সোস্যাল মিডিয়া থেকে ইনকাম নতুনদের জন্য। লাইক কমেন্ট করে ইনকাম বিকাশ পেমেন্ট।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

সোস্যাল মিডিয়া থেকে ইনকাম নতুনদের জন্য। লাইক কমেন্ট করে ইনকাম বিকাশ পেমেন্ট।

পেয়ার চ্যাট নামে একটা সোশ্যাল সাইট আপনাদের সাথে শেয়ার করব। এই সাইট থেকে আপনার ফেসবুকের মতো ব্যবহার করে ইনকাম করতে পারবেন। সাইটটা অলরেডী বেশ কিছু মাধ্যমে শেয়ার করা হয়েছে। এবং এখান থেকে আমি বেশ কিছু বার পেমেন্ট পেয়েছি। আপনার এখানে কাজ করতে পারেন এখানে পেমেন্ট পাবেন। আমি আপনাদের বিস্তারিত তথ্য শেয়ার করব। তাই যদি আপনার তথ্যগুলো জানতে চান তাহলে মনোযোগ দিয়ে শেষ পর্যন্ত পড়ুন।

এটা বাংলাদেশের একটা সোশ্যাল সাইট এবং এখানে যারা এই সাইটটা নিয়ে এসেছে। তারা আরও বেশ কিছু ইনকাম সাইট এ নিয়ে এসেছে। আমি তাদের বেশ কিছু ইনকাম সাইটে যুক্ত আছে এবং তাদের থেকে বেশকিছু বার পেমেন্টও নিয়েছি। আপনারা যদি সাইটে কাজ করার জন্য আগ্রহী হন। তাহলে আপনারা নিচের লিঙ্কে ক্লিক করে প্রথমে এই সাইটে একটা অ্যাকাউন্ট তৈরি করে নেবেন।

সাইটঃ ক্লিক করে একাউন্ট করুন

এখানে আপনার ইমেইল দিয়ে খুব সহজ একটা অ্যাকাউন্ট তৈরি করতে পারবেন। এই সাইটে আপনাকে কোন ইনভেস্ট করতে হবে না। কোন এড ফি দিয়ে কাজ করতে হবেনা। আপনার আইডি একটিভ করার কোন ঝামেলা নেই। এখানে আপনি একটা সহজে ফেসবুকের মত একাউন্ট তৈরি করবেন। এবং পরবর্তীতে আপনার ইমেইল আইডি টা এখানে কনফার্ম করে দিলে আপনার অ্যাকাউন্ট হয়ে যাবে।

এই সাইট থেকে আপনি বিকাশ, রকেট, নগদ সহ বাংলাদেশের সকল প্রচলিত মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। এখান থেকে বর্তমানে পেমেন্টের পয়েন্ট দেখাচ্ছে 6000 পয়েন্ট। এর জন্য আপনাকে প্রায় 240 টাকার মতো দেওয়া হবে। এখানে সাধারণত 1000 পয়েন্ট এর জন্য 50 সেন্ট এবং 2000 পয়েন্টের জন্য এক ডলার দেওয়া হয়।

যেহেতু সোশ্যাল সাইট আপনার কাজ একদম সহজ। আপনাকে শুধু পোস্টে রিয়েক্ট দিতে হবে এবং কমেন্ট করতে হবে। আপনি যদি একটা পোস্টে রিয়েক্ট দেয় সেটা আপনাকে এক পয়েন্ট করে দেওয়া হবে এবং কমেন্টের জন্য একজন করে দেওয়া হবে। প্রতিদিন এভাবে আপনি 49 কাম করতে পারবেন রিয়েক্ট দেওয়ার মাধ্যমে। 69 করতে পারবেন আপনি এখান থেকে কমেন্টের জন্য। এবং টোটাল আপনি প্রতিদিন 118 পয়েন্ট করে ইনকাম করতে পারবেন।

অনেকের কাছে 240 টাকা অনেক বেশি মনে হতে পারে। প্রথম অবস্থায় এই সাইটে ২০ টাকা হলে পেমেন্ট দিয়েছে। পরবর্তীতে ৮০ টাকা এবং বর্তমানে 240 টাকা দেওয়া হচ্ছে। আরেকটা কারণ হচ্ছে তারা একটু বিজি আছে। তাদের সাইটের জন্য এবং তারা এডমিনের সাথে কথা বলে যতদূর জানতে পেরেছি। যে এপ্রিল মাসের 1 তারিখ থেকে এখানে আপনার পয়েন্ট কমিয়ে দেওয়া হবে। এবং নিয়মিত পেমেন্ট করা হবে এবং আপনি কম টাকা হলেও পেমেন্ট নিতে পারবেন।

এখন তাদের বেশ কিছু সাইট আপডেট এর কারনে সময় পাঁচ্ছে না। তাই আপনারা অবশ্যই সেটা তে জয়েন করে এখন কাজ করে থাকেন। তাহলে কিন্তু আপনি সময়মতো পেমেন্ট পেয়ে যাবেন। ভালো থাকবেন সবাই আল্লাহ হাফেজ।

Related Posts