অনলাইন থেকে ইনকাম প্রতিদিন পেমেন্ট। সেরা পিটিসি সাইট এড দেখে ইনকাম।

আসসালামু আলাইকুম ওরাহমাতুল্লাহ! আজকে আমি আপনাদের সাথে আরেকটা ইনকাম সাইট শেয়ার করব। যেখান থেকে আপনি মাত্র 1 সেন্ট হলে পেমেন্ট নিতে পারবেন। বুঝতে পারছেন যে মাত্র 1 সেন্ট অর্থাৎ এক টাকার কম হলেও পেমেন্ট দেয়। তো এখান থেকে আপনার হারানোর তেমন কোন কিছু নেই। এখানে আপনাকে কোন ইনভেস্ট করতে হবে না।

এই সাইট থেকে আপনি অনেকগুলো কাজ রয়েছে যেগুলো করে ইনকাম করতে পারবেন। এখানে আপনি মোবাইল এবং পিসি দিয়ে একই পদ্ধতিতে কাজ করতে পারবেন। আমি নিচের সাইটে লিংক দিয়ে দিচ্ছি। সেখানে ক্লিক করে একাউন্ট তৈরী করে নেবেন।

সাইট লিংক: https://link.grathor.com/mA

gofaucet এ একাউন্ট করার পদ্ধতি।

লিংকে ক্লিক করার পর আপনি রেজিস্ট্রেশন এ ক্লিক করবেন। সেখান থেকে আপনার ইমেইল ইউজারনেম-পাসওয়ার্ড এবং কনফার্ম পাসওয়ার্ড দেওয়ার পর সাবমিট করবেন। সাবমিট করার পর আপনার ইমেইল একটা কনফির্মেশন লিংক যাবে। সেখানে ক্লিক করলে আপনার আইডি টি ভেরিফাই হয়ে যাবে। এখান থেকে আপনার একাউন্ট তৈরি হয়ে যাবে। আপনি ড্যাশবোর্ডে চলে যাবেন। অভষ্যই ইমেইল আইডি ভেরিফাই করতে হবে নাহলে পেমেন্ট নিতে পারবেন না। তাই সঠিক ইমেইল দিয়ে একাউন্ট তৈরি করবেন।

gofaucet সাইট থেকে ইনকাম করার উপায়।

আপনি যখন ড্যাশবোর্ডে যাবেন একটু নিচে গেলে আপনি একটা রেফার লিংক দেখতে পাবেন। আপনি এই লিংক কপি করে শেয়ার করতে পারেন। এখান থেকে আপনি শেয়ার করলে যারা এই লিংকে ক্লিক করে একাউন্ট তৈরি করবে। আপনি তাদের ইনকামের 20 পার্সেন্ট কমিশন পাবেন। আপনি আনলিমিটেড রেফার করতে পারবেন। রেফার করে ইনকাম বৃদ্ধি করতে পারবেন।

আপনি যদি নিজে কাজ করে ইনকাম করতে চাইছি কিচু উপরে একটা মেনু বাটন দেখতে পাবেন। সেখানে ক্লিক করবেন মেনু বাটনে ক্লিক করলে নিচে অনেকগুলো অপশন দেখতে পাবেন। এবং এখানে অনেকগুলি ইনকাম করার অপশন দেখতে পাবেন। এখান থেকে আপনি যেই কাজটা করে ইনকাম করতে চান সেই কাজটা কতগুলো রয়েছে এখানে দেখতে পাবেন। আপনি যেটা করতে চায় সেটাতে ক্লিক করবেন। ক্লিক করে সেখানে কিছু কাজ থাকবে সেগুলো করে ইনকাম করতে পারবেন।

এখানে সাধারণত ক্লায়েন্ট, ফুসেট পিটিসি সেই কাজগুলো থাকে। যেগুলো আপনি খুব সহজে করতে পারবেন। এই সাইট থেকে আপনি খুব সহজে প্রতিদিন মোটামুটি একটা এমাউন্ট ইনকাম করতে পারবেন। আর যেহেতু একটা পিটিসি সাইট আপনাদের অনেক বেশি ইনকাম হবে না। আপনি যদি অনলাইনে নতুন হয়ে থাকেন তাহলে সাইটে কাজ করতে পারেন।

এই সাইট থেকে আপনি 5 ডলার হলে বিটকয়েনের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। আর মাত্র 1 সেন্ট হলে হলে ফুসেটপে বিটকয়েনের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। আশা করি এই সাইট আপনাদের ভালো লাগবে। আপনি ভিজিট করে আরো তথ্য দেখে নিতে পারেন। তো ভাল থাকবেন সবাই আল্লাহ হাফেজ।

Related Posts