নিউজ পরে ও স্পিন করে আনলিমিটেড ইনকাম। collfixes pro news অ্যাপ বিকাশ পেমেন্ট।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

এই পোস্টে আমি আপনাদের সাথে একটা ইনকাম এপস শেয়ার করব। এই অ্যাপসটা থেকে আপনারা অনেক রকম কাজ করে ইনকাম করতে পারবেন। যে অ্যাপসটা আপনাদের সাথে শেয়ার করব তার নাম হচ্ছে collfixes pro news।

প্রথমে অ্যাপস সম্পর্কে আমাদের কিছু বিষয় শেয়ার করতে যাচ্ছি। সেটা হচ্ছে যে এখন পর্যন্ত আমি এই অ্যাপস থেকে পেমেন্ট পাইনি। আমি মাত্র অ্যাপস টা ওপেন করে এখানে একাউন্ট ক্রিয়েট করে একটু ভিজিট করেছি। আপনার এখানে একাউন্ট ক্রিয়েট করে চলে ভিজিট করে দেখতে পারেন। অ্যাপ থেকে মোটামুটি ইনকাম করা যাবে তবে খুব বেশি নয়।

এখন পর্যন্ত এই অ্যাপসটা গুগল প্লে স্টোর থেকে প্রায় 50 হাজার মানুষ ডাউনলোড করেছে। তার মধ্যে বেশ কিছু মানুষ অ্যাপসটাতে রিভিউ দিয়েছে। আমি যদি তাদের বর্তমান রিভিউড দিকটা বিবেচনা করি তাহলে তাদের রিভিউ গুগল প্লে স্টোরে ৪.৬ এর কিছু বেশি। বুঝতে পারছেন একেবারে বাজে কোন অ্যাপস নয়। তো আপনারা চাইলে নিচের লিঙ্কে ক্লিক করে অ্যাপটা ডাউনলোড করতে পারেন। অথবা চাইলে গুগল প্লে স্টোরে গিয়ে সার্চ করেও ডাউনলোড করতে পারবেন।

APP Link : Click for download
Refer Code :639247

অ্যাপ ডাউনলোড করার পর অন্যান্য অ্যাপ এর মতো অ্যাপস আপনাকে প্রথমে একটা অ্যাকাউন্ট তৈরি করতে হবে। এখানে আপনার লগইন এবং সাইন আপ পেইজ হিসেবে একটা পেজে কাজ করে। আমি যখন অ্যাপসটা তে একাউন্ট ক্রিয়েট করতে আপনি যদি চান জিমেইল দিয়ে আলাদাভাবে একাউন্ট ক্রিয়েট করেন সেক্ষেত্রে আপনি করতে পারবেন।

তবে অনেক সময় দেখা যায় যে আপনি যদি জিমেইল এবং পাসওয়ার্ড দিয়ে একাউন্ট তৈরী করতে চান একাউন্টটা করতে একটু সমস্যা হতে পারে। তো এখানে আপনারা একদম নিচে একটা অপশন দেখতে পাবেন সাইন ইন উইথ গুগল। আপনারা সেটাতে ক্লিক করলে আপনার মোবাইলে যতগুলো জিমেইল লগইন করা থাকবে সবগুলো জিমেইল দেখতে পাবেন। তার মধ্যে যে কোন একটা জিমেইল এ ক্লিক করে আপনার একাউন্টে তৈরি করে নিতে পারেন। যখন আপনারা জিমেইল এ ক্লিক করবেন আপনাদের কাছ থেকে একটা রেফার কোড চাইবে। আপনি যদি উপরের রেফার কোড টা ব্যবহার করে এখানে অ্যাকাউন্ট তৈরি করেন। সেক্ষেত্রে আপনি একাউন্ট করার সাথে সাথে এখানে বেশ কিছু পয়েন্ট বা ডলার বোনাস পেয়ে যাবেন।

আপনার অ্যাকাউন্ট তৈরি করা হয়ে গেলে এখানে আপনি নিচে তিনটি অপশন দেখতে পাবেন। সেই তিনটি অপশনের কাজ মোটামুটি এক। আপনারা সর্ব শেষ যে অপশনটা দেখতে পাবেন সেখান থেকে আপনারা পেমেন্ট নিতে পারবেন। আর প্রথম দুইটা অপশন থেকে আপনি এখানে আয় করতে পারবেন। এখানে আয় করা হচ্ছে স্পিন করে ও নিউজ পরে আপনি ইনকাম করতে পারবেন। আপনি ইনকাম করতে পারবেন রেফার করে ইনকাম করতে পারবেন। এখান থেকে আপনি মাত্র 2 ডলার হলেই পেমেন্ট নিতে পারবেন। ভাল থাকবেন সবাই আল্লাহ হাফেজ।

Related Posts