অ্যাকাউন্ট করলেই দুই ডলার সাথে সাথে উইথড্র

আমাদের মধ্যে অনেকেই আছেন যার ফ্রিল্যান্সিংকরতে চান অথাৎ ফ্রিল্যান্সিং করে টাকা ইমকাম করতে চান কিন্তু উপযুক্ত মাধ্যেম পান না। অনেকেই অনেক কথা বলে ফ্রিল্যান্সিং করা ঝামেলা, বিভিন্ন বিষয়ে দক্ষতা লাগে,ল্যাপটপ বা কম্পিউটার লাগে।

যার ফলে অনেকেই শুরু করার আগেই শেষ হয়ে যায় আবার অনেকেই সহজ জায়গা খোজে যেখানে মোবাইল দিয়েই ছোটোখাটো টাস্ক কমপ্লিট করেই টাকা ইনকাম করা যায়। কিন্তু অনেক ভুয়া সাইট রয়েছে যেখানে কাজ করে অনেকেই পেমেন্ট পান না অথাৎ প্রতারণার শিকার হন।

তাদের জন্যই আমি আজকে একটি সাইটের কথা বলব যেখান থেকে আপনারা মোবাইল দিয়ে সহজেই ছোটোখাটো টাস্ক কমপ্লিট করে ডলার ইমকাম করে ১০০% পেমেন্ট নিতে পারবেন। এখানে অনেক বাংলাদেশী কাজ করে এবং এটি ভালো কাজ করছে। সাইটটির নাম latium।

এটি একটি রিয়েল সাইট হওয়ায় এখানে অ্যাকাউন্ট খোলা একটু ঝামেলার যার ফলে অনেকে বিব্রত বোধ করেন এবং অ্যাকাউন্ট করতে পারেন না। তাই আমি আপনাদেরকে এসব সমস্যার সমাধান সহ বলব কিভাবে অ্যাকাউন্ট করেই দুই ডলার পেতে পারেন এনং তা সাথে সাথেই উইথড্র নিতে পারবেন এবং প্রতি রেফারে আপনি পাবেন দুই ডলার।

প্রথম আপনি https://latium.org/welcome?welcome_id=dRbLabrg এই লিংকে প্রবেশ করবেন অবশ্যই আমার এই লিংকটি ব্যবহার করবেন নাহলে আপনি দুই ডলার পাবেন না।

লিংকে প্রবেশ করলে একটা sing up বক্স আসবে না আসলে sing up অপশনে ক্লিক করে ওই বক্সটি পাবেন। সেখানে আপনার লাস্ট নেম,ফাস্ট নেম, ইমেইল অ্যাড্রেস সহ যা যা চায় তাই তাই দিয়ে পূরন করবেন। নিচের দিকে i am not robot লেখা ক্যাপচা আসবে সেটি অবশ্যই পূরন করতে হবে।  ইউজার নেম এর কাঠামো [email protected] এরকম হতে হবে এখানে আপনাদের ইছামতো নাম সংখ্যা দিবেন।

তারপর sing up এ ক্লিক করে ইমেইল ভেরিফিকেশন করতে হবে এবং ছবি আপলোড করতে হবে। এরপর আপনার একটি অ্যাকাউন্ট তৈরি হবে কিন্তু আপনি দুই ডলার পাবেন না এমনকি কোনো কাজ করতে পারবেন না। এজন্য আপনাকে অ্যাকাউন্টটি ভেরিফাইড করতে হবে। আপনি যদি দিনের বেলায় করে থাকেন তাহলে Get verified অপশনটি পাবেন না।

এজন্য আপনাকে সন্ধ্যা সাড়ে সাতটার দিকে অ্যাকাউন্টে লগ ইন করে ডান দিকে উপরে কোনায় তিনটি দাগ এ ক্লিক করলে অনেকগুলো অপশন আসবে সেখান থেকে ড্যাসবোর্ডে ক্লিক করলে একেবারে নিচে get verified অপশনে ক্লিক করলে একটি পেজ আসবে সেখানেও get verified অপশন থাকবে এটি ক্লিক করলে অনলাইনে থাকা অবস্থায় আপনাকে ছবি তুলতে বলবে এক্ষেএে অবশ্যই ব্রউজার ব্যবহার করতে হবে।ছবি তোলার পর একটা অ্যানিমেশন বিভিন্নভাবে মাথা ঘোরাবে অনলাইনে থাকা অবস্থায় ওই অ্যানিমেশনের মতো এবং অ্যানিমেশনের সাথে সাথে মাথা ঘোরাতে   হবে। এই প্রক্রিয়াটি সম্পন্ন হলে ৭২ ঘন্টা সময় নিবে ।

৭২ ঘন্টার মধ্যে  আপনাকেে জানানো হবে ইমেইলে আপনার অ্যাকাউন্টটি ভেরিফাইড হয়েছে কিনা ।না হলেও ইমেইল আসবে ।ভেরিফাই করার কিছু শর্ত আছে সেগুলো  পেজ এ দেওয়া থাকবে । ঐ শর্ত গুলো মানলে অবশ্যই অ্যাকাউন্টটি ভেরিফাই করা হবে। ভেরিফাই হয়ে গেলে আপনি পাবেন 100 LTX coin অথাৎ দুুই  ডলার। এই ডলার আপনার বিটকয়েন ওয়ালেট অথাৎ কয়েনবেস এ সরাসরি  নিতে পারবেন ।

এরপর  আপনি ছোট ছোটো টাস্ক কমপ্লিট করে প্রথম দিকে 5 Ltx, 10Ltx  এর ছোটো ছোটো কাজ পাবেন পরে আস্তে আস্তে বেশি ltx  এর কাজ পাবেন । এই টাস্কগুলো আপনাকে বিভিন্ন ফেসবুক পেজ এ লাইক দিতেে বলবে অথবা ইউটিউব চ্যানেল সাবস্ক্রাক্রাইব করতে বলবে।

এইভাব  আপনি  টাকা ইনকাম করতে পারবেন।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করবেন। ধন্যবাদ।

Related Posts

1 Comment

মন্তব্য করুন