৩০০-৪০০ টাকা ইনকাম করার সুযোগ প্রতিদিন। কেউ মিস করবেন না ১০০০% রিয়েল সবাই পাবেন।

আসসালামু আলাইকুম

প্রতিদিন ১০০- ২০০ টাকা ইনকাম করতে পারবেন ইনকাম না হলেও ২০- ১০-৫-টাকা ইনকাম হবে এটা আপনার ভাগ্যের উপর আমি ৪ দিনে ৪.৭৪ dollars ইনকাম করেছি দেখুন। আর হে পড়লেই হবে না কাজ করুন তা না হলে লাভ হবে না।

প্রথমেই আমি বলতে চাই। যে আমি কোনো বুয়া এবং ফেক এপ্লিকেশন বা সাইট আপনাদের মাঝে শেয়ার করি না। তাই আপনি আমাকে বিশ্বাস করতে পারেন। তাও যদি বিশ্বাস না হয় তা হলে আামার কথা মত কাজ করে দেখুন তা হলে বুঝবেন সত্যা নাকি মিথ্যা।

হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভালো আছেন। আমিও আপনাদের দোয়াই ভালো আছি, আশা করি আপনি পুরোটাই পড়বেন তা হলে আমি আশা করি আপনি অনলাইন থেকে ইনকাম করতে পারবেন।

আজ আমি আপনাদের মাঝে যেই এপ্লিকেশন টা শেয়ার করতে যাচ্ছি তার নাম হলো Triip App এই এপ দিয়েই আপনি ভালো পরিমাণের ইনকাম করতে পারবেন। তো আর কথা না বাড়িয়ে চলুন দেখে নেওয়া জাক কিভাবে Accounts খুলবেন এবং কাজ করবেন। আমি আপনাদের A টু Z বুঝাবো এবং sceen short দিয়ে।

প্রথমে আপনি Accounts খুলার জন্য এই লিংকে ক্লিক করুন।
⬇⬇⬇⬇⬇⬇⬇⬇
ডাউনলোড

ডাউনলোড করার পর REGISTER এ ক্লিক করুন।

আপনার Fast Name And.Last Name লেখুন এবং আপনার মোবাইলে যেই ই মেইল আছে সেটা দিন এবং পাসওয়ার্ড দিন আবশ্যই পাসওয়ার্ড টি ভালো মানের হতে হবে যেমন :73xJbk2GHi7 তার পর আবার REGISTER এ ক্লিক করুন তারপর আপনার ইমেইল এবং আগের পাসওয়ার্ড টি দিন আমার লিংক থেকে ডাউনলোড করলে ১৫০- টাকা ফ্রি পাবেন।

আবার আগের মতো করে সব দিন আর Login করুন।

এবং এই যে দেখতে পারছেন LUCKY WHEEL অই খানে ক্লিক করুন।

তারপর Spin এ ক্লিক করুন আপনার ভাগ্য যদি ভালো হয় আপনি ১০$ ডলার ও পেতে পারেন এবং কম করে হলেও ১০- ২৫ টাকা তো পাবেন ই আর সেটা সাথে সাথে আপনার Wallet এ যোগ হয়ে যাবে।

তো দেখুন আমার এখন ৪.৭৪ Doller আছে এবং আমি Spin করবো দেখুন কত হয়।

দেখুন আমার টাকা Add হয়ে গেছে।

শেষ কিছু কথা এই এপ্লিকেশন টা ১০০০০০০০% Payment করবে এইা Singapur এর একটা এপ্লিকেশন আর এটাতে কিছু দিনের মধ্যে Payment System চালু হয়ে যাবে।আর আপনি প্রতিদিন এখান থেকে ৩ টা করে Spin পাবেন। তো টেনশন করার কিছু নেই আপনি কাজ করতে থাকুন আপডেট আসলে আমি জানিয়ে দিবো।

আপনারা  কাজ করুন তা হলে পরে বলবেন। সত্যা নাকি মিথ্যা আশা করি সবাই বুঝেছেন। সবাই ভালো থাকবেন ইনশাআললাহ।

কোন সমস্যা হলে কমেন্ট করতে পারেন

একটা পোস্ট লিখতে অনেক সময় লাগে পরিশ্রম লাগে তাই আপনার বন্ধুদের মাঝে শেয়ার করে আমাদের উৎসাহিত করুন এবং তাদের ও ইনকাম করার সুযোগ করে দিন ধন্যাবাদ

Related Posts

12 Comments

মন্তব্য করুন