Connect with us
★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে আয় করুন★Click Here★

আউটসোর্সিং

bitdeer মাইনিং ও ইনভেস্ট করে ইনকাম করুন। ক্রিপ্টোকারেন্সি ইনকাম করার সাইট।

Md Jahidul Islam Shakil

Published

on

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ

আজকে আমি আপনাদের সাথে আরও একটি মাইনিং সাইট শেয়ার করব। যেখানে আপনারা ক্রিপ্টোকারেন্সি ইনকাম করতে পারবেন। এখান অনেক গুলো ক্রিপ্টোকারেন্সি কয়েন আছে যেগুলো ইনভেস্ট ও ইনকাম করা যায়।

এই সাইটে আপনারা দুই ভাবে ইনকাম করতে পারবেন। এর মধ্যে সবচেয়ে ভালো উপায় যেখানে ইনভেস্ট করে ইনকাম করা। তবে সাধারণত আমরা কোন সাইটে ইনভেস্ট করার জন্য 4/5 বার চিন্তা করি। কারন আমরা যদি কোন সাইটে ইনভেস্ট করি কোন মত সাইট অফ হয়ে গেলে হয়তো আমাদের টাকাটা ফেরত পাব না। তাই আমরা সহজে ইনভেস্ট করতে চাই না। আর অনলাইন এ কোন কিছু কে বিশ্বাস করার আগে তার অনেক তথ্য জেনে নিতে হয়।

তবে এখান থেকে ইনকাম করার আরো একটা পদ্ধতি হচ্ছে মাইনিং করে ইনকাম করা। আপনারা সবাই জানেন যে মাইনিং সাইট কি। যারা জানেন না তাদের জন্য বলছি মাইনিং সাইট হচ্ছে এরকম একটা সাইট যেখানে আপনি একাউন্ট ক্রিয়েট করবেন। ক্রিয়েট করার পর মাইনিং চালু করে রাখবেন। চালু করলে অটোমেটিক এখান থেকে আপনার মাইনিং চলতে থাকবে। এবং আপনার এখানে ব্যালেন্সে টাকা এড হতে থাকবে। আপনার টাকা যখন উইদ্র সমপরিমাণ হয়ে যাবে তখন আপনি সাইট থেকে উইড্রো করতে পারবেন।



এই সাইটে আপনারা বিটকয়েন লাইট কয়েন ইথারিয়াম কয়েন ডগি কয়েন সহ অন্যান্য কয়েন আছে যেগুলো মাইনিং করতে পারবেন।

সাইট লিংক:https://www.bitdeer.com/

লিংকে ক্লিক করার পর আপনাদের সাইটে নিয়ে যাবে। সেখান থেকে উপরে একটা অপশন দেখতে পাবেন সাইনআপ। আপনারা সাইনআপ এ ক্লিক করবেন। ক্লিক করুন আপনার একটি ইমেইল দেবেম দেওয়ার পর একটা ফ্লাইট ক্যাপচা পাবেন ক্যাপচা টাইপ করবেন।

আপনার ইমেইল একবার ভেরিফিকেশন লিঙ্কের জন্য আবেদন করবেন। তাহলে একটা মেসেজ যাবে জিমেইল এ ও একটা কোড যাবে। এখানে কোডটা দিতে হবে। তারপর নিচে একটা পাসওয়ার্ড দিয়ে সাবমিট করলে দেখবেন আপনার একাউন্ট হয়ে গেছে। এখন ঠিক আপনার অ্যাকাউন্টে লগইন ইনফরমেশন গুলো দেখতে পাবেন।

আপনি চাইলে ট্রাস্ট পাইলট এগিয়ে এই সাইটে রেটিং চেক করে নিতে পারেন। এবং সাইটের বাকি ফিচার গুলো আপনারা এখানে ভিজিট করে দেখে নিতে পারেন। চাইলে ইউটিউব থেকে ভিডিও দেখে নিতে পারেন এ।বং সর্বশেষ চাইলে আপনার যেকোন প্রয়োজনে তাদের সাথে কন্টাক করতে পারেন।

আশা করি সবার ভালো লেগেছে আপনাদের যদি কারো ইনভেস্ট করা কিংবা মাইনিং করার প্রয়োজন পড়ে সেখানে তো আপনার এই সাইটটা ব্যবহার করতে পারেন। তবে এই সাইটে সবসময় মাইনিং থাকে না। আপনি দেখে নিতে পারেন যে আপনার জন্য মাইনিং আছে কিনা। যদু না থাকে ইনভেস্ট করতে হবে। এছাড়া ইনকাম এর কোন পথ নেই। ভাল থাকবেন আল্লাহাফেজ

আউটসোর্সিং

মোবাইল দিয়ে অনলাইনে কাজ করে বিকাশ অথবা নগদে পেমেন্ট নিন,Best Online Income App 2021

Shuvo Bhattacharjee

Published

on

আসসালামুআলাইকুম প্রিয় পাঠক/পাঠিকাগণ, আসা করি অনেক ভালোই আছেন।সবাই সবার অবস্থান থেকে ভালো থাকুন , সুস্থ্য থাকুন এই আসা করি।

অনলাইন থেকে টাকা ইনকাম করার জন্য আমরা অনেকভাবে চেষ্টা করে থাকি।আর তাই আপনাদের জন্য আজকে সম্পূর্ণ নতুন একটি অ্যাপ্লিকেশন নিয়ে চলে আসলাম। যেটিতে মাত্র ১০টাকা হলে পেমেন্ট নিতে পারবেন রিচার্জের মাধ্যমে আর ৫০ টাকা হলেই বিকাশের মাধ্যমে তাও মাত্র ৩০মিনিটের মধ্যে।

বিশ্বাস না হলেও এইটা সত্যি।সম্পূর্ণ নতুন একটি অ্যাপ।১০০%পেমেন্ট করতেছে অবশ্যই আজকের আর্টিকেলটা শেষ পর্যন্ত পড়ুন তাহলেই বুঝতে পারবেন কিভাবে কাজ করবেন এই নিয়ে বিস্তারিত।

সর্বপ্রথম অ্যাপটি ডাউনলোড করার জন্য চলে যাবেন গুগল প্লে স্টোরে। প্লে-স্টোরে গিয়ে সার্চ বারে সার্চ করবেন Gyan Cash লিখে, অ্যাপটি পেয়ে যাবেন।নিচের দেওয়া লিংক থেকে সরাসরি গিয়ে ডাউনলোড করতে পারবেন।



এখানে ক্লিক করে অ্যাপটি ডাউনলোড করুন

ডাউনলোড করা হয়ে গেলে যেকোনো একটি ভিপিএন VPN কানেক্ট করে US সিলেক্ট করে নেবেন।এইক্ষেত্রে Turbo VPN ব্যবহার করতে পারেন।কারণ আমি নিজে এটি। ব্যবহার করছি।

অ্যাপটিতে প্রবেশ করলে দুটি অপশন দেখতে পারবেন Sign in আর Sign Up এর।Sign Up ক্লিক করে নাম,মোবাইল নাম্বার, পাসওয়ার্ড আর রেফার কোড ১২৩৪ দেওয়া থাকবে সেটাই দিবেন।সব দিয়ে সাবমিট করলেই get out একটা লেখা আসতে পারে।

ব্যাক বাটনে ক্লিক করে Sign in করে নিবেন নম্বর এবং পাসওয়ার্ড দিয়ে।আপনার একাউন্ট একটিভ হয়ে গেছে।এখন এখানে Daily Bonus নিতে পারবেন প্রতিদিন ,তার জন্য Daily Bonus ক্লিক করলেই পেয়ে যাবেন বোনাস।

এখানে মূলত হাজার 18 টা টাস্ক কমপ্লিট করার বিনিময়ে আপনাকে কিছু কয়েন দেবে। টাস্ক বলতে বোঝানো হয়েছে এড কে।এখানে টাস্ক অপশনে গিয়ে প্রতি টাস্কে মাত্র 4 সেকেন্ড করে থাকার পর চলে আসবেন ব্যাক করে।ঠিক একইভাবে ১৮টা টাস্ক পূরণ হলেই পেয়ে যাচ্ছেন 50 কয়েন।

এখানে একটা রেফার করার বিনিময়ে পাবেন 25 কয়েন।তবে রেফার এর ঝামেলা না করে কাজ করেই অনেক কয়েন জমাতে পারবেন খুব কম সময়ে।

পেমেন্ট সিস্টেম

আপনাদের মাথায় হয়তো এখন একটাই প্রশ্ন যে আপনারা কত কয়েন হলে কিভাবে পেমেন্ট টা পাবেন।

তো এখানে মূলত 1500 কয়েন হলে 10টাকা রিচার্জে তারসাথে 5000 কয়েন হলে নগদে 30টাকা,7500 হলেই বিকাশ আর নগদে 50টাকা নিতে পারবেন।সবচেয়ে বড় কথা এখানে দ্রুত পেমেন্ট করা হয় মাত্রই 30 মিনিটের মধ্যে।একদম নতুন একটা অ্যাপ যারা সীমিত আয়ে খুশি তারা অবশ্যই করবেন।

তাহলে কি কি শিখলাম?

প্রথমত অ্যাপটি ডাউনলোড করবেন।তারপর Us কান্ট্রি VPN কানেক্ট করবেন।একটি একাউন্ট খুলে সাইন ইন করবেন। করে টাস্ক কমপ্লিট করার মাধ্যমে কয়েন জমাবেন।মাত্র 10টাকা হলেই পেমেন্ট।

আসা করি অনেক উপকারে আসবে আপনাদের। অনলাইন সীমিত আয় করার সেরা অ্যাপ। কাজ করতে পারেন অবশ্যই পেমেন্ট করতেছে এখন। ধন্যবাদ

Continue Reading

আউটসোর্সিং

ফাইল আপলোড করে আয় মাসে ১৫০০০-২০০০০ টাকা।

Kazi Akash

Published

on

হ্যলো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন ? আশা করি আপনারা যে যেই অবস্থানে আছেন সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো আছেন । আমিও বেশ ভালো আছি । আপনারা যে যেই অবস্থানে আছেন সে সেই অবস্থানে থেকে সর্বদা সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো থাকুন এ প্রত্যাশাই ব্যক্ত করি সব সময়।

বন্ধুরা চলে এলাম দারুণ একটি রাইটিং নিয়ে আপনাদের মাঝে শেয়ার করতে। বন্ধুরা আমাদের প্রায় অনেকের কাছে এমন এমন কিছু ফাইল থাকে যেগুলো অন্য কারো কাছে থাকে না। সেগুলো আমরা ফ্রিতে আমাদের বন্ধু বা অন্য কাউকে দিয়ে দিই।

সেটা যেকোন ধরনের ফাইল হতে পারে সেটা কোন বিষয় না। কিন্তু বন্ধুরা আমি আজ আপনাদের দেখাবো আপনি এই ধরনের কিছু ফাইল যেগুলো কারো কাছে থাকে না যেগুলো যদি মানুষ কোন সাইটের মধ্যে দেখতে পায় তাহলে সাথে সাথে সেটি তার মোবাইল বা কম্পিউটার ডাউনলোড করে নেবে এই ধরনের ফাইলগুলো আপনি এই সাইটে আপলোড করে মাসে প্রচুর টাকা ইনকাম করতে পারবেন।

তো বন্ধুরা বুঝতে পারছেন কত সহজ এবং কত লাভজনক একটি কাজ নিয়ে আপনাদের সামনে চলে এসেছি।তো বন্ধুরা আর কথা বাড়াবো না চলুন দেখে নেই কিভাবে আপনি এখানে একাউন্ট করবেন এবং কিভাবে আপনি কাজগুলো করতে পারবেন। বন্ধুরা আমি সাইট লিংকটি নিচে দিয়ে রাখবো  আপনারা যদি কেউ চান তবে নিচ থেকে সরাসরি সাইটে পৌঁছাতে পারবেন।



 সাইটে প্রবেশ করতে এখানে ক্লিক করুন।

কিভাবে এখানে একাউন্ট করবেন?

বন্ধুরা এখানে একাউন্ট করা খুবই সহজ। প্রথমে আপনি উপরের লিঙ্কে ক্লিক করুন দেখবেন আপনাকে সাথে সাথে একটি নতুন সাইটে নিয়ে যাবে। সেখানে সবকিছু আপনি ভালভাবে দেখে এবং পড়ে নিবেন এতে আপনার কাজ করতে ভালো হবে।

বন্ধুরা সব কিছু পড়া হয়ে গেলে আপনি একটু নিচে আসবেন দেখবেন এখানে লেখা রয়েছে সাইন ইন তো আপনি এখানে ক্লিক করবেন দেখবেন আপনার সামনে একটি ফ্রম চলে আসবে সেখানে আপনি আপনার ইমেইল আপনার নাম আপনার শেষ নেম যে সকল কিছু চাইবে তারা সেগুলো দিয়ে ফরমটি পূরণ করে রেজিস্টার করে নিবেন। তারা আপনার ইমেইলে একটি লিংক পাঠিয়ে দিবে এবং সেই লিঙ্ক দিয়ে আপনার একাউন্ট ভেরিফাই করে নিতে হবে। সব সাইটের ক্ষেত্রে এটি খুবই গুরুত্বপূর্ণ।

কিভাবে এখানে কাজ করবেন?

বন্ধুরা এখানে কাজ করা একাউন্ট করার মতোই সহজ এখানে তেমন কোনো কাজ নেই এখানে শুধু আপনাকে আপনার মোবাইল বা কম্পিউটারে যে সকল আনকমন ফাইল গুলো রয়েছে সেগুলো এখানে আপলোড করতে হবে।

যেমন ধরুন আপনার কাছে এমন একটি আর্টিকেল বা এমন একটি এই ধরনের কিছু জিনিস রয়েছে যেগুলো কারো কাছে নেই কিন্তু সেগুলো সকলেই পছন্দ করে দেখামাত্র সেগুলো সে ডাউনলোড করবে বা ভিউ করবে।

তো এই ধরণের কিছু ফাইল আপনার কাছে থাকলেই হবে আপনি ড্যাশবোর্ডে প্রবেশ করার পর দেখবেন আপনার নামে একটি অপশন রয়েছে আপনি সেখানে ক্লিক করে আপনার কম্পিউটার বা মোবাইলে যে কোন ফাইল আপনি এখানে আপলোড করতে পারবেন এবং আপনি যে ফাইল আপলোড করবেন সেটি যদি কেউ ডাউনলোড বা ভিউ করে তাহলে আপনি তার বিনিময় খুব ভালো পরিমাণ টাকা এখান থেকে পাবেন।

তো এটাই শুধু এখানে একমাত্র কাজ আশা করি বন্ধুরা সকলে বুঝতে পেরেছেন। তো বন্ধুরা সব থেকে মজার ব্যাপার হলো এখানে আপনি মাত্র ১ ডলার হলে আপনার টাকা নিতে পারবেন এবং আপনি আপনার টাকাটা নিতে পারবেন বিটকয়েন, ভিসা কার্ড, পেপাল, ওয়েব  মানি ,লাইট কয়েন বন্ধুরা এই সকল মেথডে আপনি টাকা নিতে পারবেন। তো বন্ধুরা সকলে বিষয়টি বুঝতে পারলে এখনি একটি একাউন্ট করে কাজ করা শুরু করুন।

Continue Reading

আউটসোর্সিং

ছোট ছোট ট্যাক্স পূরণ করে ইনকাম মাসে ১৫০০০ টাকা।

Kazi Akash

Published

on

হ্যলো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন ? আশা করি আপনারা যে যেই অবস্থানে আছেন সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো আছেন । আমিও বেশ ভালো আছি । আপনারা যে যেই অবস্থানে আছেন সে সেই অবস্থানে থেকে সর্বদা সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো থাকুন এ প্রত্যাশাই ব্যক্ত করি সব সময়।

বন্ধুরা আমরা যারা বিভিন্ন রকম কাজ বা চাকরি করি করার পরেও অনেক সময় আমাদের হাতে অনেক টাইম থাকে। আমরা চাই সেই সময়টা নষ্ট না করে অন্য একটি কাজে লাগাতে যেন সেই কাজ থেকে আমরা আরো কিছু পরিমাণ টাকা ইনকাম করতে পারি।

তো বন্ধুরা এই পোস্টটি শুধু তাদের জন্য এখানে আপনি পার্ট টাইম কাজ করে মাসে ভালো পরিমাণ টাকা ইনকাম করতে পারবেন। এখানে কাজ তেমন কিছু নয়। এখানে কাজ করে আপনি ছোট ছোট পেমেন্ট পাবেন অনেকটা মাইক্রোস্কিনিং কাজের মত।

এবং সেই সব টাকা মাসে এক জায়গায় করলে দেখবেন খুব ভালো পরিমাণ টাকা আপনি এখান থেকে আয় করতে পেরেছেন। তো চলুন বন্ধুরা আর দেরি না করে শিখে নিন কিভাবে আপনি এখানে কাজ করবেন। বরাবরের মতো সাইট  লিংক  নিচেই থাকবে।



 সরাসরি সাইটে প্রবেশ করতে এখানে ক্লিক করুন।

বন্ধুরা কিভাবে আপনি এখানে একটি একাউন্ট করতে পারবেন?

তো বন্ধুরা প্রতিবারের মতোই প্রথমে আপনি আপনার লিঙ্ক এ ক্লিক করলে আপনাকে সরাসরি এই সাইটে নিয়ে আসবে। তারপর এখানে আপনি সবকিছু ভালোভাবে পড়ে বা দেখে নিবেন। তারপর দেখবেন হলুদ বাটনে লেখা আছে জয়েন আপনি সেখানে ক্লিক করবেন তারপর দেখবেন লেখা আছে রেজিস্টার সেখানে ক্লিক করলে একটি ফরম আসবে এখানে আপনি আপনার প্রথম নাম আপনার শেষ নাম আপনার ই-মেইল একটি ভাল মানের পাসওয়ার্ড এবং আপনার নাম্বার সিলেক্ট করবেন।

তাছাড়া আপনি এখানে সরাসরি ইমেইল দিয়ে রেজিস্টার করে নিতে পারবেন। তবে ইমেইল দিয়ে না করে আপনি এভাবে করলেই ভালো হবে। তারপর আপনার ইমেইলে ভেরিফিকেশন লিংক চলে যাবে যা থেকে আপনি আপনার একাউন্ট ভেরিফাই করে নিয়ে কাজ শুরু করতে পারবেন। তো এভাবে এখানে একাউন্ট করতে হয়।

এখানে কাজ কিভাবে করবেন? 

বন্ধুরা এখানে একাউন্ট করার পরে আপনি যখন ড্যাশবোর্ডে আসবেন তখন আবার সবকিছু তাদের নিয়ম বিধি বিধান সবকিছু পড়ে নিবেন এগুলো খুব কাজ করবে যখন আপনি আপনার পেমেন্ট নিবেন। তো তারপরে দেখবেন মাই জব লেখা আছে সেখানে আপনি কি করবেন দেখবেন আপনার সামনে আরো একটি ইন্টারফেস শো হবে। এখানে আপনি প্রচুর পরিমাণে কাজ পেয়ে যাবেন।

আমি আগেই বলেছি এখানে সাধারণত মাইক্রোস্ক্রিনিং এর মত কাজ পাওয়া যায়। যেমন এখানে থাকতে পারে বিভিন্ন রকম ওয়েবসাইটে সাইন আপ করতে হবে, বিভিন্ন রকম ইউটিউব চ্যানেল শেয়ার করতে হবে তাছাড়া আরও বিভিন্ন রকমের কাজ এখানে আপনি পেয়ে যাবেন।

প্রতিটি কাজের জন্য আপনাকে আলাদা আলাদা ভাবে টাকা দেওয়া হবে। আপনি এখানে কাজ করলে সাথে সাথে টাকা পাবেন না। আপনি কাজ করে  কাজ জমা দেবার পর যে কাজটি  প্রোভাইড করেছে সে দেখবে যে আপনার কাজটি সঠিক কিনা সে যদি মনে করে আপনার কাজটি সঠিক তাহলে আপনাকে টাকা দিবে।

এখানে সাধারণত এই ভাবেই কাজ করতে হয় এবং সব থেকে ভালো কথা এখানে আপনি মাত্র ৫ ডলার হলে আপনার পেপাল একাউন্ট অথবা   পেওনিয়ার একাউন্টে আপনার টাকা নিয়ে নিতে পারবেন এবং সেটা খুব তাড়াতাড়ি। তো বন্ধুরা যাদের একটি পার্ট টাইম চাকরির খুব দরকার তারা এখানে কাজ করুন।

Continue Reading






গ্রাথোর ফোরাম পোস্ট