★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে আয় করুন★Click Here★

অনলাইনে ছোট ছোট কাজ করে ইনকাম করার বিশ্বস্ত ওয়েবসাইট?( ভিডিও দেখে আয়)

আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ। অনলাইনে মোবাইল ফোন দিয়ে ছোট ছোট কাজ করে আয় করার অনেক উপায় রয়েছে। হয়তোবা আপনি অ্যাপসে অথবা ওয়েবসাইটে আর্নিং করে থাকতে পারেন। তবে বর্তমান সময়ে আর্নিং রিলেটেড ওয়েবসাইট অথবা অ্যাপ্লিকেশন ভরপুর হয়ে গিয়েছে।

এ কারণেই বর্তমান সময়ে রেল এবং ফেইক আরনিং ওয়েবসাইট অথবা অ্যাপ্লিকেশন চেনা খুবই কষ্টকর। তবে আজকে আমি আপনাদের সাথে একটি আর্নিং ওয়েবসাইট এর পরিচয় করিয়ে দিব। এই ওয়েবসাইট সম্পর্কে আমি যথেষ্ট রিসার্চ করেছি। এবং খোঁজখবর নিয়ে এই সিদ্ধান্তে উপনীত হয়েছি যে, এই ওয়েবসাইটটির সম্পূর্ণ বিশ্বস্ত এবং পরবর্তীতে বড় একটি প্ল্যাটফর্ম হিসেবে গণ্য করা হবে।

আপনারা কোন রকম সন্দেহ ছাড়াই এই ওয়েবসাইটে কাজ করতে পারেন। বিশেষ করে যারা অনলাইন থেকে ইনকাম ছোট ছোট কাজ করে করতে চান। এই ওয়েবসাইটটি সম্পূর্ণ নতুন তবে এর চাহিদা দিন দিন এত হারে বাড়ছে সেটা দেখে বোঝা যায় এই ওয়েবসাইটটি পরবর্তীতে বড় প্ল্যাটফর্ম হবে।চলুন কথা না বাড়িয়ে সেই বিশ্বস্ত ওয়েবসাইট সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

বিশ্বস্ত ওয়েবসাইটের নাম কি?

বন্ধুরা এই বিশ্বস্ত আরনিং ওয়েবসাইট টি প্রায় কয়েক মাস আগে রিলিজ করা হয়েছে। এই ওয়েবসাইটের নাম হল নিছিবাজ । এই ওয়েবসাইটটি সম্পূর্ণ আর্নিং রিলেটেড। এবং এই ওয়েবসাইটের মাধ্যমে ফ্রিতে আপনারা এসএমএস পাঠাতে পারবেন। এমনকি এই ওয়েবসাইট বাংলাদেশের বর্তমান সময়ে খুবই জনপ্রিয়তা লাভ করছে।

[bsa_pro_ad_space id=7]

ওয়েবসাইটে কি কি কাজ আছে কিভাবে ইনকাম করা যায়?

এই ওয়েবসাইটে ইনকাম করার জন্য আপনাকে প্রথমে এই ওয়েবসাইটে যুক্ত হতে হবে। যুক্ত হওয়ার জন্য নিচের লিংকে ক্লিক করুন।

উপরের লিঙ্কে ক্লিক করলেই সরাসরি আপনারা ওয়েবসাইটে চলে যাবেন।ওয়েব সাইটে যাওয়ার পর আপনাকে এই ওয়েবসাইটের রেজিস্ট্রেশন করতে হবে। এই সাইটে রেজিস্ট্রেশন করতে হলে আপনার একটি ভ্যালিড ফোন নাম্বার লাগবে আরেকটি নাম লাগবে।

আপনার নাম এবং মোবাইল নম্বর দিয়ে খুব সহজেই এই ওয়েবসাইটে রেজিস্ট্রেশন করতে পারবেন। তবে মনে রাখবেন যে নাম্বার টি ব্যবহার করবেন সে নাম্বারটি অবশ্যই একটিভ থাকতে হবে। কারণ এই নাম্বারে একটি এসএমএস আসবে যেখানে আপনার পাসওয়ার্ড দেওয়া থাকবে খুবই স্ট্রং।

তাই অবশ্যই নাম্বারটি সেটাই ব্যবহার করবেন যেটা আপনার কাছে রয়েছে।নাম্বারে এসএমএস আসা কৃত পাসওয়ার্ড ছাড়া আপনি কখনোই লগইন করতে পারবেন না। আশা করি বোঝাতে পেরেছে কিভাবে সেটা আপনি রেজিস্ট্রেশন করবেন। তাছাড়া আপনি যদি নিচের ফটোটি লক্ষ করেন তাহলে আরও স্পষ্ট হতে পারবেন আশা করি।

আশা করি আপনারা উপরের ফটোটি দেখেছেন এবং বুঝতে পেরেছেন কিভাবে এই ওয়েবসাইটে যুক্ত হবেন। যাই হোক আমরা যুক্ত কিভাবে হবে এটা শিখে গেলাম।এবার এই ওয়েবসাইটে কিভাবে কাজ করবো কিভাবে ইনকাম করবো কি কি কাজ রয়েছে এ সম্পর্কে বিস্তারিত জানব।

এই ওয়েবসাইটে কি কি কাজ রয়েছে কিভাবে ইনকাম করবো?

এই ওয়েবসাইটে সাধারণত আপনি আনলিমিটেড ফ্রী এসএমএস পাঠাতে পারবেন আপনার যেকোন নাম্বারে। তাছাড়া এই ওয়েবসাইটে আপনারা আয় করতে পারবেন বিভিন্ন উপায়ে কাজে লাগিয়ে। এই ওয়েবসাইটে সাধারণত তিনটি কাজ করে আয় করতে পারবেন। যেমন:

  • ওয়েবসাইট ভিজিট করে ইনকাম করতে পারবেন এই ওয়েবসাইটে।
  • ভিডিও দেখে আয় করতে পারবেন এই ওয়েবসাইটে।
  • রেফার করে আনলিমিটেড আয় করতে পারবেন এই ওয়েবসাইটে।

আশা করি বুঝতে পেরেছেন এই ওয়েবসাইটে আপনারা কিভাবে ইনকাম করতে পারবেন। ওয়েবসাইটে লগইন করার পর দেখতে পারবেন আর্ন মানি একটা অপশন।ইনকাম করার জন্য আর্ন মানি তে ক্লিক করুন এবং ভিডিও অথবা ওয়েবসাইট ভিজিট করে ইনকাম করুন।

তাছাড়া সরাসরি রেফারেল অপশন এ গিয়ে আপনার রেফার কোড ব্যবহার করে আনলিমিটেড আয় করতে পারেন। প্রতিটি রেফারের জন্য আপনার অ্যাকাউন্টের দুই টাকা বর্তমানে তারা দিচ্ছে। তবে পরবর্তীতে আপডেট হতে পারে সঠিক বলা যাচ্ছে না।

কত টাকা করে এই ওয়েবসাইট থেকে ইনকাম করতে পারবেন?

যদিও ওয়েবসাইটের সম্পূর্ণ নতুন এবং বর্তমানে খুবই জনপ্রিয়।এমনকি দিন দিন এই ওয়েব সাইটের সংখ্যা এবং ভিজিটর বাড়াতে আছে।এবং বর্তমানে আপনারা এই ওয়েবসাইটে দৈনিক সময় দিয়ে 100 থেকে 200 টাকা আর্ন করতে পারবেন। তবে তার জন্য সকল টেক্স পূরণ করলেই আপনি ইনকাম করতে পারবেন দৈনিক।

প্রতিদিন প্রায় 45 টা ওয়েবসাইট ভিজিট দিয়ে থাকে। এবং বেশ কিছু দৈনিক ভিডিও দেয়। এই কাজগুলো করতে আপনার এক ঘন্টা থেকে দুই ঘন্টা লাগতে পারে।এবং এই এক থেকে দুই ঘণ্টা আপনারা 50 থেকে 60 টাকা ইনকাম করতে পারেন। তাছাড়া রয়েছে রেফার করে আর্নিং এই ওয়েবসাইটে। আপনারা চাইলে রেফারেল করেও এই ওয়েবসাইটে আনলিমিটেড আয় করতে পারেন। এখান থেকে স্পষ্ট হয় এই ওয়েবসাইটে 1 থেকে 200 টাকা ইনকাম করা অসম্ভবের কিছু নয়।

আর্টিকেল এর শেষ কথা

পরিশেষে বন্ধুরা আজকের আর্টিকেলটি এ পর্যন্তই।ভাল থাকুন সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন। আর্টিকেলটি ভালো লাগলে অবশ্যই বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেনা। দেখাবে অন্য কোন আর্টিকেলে আজকের আর্টিকেলটি এখানেই শেষ করছি। আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ।