★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে আয় করুন★Click Here★

অনলাইনে ইনকাম জনপ্রিয় হয়ে ওঠছে সিপিএ মার্কেটিং

Business concept: CPA on digital background

দিনে দিনে জনপ্রিয় ওঠেছে সিপিএ মার্কেট এর ইনকাম। ঘরে বসে মার্কেট প্লেস এ একাউন্ট তৈরি করে ইনকাম করা যাই। বাংলাদেশ এর তরুণ প্রজন্মে বেকাররা এই মাধ্যমটাকে বেছে নিয়েছে ইনকাম করার অন্যতম মাধ্যম হিসেবে। কোন রকম ইনভেস্ট ছাড়া এই মাধ্যমে আয় করা যাই।

মার্কেট প্লেস থেকে কাজ করে প্রতি মাস এ ১৫-২০ হাজার ইনকাম করা যাই। তবে এর জন্য অনেক সময় দিতে হয়। মার্কেট প্লেসএর কাজ এর সময় অনেক রকম নিয়ম মেনে চলতে হয়। নাহলে সেই নিয়ম না মানলে একাউন্ট গুলা ব্যান করে দেয়।

কেউ যদি এই কাজ সঠিক ভাবে পালন করতে পারে সে অবশ্যই নিজেকে বেকারত্ব দূর   করতে পারবে। সিপিএ একাউন্টগুলাতে অবশ্য ২ ধরনের অফার নিয়ে কাজ করতে হয়। একটা তাদের স্মার্টলিংক থাকে। সেই লিংক দিয়ে নিয়ম অনুযায়ী প্রমোট করতে হয়।



আর আরেকটা তাদের নির্দিষ্ট অফার কে প্রমোট করতে হয়।  তবে বর্তমানে মার্কেট প্লেস গুলা বাংলাদেশি দের জন্য একাউন্ট দেয়া  কঠোরতা অবলম্বন করে থাকে।

সিপিএ মার্কেট প্লেস গুলা অনেক রকম যেমনঃ Adverten,Los- Pollos,Crak-Revenue,Imonitize,Cpa Lead,Cpa Grip,Cpa Build ইত্যাদি। যারা কাজ শুরু করবেন তারা ইউটিউব ভিডিও দেখে খুব ভাল ভাবে শিখে  নিতে পারবেন।

ইউটিউব ছাড়া অন্য কোথায় শিখতে গেলে প্রতারণার ফাদে পড়তে পারেন। তাই ইউটিউব ভিডিও দেখে শেখাটা খুবই ভালো হয়।

অনলাইন এই জনপ্রিয় মাধ্যমটি  কাজে লাগিয়ে অনেকে নিজেকে সফলতা প্রমাণ করছে। ঘরে বসে থেকে ইনকাম করা এই মাধ্যমটি দিয়ে দেশ অনেক বৈদেশিক মুদ্রা উপার্জন করতে পারে। যারা প্রথম আসছেন তারা অবশ্যই নানা ভাবে কাজ ভালভাবে শিখে আসতে হবে।তাছাড়া কাজ না জানলে সফল হয়া যাবে নাহ। তাই সবাইকে ভালোভাবে কাজ শিখতে হবে।

মার্কেট প্লেসএ একাউন্ট পাওয়ার পর পর আপনাকে অবশ্যই পেমেন্ট মেথড এর দিকে নজর দিতে হবে।  পেমেন্ট মেথড  সবকিছু পরিস্কার তথ্য থাকতে হবে। তাছাড়া খুব ভাল কাজ করেও সেই টাকা হাতে পাওয়া যাবে নাহ। অবশ্য প্রথমে সেই ইনকামটা ডলারে ইনকাম হয়ে থাকে। পরে ব্যাংকের মাধ্যমে টাকাতে পরিবর্তন হয়ে থাকে।

যারা অনলাইন থেকে  ইনকাম করার কথা ভাবতেছেন এই মাধ্যম বেছে নিতে পারেন।

পরবর্তীতে আরো বিস্তারিত লিখবো।