★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে আয় করুন★Click Here★

অবিশ্বাস্য সব গ্যাজেট যা পৃথিবীতে আছে

আসসালামুয়ালাইকুম সবাইকে। আশা করি সবাই ভাল আছেন। আজ আমি আপনাদের জন্য একটি দারুন টপিক নিয়ে এলাম। যার সম্পর্কে আপনি হয়তো আগে জানতেন না।

আচ্ছা বলুন তো অবিশ্বাস্য সব গ্যাজেটের দেখা আমরা কোথায় বেশি পাই ? উত্তরটা হলো সায়েন্স ফিকশন মুভিতে । আমরা যদি ভালো মতো খেয়াল করি তাহলে বুঝবো , এগুলো কোনো ফিকশনাল বিষয় নয়। এগুলো আসলে আমাদেরই ভবিষ্যত। বর্তমান সময়ে এমন সব আজব গ্যাজেট আবিষ্কৃত হয়েছে যা সায়েন্স ফিকশন মুভিকেও হার মানিয়ে দেবে।

আজকের এই ব্লগে আমি এমনই কিছু গ্যাজেট সম্পর্কে আলোচনা করব। তো চলুন শুরু করা যাক,

১. Walabot DIY:

মানবশরীরে যদি কোনো সমস্যা হয় , তাহলে ডাক্তার তাকে এক্সরে করতে বলে। কখনো ভেবে দেখেছেন কি, আমাদের ঘরের দেয়ালের ভেতর যদি কোনো পাইপ বা তার নষ্ট হয়ে যায়, তাহলে তা আমরা কিভাবে শনাক্ত করব? এজন্য আছে Walabot DIY । যা আপনার মোবাইল ফোনের সাথে খুব সহজেই সংযুক্ত করা যাবে । এবং তার সাহায্যে অতি সহজেই ত্রুটি শনাক্ত করা যায়। গ্যাজেটটি আপনি গুগলে সার্চ করে দেখতে পারেন।

২. Air Bank :

এটি হচ্ছে বিশ্বের সবচেয়ে ছোট পাওয়ার ব্যাংক । এই ছোট্ট আকারের গ্যাজেটটি দেখতে এতই ছোট যে, এটি একটি এয়ারপডের সাইজের সমান । এই গ্যাজেটটি 5500 mAh পাওয়ার ধারন করতে সক্ষম। এছাড়াও এটি 10 Watt Wireless চার্জিং সাপোর্ট করে। শুধু এর সাথে আপনার স্মার্টফোনটি সংযুক্ত করে দিন ।ব্যাস,এটি আপনার ফোনকে চার্জ করা শুরু করে দিবে।এর সাথে আলাদা একটি কেবলও দেয়া থাকে ,যা দিয়ে আপনি আলাদা আলাদা ক্যাটাগরির মোবাইল চার্জ দিতে পারবেন । এটিকে কিনতে হলে আপনার ২৯ ডলার বা সাড়ে ৩ হাজার টাকা খরচ করতে হবে।

৩. Mexmon:

এটি একটি খেলনা । এটিকে নিয়ে বাচ্চা-বুড়ো সবাই খেলতে পারবে । এটি দেখতে যতটা আকর্ষণীয় , চালাতে ততটাই মজা।এটি উল্টে গেলেও আপনি এটিকে চালাতে পারবেন । এটিকে আপনি রিমোট দিয়ে কন্ট্রোল করতে পারবেন। যেকোনো সার্ফেসে এটি চলতে পারে খুব সহজেই। আর ডানে বামে দুদিকেই মুভ করতে পারে। উল্লিখিত গ্যাজেটগুলো দেখার জন্য আপনারা গুগল সার্চ করতে পারেন।

আজ এ পর্যন্তই ।

আগামী পোস্টে আরও নতুন কিছু নিয়ে হাজির হবো ইনশাআল্লাহ।

আমার পোস্টগুলো কেমন লাগে জানাতে ভুলবেন না কিন্তু।

সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন।

ঘরে অবস্থান করবেন।

আল্লাহ হাফেজ।।