ভোলার কথা স্যোসাল সাইট থেকে ইনকাম। ফেসবুক এর মতো লাইক কমেন্ট করে ইনকাম বিকাশ পেমেন্ট।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

আজকে আমি আপনাদের সাথে ভোলার কথা নামে একটা বাংলাদেশ এর সোশ্যাল সাইট শেয়ার করব। এই সোসাইটির বৈশিষ্ট্য হচ্ছে এখানে আপনি ফেসবুকের মত ব্যবহার করার মাধ্যমে ইনকাম করতে পারবেন। সেগুলো বাংলাদেশের সকল সহজ মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। তাই আপনাদের জন্য এই পোষ্ট অনেক গুরুত্বপূর্ণ কেউ স্কিপ করবেন না।

এই সাইটটা খুব নতুন একটা সাইট এবং এখানে নিয়মিত পেমেন্ট দিচ্ছে। এখানে অনেক ভালো ভালো ফিচার রয়েছে। যার মাধ্যমে সবচেয়ে ভালো কথা এখান থেকে মাত্র 20 টাকায় পেমেন্ট নিতে পারবেন। বাংলাদেশের বিকাশ এবং নগদে ও রকেট এ । এখানে একাউন্ট করার জন্য আমি নিচে লিংক দিচ্ছি। সেখানে ক্লিক করে একাউন্ট করতে পারবেন।

সাইট লিংকঃ এখানে ক্লিক করে একাউন্ট করুন 

লিংকে ক্লিক করার পর আপনাদের সাইটে নিয়ে যাবে। সেখান থেকে আপনাদের এই সাইটে একাউন্ট তৈরি করতে হবে। আপনারা অন্যান্য সোশ্যাল সাইটে যেভাবে একাউন্ট করেন এখানে সেভাবে একাউন্ট করতে পারবেন। এখানে অ্যাকাউন্ট করে একটা বিষয় খেয়াল রাখতে হবে।

আপনাকে এখানে আপনার পেমেন্ট মেথড নাম্বার দিতে হবে। আপনি এখানের যেই নাম্বারে পেমেন্ট উইথড্র করবেন সেই নাম্বারটা দেবেন। নিচে আপনি যে মাধ্যমে পেমেন্ট উইড্রো করবেন সেটা সিলেক্ট করে রাখবেন। এখান থেকে আপনি বিকাশ রকেট যেটা ইচ্ছা সিলেক্ট করতে পারেন।
আর আপনি যখন পেমেন্ট দিবেন আপনি মনে রাখবেন যে আপনার এই নাম্বারে পেমেন্ট আসবে। তাই এটা একটু সঠিকভাবে দেওয়ার চেষ্টা করবেন।

এখান থেকে আপনার ইনকামের পদ্ধতি হচ্ছে লাইক করে ইনকাম করতে পারবেন। কোন পোস্টে কমেন্ট করে ইনকাম করতে পারবেন। এছাড়া আপনি এখান থেকে ইনকাম করার জন্য রেফার করতে পারেন ব্লগ তৈরি করতে পারেন। এখানে আপনি কোন কাজের জন্য কত পয়েন্ট পাবেন সেটা আমি নিচে আপনাদের দিয়ে দিচ্ছি।

১) যে কোনও পোস্টে মন্তব্য করে 1 পয়েন্ট অর্জন করুন।
২) একটি নতুন পোস্ট তৈরি করে 4 পয়েন্ট উপার্জন করুন।
৩) যে কোনও পোস্টে প্রতিক্রিয়া জানিয়ে 2 পয়েন্ট উপার্জন করুন।
৪) একটি নতুন ব্লগ তৈরি করে 10 পয়েন্ট উপার্জন করুন।

আশা করি আপনারা বুঝতে পারছেন এখানে আপনারা কোন কাজটা করলে কত টাকা পাবেন কত পয়েন্ট পাবেন। আর এখানে রেফারেল সিস্টেম টা রয়েছে সেটা হচ্ছে আপনার প্রতি রেফারে জন্য আপনি এখান থেকে এক টাকা করে পাবেন। পয়েন্ট এর হিসাব 100 পয়েন্টের জন্য এখানে আপনার মূল্য হচ্ছে এক টাকা। আপনি যখন পয়েন্ট কাউন্ট পারবেন সেই হিসেবে আপনার ইনকাম টা হবে।

এখান থেকে আপনি মাত্র 20 টাকা হলে আপনি পেমেন্ট নিতে পারবেন। পেমেন্ট আপনার যেই মেথড প্রথমে দিয়ে রাখবেন সেই ম্যাথডে পেমেন্ট চলে যাবে। আপনি এডিট করতে চাইলে করতে পারেন। এখানে আপনি শুধু এই পেইপাল ব্যাংক দেখতে পারবেন। তো আপনারা ভয় পাবেন আপনাদের পেমেন্ট কিন্তু যাবে যেটা দিয়ে আপনার অ্যাকাউন্ট তৈরি করেছেন। আপনারা কাজ করতে থাকুন অবশ্যই পেমেন্ট পাবেন। মাত্র 20 টাকার কাজ করে দেখুন। ভাল থাকেন আল্লাহাফেজ।

Related Posts

5 Comments

মন্তব্য করুন