহলেই আপনার একাউন্ট ক্রিয়েট হয়ে যাবে এবং সাথে সাথেই 100 টাকা বোনাস পেয়ে যাবেন।

আজ এ পর্যন্তই। পোস্টটি ভাল লাগলে অবশ্যই শেয়ার করবেন। দেখা হচ্ছে পরবর্তী কোন পোষ্টে। ততক্ষণ পর্যন্ত সকলে ভাল থাকুন সুস্থ থাকুন। আল্লাহ হাফেজ।

Related Posts