★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে আয় করুন★Click Here★

TRX.blue থেকে আনলিমিটেড ইনকাম। অনলাইন থেকে ইনকাম সেটা মাইনিং সাইট।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ! TRX.blue থেকে আনলিমিটেড ইনকাম। অনলাইন থেকে ইনকাম সেটা মাইনিং সাইট

আজকে আমি আপনাদের সাথে টিয়ারেক্স ইনকাম করার একটা সাইট শেয়ার করব। এখান থেকে আপনারা খুব সহজেই ইনকাম করতে পারবেন। এটা হচ্ছে খুব পপুলার একটি ইনকাম সাইট। আপনারা যারা অনলাইন থেকে সামান্য ডিপোজিট করে ইনকাম করতে চান। তাদের জন্য এই সাইট হচ্ছে সবচেয়ে সেরা সাইট গুলোর মধ্যে একটা সাইট। যে সাইট রয়েছে এই সাইটটা যে গ্লোবাল পার্টনার্স রয়েছে সেগুলো কিন্তু অনেক পপুলার এবং বিশ্বাসযোগ্য। যার ফলে এই সাইট দীর্ঘদিন মার্কেটে থাকবে এটা আশা করা যায়। এবং এখান থেকে আপনি একাউন্ট করার সাথে সাথে ৮০০ টিয়ারেক্স একদম ফ্রিতে পেয়ে যাবেন ।এর মূল্য কিন্তু অনেক প্রায় 80 ডলারের মতো।

সাইট লিংক: Click For Create Account

TRX.blue সাইটে একাউন্ট করার পদ্ধতি।

লিংকে ক্লিক করার পর আপনাকে সাইডে নিয়ে যাবে ।সবার প্রথম আপনাকে এখানে একটা অ্যাকাউন্ট তৈরি করতে হবে। অ্যাকাউন্ট তৈরি করার জন্য আপনার মোবাইল নাম্বার, পাসওয়ার্ড এবং সিকিউরিটি পাসওয়ার্ড এর জায়গায় সেম পাসওয়ার্ড দেবেন। অর্থাৎ উপরে যে পাসওয়ার্ড দিয়েছেন সেই পাসওয়ার্ড টা দিবেন। তারপর এখান থেকে ইনভাইট কোড থাকবে সেটা অটোমেটিক নিয়ে নিবে। এবং একটা ক্যাপচা থাকবে সেটা কি আপনি লিখে রেজিস্ট্রেশন এ ক্লিক করলে আপনাকে অটোমেটিক রেজিস্ট্রেশন হয়ে যাবে। পাসওয়ার্ড দেওয়ার সময় ইংরেজি অক্ষর এবং সংখ্যা মিলিয়ে দিবেন।

[bsa_pro_ad_space id=7]

অ্যাকাউন্ট তৈরি করার পর আপনি যখন আপনার অ্যাকাউন্টে লগইন করবেন। হোমপেজে দেখতে পাবেন আপনার এখানে 800 TRX একদম ফ্রিতে পেয়ে গেছেন। এখন আপনার এখান থেকে কিভাবে ইনকাম করবেন। এখানে ইনকাম করার আগে আপনাদের বলতে হবে এখান থেকে পেমেন্ট নেওয়ার বিষয়টি। এখানে মূলত আপনি যদি প্রেমেন্ট withdraw অপশনে যান। সে ক্ষেত্রে দেখতে পাবেন যা আপনার পেমেন্ট লিমিট রয়েছে সেটা শূন্য থাকবে। অর্থাৎ আপনি যতক্ষণ পর্যন্ত ডিপোজিট না করবেন আপনি এখান থেকে পেমেন্ট নিতে পারবেন না।

TRX.blue থেকে ইনকাম কোন কাজ ছাড়া।

আর এখান থেকে আপনি প্রতিদিন কি পরিমাণ পেমেন্ট নিতে পারবেন সেটা নির্ভর করে আপনি এখানে কি পরিমান ডিপোজিট করছেন। এখানে সর্বনিম্ন পাঁচটা trx ডিপোজিট করতে পারবেন। এবং সর্বোচ্চ আনলিমিটেড ডিপোজিট করতে পারবেন। আপনি যদি 5 থেকে প্রায় 20 হাজার টাকা পর্যন্ত ডিপোজিট করেন সেক্ষেত্রে আপনি প্রতিদিন 3 পার্সেন্ট পেমেন্ট নিতে পারবেন। তো সেই হিসেবে দেখতে গেলে এখান থেকে আপনার যেই পরিমাণ ডিপোজিট করবেন। আপনার সেই পরিমাণ টিয়ারেক্স উঠাতে আপনার প্রায় এক মাসের কিছু বেশি সময় লাগতে পারে। তারপর যতদিন সাইটটা থাকবে সেটা হচ্ছে আপনি এখান থেকে বোনাস ইনকাম পাবেন। এখানে আপনাকে কোন কাজ করতে হবে না।

আপনি চাইলে এখান থেকে রেফার করে ইনকাম করতে পারেন। তবে রেফার করে ইনকাম করবেন সেটা আপনার ব্যালেন্স রয়েছে তার মধ্যে অ্যাড হবে। আপনি এবং আপনার রেফার করা মেম্বার যদি এখানে ডিপোজিট করতে সে ক্ষেত্রে আপনি তার ইনকাম এর পনের পার্সেন্ট কমিশন পাবেন। আর এখান থেকে আপনি যেই ইনকামটা পাবেন সেটা হচ্ছে আপনি যার ডিপোজিট করবেন তার উপর 5 পার্সেন্ট করে কমিশন পাবেন। এই ছিল মূলত সাইটের রিভিউ। এবং এই সাইটটা অনেকদিন মার্কেটে থাকবে আমার আশা করাই যায়। তাই অবশ্যই সময় থাকবে সবাই কাজ শুরু করে দেন কারণ যত দেরী করবেন ততই লস।যারা এখানে কাজ করতে ভয় পাচ্ছেন। তারা অল্প পরিমাণ ডিপোজিট করবেন। ভালো থাকবেন সবাই আল্লাহ হাফেজ।