এডস দেখে ও কুইজ খেলে প্রতি মাসে 100 থেকে 200 ডলার আয় করুন।

বিসমিল্লাহির রাহমানির রাহীম

প্রিয় ভিউয়ার্স, ঘরে বসে অনলাইন থেকে আয় করা যায় কথাটি এখন আর নতুন কিংবা অবিশ্বাস্য নয়। দেশের লক্ষ লক্ষ তরুন-তরুনী এখন এই সহজ কাজটিতে যুক্ত হচ্ছে। সফলতার সাথে তাদের ক্যারিয়ার গড়ছে। ঘরে বসে নিজের ক্যারিয়ারকে আরও সম্বৃদ্ধ করার মতো একটি সাইট নিয়ে আজকের আলোচনাটি সাজানো হয়েছে। আশা করি শেষ পর্যন্ত পড়বেন।

আসুন এবার জেনে নেয়া যাক আজকের ইনকাম সাইট এর বিস্তারিত ও খুটিনাটি বিষয়সমূহঃ

নিচের লিংকে আজ এখনই ডাউনলোড করুন, একটি একাউন্ট করুন এবং ঘরে বসেই উপার্জন শুরু করে দিন-

একাউন্ট লিংক: https://link.grathor.com/il

যেভাবে একাউন্ট করবেন?

প্রথমেই লিংকে ক্লিক করবেন। স্বয়ংক্রিয়ভাবে প্লেস্টোরে চলে যাবে। সেখান থেকে এপটি ডাউনলোড করুন। আপনার মোবাইলে ইনস্টল করুন। এবার এপটি ওপেন করুন। সাইন আপ করার জন্য একটি পেজ আসবে। পেজে আপনার নাম, মোবাইল নম্বর, ইমেল ও একটি রেফার কোড দিন। আপনি চাইলে ১২৩৪৫ ব্যবহার করতে পারেন। এবার ফরমটি সাবমিট করুন।

সাবমিট করার পর আপনার দেয়া ইমেলটি ভেরিফাই করতে হবে। আপনার ইমেলটি ভেরিফাই করতে অটোমেটিক আসা ভেরিফাই লিংকে ক্লিক করে ভেরিফাই করে নিন। ব্যস, আপনার একাউন্টটি এখন কাজ করার জন্য প্রস্তুত।

এখানে VPN ব্যবহার করে কাজ করতে হবে। তাই ভিপিএন থেকে uk/usa/canada সিলেক্ট করে কানেক্ট করুন। ইমেল ও পাসওয়ার্ড দিয়ে এপটিতে লগিন করে কাজ করুন। দুই ধরনের কাজ পাবেন। এডস দেখা ও কুইজ খেলা। এই দুটি কাজ সম্পন্ন করে দৈনিক ১০ ডলার আয় করতে পারবেন।

প্রতিদিন পেমেন্ট করা হয়। প্রতিদিনের ইনকাম ১০ ডলার হলে উইথ্ড্রো দিতে পারবেন। পেপাল, বিকাশ, বিটকয়েনে পেমেন্ট নিতে পারবেন।

আশা করছি, সবাই বুঝতে পেরেছেন। আর দেরি না করে এখনি একটি একাউন্ট করে কাজ শুরু করে দিন। সবাই ভালো থাকবেন।

Related Posts

5 Comments

  1. https://blog.jit.com.bd/money-income-by-watching-videos-3947
    ভালো ইনকাম ঘুরে আসার আমন্ত্রন রইলো 50 টাকা হলে পেমেন্ট নিতে পারবেন । লিংক এ গিয়ে দেখে আসুন ভালো লাগলে করবেন । ধন্যবাদ

মন্তব্য করুন