অনলাইন থেকে ইনকাম মোবাইল দিয়ে পেমেন্ট প্রুফ সহ। এড দেখে ইনভেস্ট ছাড়া ইনকাম করুন।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

make money online without investment. Adbtc payment proof, এড দেখে ইনকাম।    

আজকে আপনাদের সাথে adbtc সাইট এর দ্বিতীয় পেমেন্ট প্রুফ শেয়ার করব। এই সাইট থেকে অলরেডি আমি এর আগেও একবার পেমেন্ট রিসিভ করেছিলাম। আজকে আর একবার পেমেন্ট রিসিভ করলাম। তো আমি আপনাদের সাথে কিন্তু পেমেন্ট প্রুফ গুলো শেয়ার করে যাচ্ছি যাতে আপনারা রিয়াল সাইটগুলোতে কাজ করতে পারেন। অনেকে পেমেন্ট প্রুফ দেখার পর কাজ করেনা তো তাদের উদ্দেশ্যে কিছু বলার নেই আসলে অনলাইন ইনকাম তাদের জন্য নয়।

আপনি যদি অনলাইন থেকে ইনকাম করতে চান সে ক্ষেত্রে আপনার যতগুলো সাইট এবং অ্যাপস আছে সেখানে কিন্তু জয়েন করে কাজ করতে হবে। তো আপনি চাইলে প্রথমে একটু সাইট বা অ্যাপ সম্পর্কে রিচার্জ করে নিতে পারেন সেটা আপনার জন্য ভালো হবে। তবে আপনাকে জয়েন করার মানসিকতা থাকতে হবে। আপনি কাজ করলে পেমেন্ট পাবেন না এই ভয়ে যদি কাজ না করেন। তাহলে আসলেই অনলাইন ইনকাম আপনার জন্য না। এই সাইটটা সেরকম নয় এখানে আপনি কাজ করলে পেমেন্ট পাবেন এই গ্যারান্টি আমি আপনাকে দিতে পারি।

সাইট লিংকঃ https://link.grathor.com/h9

সবার প্রথমে আপনাকে উপরের লিঙ্কে ক্লিক করতে হবে ক্লিক করলে আপনাকে এই সাইটটাতে নিয়ে যাবে। সেখানে সাইনআপ এ ক্লিক করে আপনার ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে সাইন আপ করেন। এবং পরবর্তীতে আপনার জিমেইলে একটা ভেরিফিকেশন লিংক যাবে সেই লিঙ্কে ক্লিক করে আপনার আইডি টা এক্টিভ করে নেবেন।

তাহলে কিন্তু আপনার একাউন্ট হয়ে যাবে আর আপনার যদি এখানে কোন পেমেন্ট এড্রেস দিতে বলে। আপনার যদি প্রেমেন্ট অ্যাড্রেস এখন না থাকে তাহলে এক্ষেত্রে আপনি এখানে একটা জিমেইল দিয়ে দেন। পরবর্তীতে আপনি পেমেন্ট এডভান্স চেঞ্জ করে নিতে পারবেন।

অনেকেই ভাবছেন যে পেমেন্ট প্রুফ শেয়ার সেটা গেল কোথায়। অবশ্যই আমি আপনাদের সাথে পেমেন্ট প্রুফ শেয়ার করবো। তো আমি আপনাকে এই সাইট থেকে যে দুই বার পেমেন্ট পেয়েছি তার একটা স্ক্রিনশর্ট নিচে দিয়ে দিচ্ছি। আপনি সেখানে দেখতে পাবেন প্রথমবার আমি 4 হাজার শাতোশি এখান থেকে পেমেন্ট এবং পরবর্তীতে আমি মাত্র 2 হাজার শাতোশি সেখান থেকে নিয়েছেলি।

মজার ব্যাপার হল প্রথমবার আমি যে পরিমাণ টাকা পেয়েছি পরবর্তী কিন্তু সেই পরিমাণ টাকা পেয়েছি। অর্থাৎ এই গুলোর মূল্য দিন দিন খুব চমৎকারভাবে বৃদ্ধি পাচ্ছে। যার ফলে আমাদের ইনকাম হল এটা অটোমেটিক বেড়ে যাচ্ছে।

একটা সময় এক ডলার ইনকাম করার জন্য 9 হাজারা শাতোশি ইনকাম করতে হতো। কিন্তু বর্তমানে আপনি 2 হাজার শাতোশি তে কিন্তু প্রায় এক ডলার হয়ে যাচ্ছে। তো বুঝতে পারছেন যে কি পরিমান আকাশচুম্বী রেট। আপনি এখানে শুধু এড দেখে ইনকাম করতে পারবেন। এখানে মোবাইল ও পিসি দিয়ে কাজ করতে পারবেন।

এখানে থেকে ২ হাজার শাতোশি হলে পেমেন্ট নিতে পারবেন ।তো আপনার এখানে কাজ করেন এবং আমি নিচে একটা মেসেঞ্জার গ্রুপের লিংক দিয়ে দিচ্ছি। চাইলে সেখানে জয়েন করতে পারেন সেখানে আমি আপনাদের যতগুলো সমস্যা আছে সেই সমস্যাগুলো অবশ্যই সমাধান করে দেওয়ার চেষ্টা করব। ভালো থাকবেন সবাই আল্লাহ হাফেজ

Related Posts