★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে ভূমিকা রাখতে পারেন এবং পাশাপাশি অর্থ আয় করতে পারেন★এখানে ক্লিক করে বিস্তারিত জানুন★

অনলাইন থেকে ইনকাম প্রতিদিন পেমেন্ট। এড দেখে আয় বিকাশ পেমেন্ট।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ! অনলাইন থেকে ইনকাম প্রতিদিন পেমেন্ট। এড দেখে আয় বিকাশ পেমেন্ট। আজকে আমি আপনাদের সাথে অনলাইন থেকে ইনকাম করে বিকাশে পেমেন্ট দেওয়া যায় এরকম একটা অ্যাপ শেয়ার করব। এই অ্যাপ থেকে আপনারা বিকাশে পেমেন্ট নেওয়ার পাশাপাশি এখান থেকে মাত্র 10 টাকা হলে মোবাইল রিচার্জ নিতে পারবেন। বাংলাদেশ একটা অ্যাপ এবং প্রতি মাসে এই অ্যাপ পেমেন্ট করে। তাই এখানে কাজ করলে আপনি 100% পেমেন্ট পাবেন।

ডেলি পেমেন্ট গ্রুপ থেকে আমি আজকে যখন পোস্ট করছি তার ঠিক আগ মুহূর্তে অ্যাপটা পাবলিশ করা হয়েছে। এখান থেকে আপনারা এড দেখার মাধ্যমে, ভিডিও এড দেখার মাধ্যমে ইনকাম করতে পারবেন। স্পিন করে ইনকাম করার পদ্ধতি এখানে রয়েছে। তাই আপনারা খুব সহজেই কাজগুলো করতে পারবেন।

অ্যাপস লিংক Download
Refer Code : 157018


লিংকে ক্লিক করার পর আপনাকে প্লে স্টোরে নিয়ে যাবে। সেখান থেকেই আপনাকে ডাউনলোড করতে হবে। আর আপনাদের যাদের মোবাইলে এখন পর্যন্ত টার্বো ভিপিএন কিংবা কোন ভিপিএন ডাউনলোড করা নেই। তারা একটা ভিপিএন ডাউনলোড করে নিতে হবে। আর ভিপিএন ডাউনলোড করার সময় খেয়াল রাখতে হবে যাতে সেই ভিপিএন দিয়ে আমেরিকা সিলেক্ট করা যায়। এরকম একটা ফ্রি ভিপিএন ডাউনলোড করে নেবেন।

ডাউনলোড করা হয়ে গেলে সবার প্রথম আপনারা অ্যাপস একটা অ্যাকাউন্ট তৈরি করে নেবেন। অ্যাকাউন্ট তৈরি করার জন্য অ্যাপ ওপেন করবেন। ওপেন করার পর সাইনআপ যে অপশন রয়েছে সেখানে ক্লিক করবেন। সেখানে ক্লিক করার পর আপনি আপনার মোবাইল নাম্বার, আপনার নাম এবং ছয় সংখ্যার একটা পাসওয়ার্ড দেবেন। দেওয়ার পর এখান থেকে রেফার কোড যেটা দেওয়া রয়েছে ওটা দেবেন। দেওয়ার পর এখানে সাইনআপ এ ক্লিক করলে আপনার একাউন্ট হয়ে যাবে। একাউন্ট হয়ে যাওয়ার পর আপনি একই মোবাইল নাম্বার এবং পাসওয়ার্ড দিয়ে এখানে লগইন করে নেবেন।

এখান থেকে আপনার যেই কাজ রয়েছে সেগুলো করতে হলে অবশ্যই ভিপিএন কানেক্ট করে নিতে হবে। এখান থেকে আপনি প্রথমে ভিপিএন ওপেন করার পর সেখান থেকে আমেরিকা সিলেক্ট করে আপনার ভিপিএন টা অন করে রাখবেন। রাখার পর পুনরায় চলে আসবেন। আপনি যদি আমেরিকা সিলেক্ট না করে অন্য সিলেক্ট করেন। তাহলে কিন্তু আপনি অ্যাপস ওপেন করতে পারবেন না সেক্ষেত্রে সেটা শুধু লোডিং দেখাবে।


এখানে আপনি যেই কাজ গুলো রয়েছে সেগুলো ভিপিএন কানেকশন করার পর খুব সহজেই করতে পারবেন। আপনি যদি স্পিন করে ইনকাম করতে চান। সেক্ষেত্রে আপনাকে ৯ স্পিন করে এড ক্লিক করতে হবে। ক্লিক করার পর এখান থেকে আপনি 9 টা। স্পিন করে একটা এড এ ক্লিক করবেন ক্লিক করলে আপনি টোটাল ৬০/৮০ পয়েন্ট এর মত পাবেন। এবং এই পয়েন্টগুলো অটোমেটিক পেমেন্ট হয়ে যাবে।

এখান থেকে আপনি রেফার করে ছোটখাটো একটা এমাউন্ট ইনকাম করতে পারেন। আর এখানে আপনি যত বেশি রেফার করবেন সে অনুযায়ী আপনার ইনকাম হবে। পেমেন্ট আপনি মাত্র 10 টাকায় মোবাইল রিচার্জ নিতে পারবেন এবং 50 টাকা বিকাশের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন।

পেমেন্ট নেওয়ার জন্য একদম নিচে যে প্রথম অপশনটা আছে সেখানে ক্লিক করবেন। ক্লিক করার পর আপনি কোন পেমেন্টটা নিতে চানন অর্থাৎ 10 টাকার মোবাইল রিচার্জ কিংবা 50 টাকা বিকাশ সেটা সিলেক্ট করবেন। এখানে 50 টাকার জন্য আপনার 7500 পয়েন্ট হওয়া লাগবে আর 10 টাকার জন্য 1500 লাগবে। সেটা এখানে দেওয়া আছে দেওয়ার পর আপনার মোবাইল নাম্বার দিয়ে সাবমিট করলে আপনার পেমেন্ট রিকোয়েস্ট চলে যাবে। এবং সেটা একদিনের মধ্যেই আপনি পেমেন্ট পেয়ে যাবেন।

এই ছিল আজকের পোস্ট আশা করি আপনারা এই অ্যাপ থেকে ভালো একটা ইনকাম করতে পারবেন। এখান থেকে আপনি যদি একদম ফ্রি থাকেন এবং অনলাইনে নতুন হয়ে থাকেন কাজ করতে পারেন। ভালো থাকবেন আল্লাহ হাফেজ।

8 Comments

মন্তব্য করুন