★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে আয় করুন★Click Here★

Faucetpay থেকে এড দেখে ইনকাম। নতুনদের জন্য সবচেয়ে ট্রাস্টেড সাইট।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ Faucetpay থেকে এড দেখে ইনকাম। নতুনদের জন্য সবচেয়ে ট্রাস্টেড সাইট আপনারা হয়তো যারা ক্রিপ্টোকারেন্সি নিয়ে কাজ করেন তারা faucetpay সম্পর্কে ধারণা আছে।এটা হচ্ছে একটা মাইক্রো ওয়ালেরট যেখানে আপনারা খুব সামান্য পরিমাণ ক্রিপ্টোকারেন্সি যেকোনো এমাউন্ট লেনদেন করতে পারবেন। এখান থেকে পরবর্তীতে আপনি পেমেন্ট নিতে পারবেন। অনলাইন থেকে ইনকাম করার অনেকগুলো সাইট রয়েছে যেগুলো faucetpay এর মাধ্যমে পেমেন্ট দিয়ে থাকে।

এখান থেকে আমাদের কাজ হচ্ছে আমাদের একটা অ্যাকাউন্ট তৈরি করতে হয়। পরবর্তীতে আমাদের ট্রাস্ট ওয়ালেট কিংবা কয়েনবাজ এর লিংক গুলোকে কানেক্ট করতে হয়। তো আপনারা হয়তো এই সম্পর্কে ধারণা আছে। যদি ধারণা থেকে থাকে তাহলে তো আমি বলে দিলাম। আজকে আমি আপনাদের দেখাব কিভাবে আপনার এই সাইটটাতে লেনদেনের পাশাপাশি। একই সাথে এই সাইটে কাজ করে ইনকাম করবেন।

সাইট লিংকঃ https://grathor.com/faucetpay

কিভাবে faucetpay তে একাউন্ট তৈরি করব।

লিংকে ক্লিক করলে আপনাদের সাইটে নিয়ে যাবে। পরবর্তীতে আপনার এখানে ক্রিয়েট নিউ একাউন্ট এখানে ক্লিক করবেন। আপনার ই-মেইল ইউজারনেম, পাসওয়ার্ড দেওয়ার পর সাবমিট করবেন। এবং আপনি যেই ইমেইল দেবেন সেই ইমেইলটা কনফার্ম করা হয়ে গেলে আপনার একাউন্ট তৈরি হয়ে যাবে।

faucetpay থেকে ইনকাম করার পদ্ধতি।

এখন আসি আমরা কিভাবে এই সাইট থেকে ইনকাম করব। ইনকাম করার জন্য আপনারা সরাসরি আপনাদের ড্যাশবোর্ডে চলে যাবেন। ড্যাশবোর্ডে যাওয়ার পর উপরে একটা থ্রি ডট মেনু দেখতে পাবেন। সেখানে একটা ক্লিকে আপনার এখানে আর্ন নামে একটা অপশন পাবেন। সেখানে একটা ক্লিক করলে আপনি অনেকগুলো অপশন দেখতে পাবেন।

এখানে অনেকগুলো অপশন এর মধ্যে আপনারা পেইড-টু-ক্লিক এখানে একটা ক্লিক করবেন। আমরা মূলত এখানে এড দেখে ইনকাম করব। এখানে আপনারা আর্ন এর ক্যাটাগরিতে আরো অনেকগুলো অপশন দেখতে পাচ্ছেন। তবে সবগুলো অপশন এ কাজ করা যাবে না। সেখানে ইনকাম করার তেমন কোনো সুযোগ নেই। সবচেয়ে সুযোগ বেশি হচ্ছে পেউড টু ক্লিক এই অপশনে।

এখানে ক্লিক করলে আপনি এখানে অনেকগুলো অ্যাড দেখতে পাবেন। সেই অ্যাডগুলো আপনাকে একটা করে ওপেন করতে হবে। ওপেন করার পর সাধারণত এখানে 7 সেকেন্ড থেকে 15 সেকেন্ডের থাকে। আপনি এগুলো দেখার জন্য এক থেকে 3/7 শাতোশি পর্যন্ত পাবেন।

আপনারা এগুলো দেখবেন এবং দেখা হয়ে গেলে একটা ক্যাপচা দেবে। আপনাকে ক্যাপচটা ফিলাপ করতে হবে। ফিলাপ করার পর সাবমিট করলে আপনাকে অন্য একটা ট্যাব নিয়ে যাবে। সেখান থেকে আপনি পূর্বের ট্যাব এ ফিরে আসলে দেখবেন যে আপনার ইনকাম আপনার বিটকয়েন ব্যালেন্স এড হয়ে যাবে।

এই ছিল আজকের পোস্ট আপনারা এই সাইটে লেনদেনের পাশাপাশি এখান থেকে ইনকাম করতে পারবেন। আর এই সাইটে সবচেয়ে বড় সুবিধা হচ্ছে যেখানে কাজ করলে আপনার পেমেন্ট মিস হবে না । আপনি দিনে দিনে পেমেন্ট নিতে পারবেন। এখানে আপনি দেখা যাবে মাস শেষে মোটামুটি একটা ইনকাম হবে। তো আপনারা চাইলেই সাইটে কাজ করতে পারেন ভালো থাকবেন সবাই আল্লাহ হাফেজ।