Connect with us
★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে আয় করুন★Click Here★

আউটসোর্সিং

অ্যাকাউন্ট খুললেই প্রতিদিন নিয়মিত কয়েন ইনকাম

Farhana liza Farhana liza

Published

on

বন্ধুরা আজ আমি তোমাদের জন্য একটি ধামাকা অফার নিয়ে এসেছি। যেটা তোমরা খুব সহজে ইনকাম করতে পারবে। নিচে বিস্তারিত দেওয়া হল। 👇👇👇

পাই একটি নতুন ক্রিপ্টোকারেন্সি, বিট কয়েনের মতো।
এখানে কোন টাকা বিনিয়োগ করতে হয় না এবং কোনো কাজ করতে হয় না। শুধুমাত্র অ্যাকাউন্ট খুললেই প্রতিদিন নিয়মিত কয়েন ইনকাম হয়। একশত ভাগ নিশ্চিত।
এই অ্যাপে বর্তমানে ৮৫ লক্ষের অধিক সদস্য নিয়মিত ইনকাম করছে। আপনিও এই বিরাট টিমের একজন সফল সদস্য হয়ে যান।

ফ্রী ডিজিটাল কারেন্সি আয় করুন
NEXT BIG CRYPTOCURRENCY. ভবিষ্যৎ ডিজিটাল অর্থনীতির অন্যতম বিনিময় মাধ্যম হবে :- Pi Network.

Pi Network সাইটে প্রতিদিন নিয়মিত আয় করা সম্ভব। কোন টাকা লাগে না বা কাজ করতে হয় না। শুধুমাত্র অ্যাকাউন্ট খুললেই ইনকাম হয়।তাই আপনার কোন ঝুঁকি নাই।

এই মেসেজের শেষে ইংরেজিতে লেখা ৩টি প্রশ্ন যাচাইয়ের মাধ্যমে Pi Network সম্পর্কে নিশ্চিত হতে পারেন।এখানে বর্তমানে ৯০ লক্ষের অধিক সদস্য ইনকাম করছে। আপনি এখানে পরীক্ষামূলক ভাবে অ্যাকাউন্ট খুলে ইনকাম যাচাই করতে পারেন। ভালো না লাগলে পরে অ্যাকাউন্ট ডিলিট করে দিবেন।
{ যে কোন কাজের জন্য ধৈর্য এবং সামান্য পড়ার মনোভাব থাকতে হবে}
#একাউন্ট খোলার বা রেজিস্ট্রেশন করার পদ্ধতি:-
১) https://minepi.com/huzzat07 লিংকে ক্লিক করে Pi Network আ্যপটি download করুন।

২) ফোন নম্বর বা ফেসবুক একাউন্ট দিয়ে সংযোগ করুন।( Verify করতে হবে)

৩) জাতীয় পরিচয় পত্র (NID) অথবা পাসপোর্ট অনুযায়ী আপনার নাম টাইপ করতে হবে:- a) First Name b) Last name
তা না হলে ভবিষ্যতে টাকা উঠাতে অসুবিধা হবে।

৪) Password লিখুন : a) প্রথমে একটি বড় হাতের অক্ষর, তারপরে ছোট হাতের অক্ষর। b) এক বা একাধিক সংখ্যা c) এক বা একাধিক চিহ্ন অথবা symbo ,যথl – #@$ ইত্যাদি অবশ্যই থাকতে হবে।

৫) আপনার পছন্দ অনুযায়ী User Name টাইপ করুন।

৬) #Invitation_Code_এর_বক্সে_লিখুন: huzzat07

#### নোট:-
১) নিয়মিত আয় চালু রাখতে – ২৪ পর প্রতিদিন ২ থেকে ৩ বার Appএর ভিতরে গিয়ে গোল-সাদা চিহ্নের নিচে একটি তীর(Arrow) চিহ্ন পাবেন , যা উপরে ও নিচে নড়াচড়া করছে।তখন :- ক) গোল-সাদা চিহ্নের উপর ক্লিক করলে সেটা সবুজ হয়ে যাবে।
খ) তারপর কয়েকটি মেসেজ আসবে, সেগুলিকে ক্লিক করে,Dismiss বাটনে চাপ দিয়ে অ্যাপটি বন্ধ করে দিতে হবে।
*গুরুত্বপূর্ণ:-**
* উপরের ক) এবং খ) এর কাজ কি করলেই কেবল ইনকাম চালু থাকবে। তা না করলে ইনকাম বন্ধ থাকবে।
* অ্যাপের প্রতিটা Icon বা চিহ্ন ভালোভাবে পড়ে, সেগুলি অনুসরণ করলে ইনকাম বাড়বে।
* অ্যাকাউন্ট খোলার পর কখনোই log out করবেন না। তাহলে পরে একাউন্টে ঢুকতে অসুবিধা হবে এবং ইনকাম কৃত কয়েন হারাতে পারেন।
বিশেষ জরুরী:-$
:- এখানে ইনকাম করার জন্য সব সময় data বা MB চালু রাখার দরকার নাই। তবে একাউন্ট চালু আছে কিনা এবং ইনকাম হচ্ছে কিনা, তার জন্য প্রতিদিন কয়েকবার অ্যাকাউন্ট চেক করতে হবে। তারপর ডাটা অর্থাৎ এমবি বন্ধ করে দিলেও ইনকাম চালু থাকবে।
নিম্নের ইমেইলে যোগাযোগ করলে যথাসম্ভব সহযোগিতা করার চেষ্টা করা হবে:- huzzat07@gmail.com

Pi Network এর বিশ্বাসযোগ্যতা তা যাচাই করতে গুগোলে নিম্নের প্রশ্ন /বিষয় গুলি জানুন:-
1) Is Pi Network scam or not?
2) What is the future of Pi Network?
3) Pi Network price forecast for 2020 – 2025.

Advertisement
2 Comments
Subscribe
Notify of
2 Comments
Oldest
Newest
Inline Feedbacks
View all comments
Maria Hasin Mim

tai naki

Azharul Islam Sojib

ধন্যবাদ এত সুন্দরভাবে প্রকাশ করার জন্য

আউটসোর্সিং

গেম খেলুন ও আনলিমিটেড ডলার জিতুন সবাই পারবেন

হ্যালো বন্ধুরা।আশা করি সবাই ভাল আছেন। নতুন আরেকটি আর্নিং সাইট নিয়ে আবারও চলে আসলাম আপনাদের মাঝে। আপনারা এখান থেকে আনলিমিটেড আয় করতে পারবেন।মজার মজার গেমস খেলে এখান থেকে আয় করা ছাড়াও নিতে পারবেন বিভিন্ন ধরণের গিফট কার্ড। তাছাড়া পেতে পারেন অনেক টিকেট। যা দিয়ে আপনারা বিভিন্ন লাইভ গেমসে অংশ গ্রহণ করতে পারবেন। প্রতি রবিবার এখানে স্পেশাল অফার পাবেন। অফার চলা কালীন ১০ থেকে ১০০০ ডলার ও জিতে যেতে পারেন। তাই চলুন দেরী না করে এখনি জেনে নিন এই সাইটের সব আদ্যোপান্ত।

আমার দেয়া এই রেফার লিংকে ক্লিক করলে .১০০ সেন্ট বোনাস পাবেন।এই লিংকে ক্লিক করলে সাইটটি ওপেন হবে।ডান দিকে উপরে সাইন ইন অপশন দেখতে পাবেন ওখানে ক্লিক করবেন। ওখানে ক্লিক করলে ফেসবুক ও জি মেইলের মাধ্যমে সাইন করার অপশন পাবেন। ফেসবুকে ক্লিক করলে সরাসরি আপনার ফেসবুক একাউন্ট চলে আসবে। একাউন্ট এ ক্লিক করলেই অটোমেটিক এ সাইটটিতে আপনি সাইন-ইন হয়ে যাবেন। আর যদি জিমেইল এর মাধ্যমে সাইন ইন করতে চান, তাহলে জিমেইল এ ক্লিক করবেন। প্রথমে আপনার নাম দিবেন ,আপনার নামটি দ্বিতীয়বার সিওরনামের জাগায় দিবেন।তারপর নেক্সট এ ক্লিক করবেন। এবার আপনার ইমেইল এড্রেস দিবেন।তারপর একটা স্ট্রং হার্ড পাসওয়ার্ড দিবেন। তারপর ফিনিশ বাটনে ক্লিক করবেন।ব্যাস আপনার একাউন্ট করা কমপ্লিট হয়ে গেল।এবার আপনি এখানে কাজ শুরু করতে পারেন।

প্রথমেই উপরে দুইটি ফ্রী স্পিন পাবেন। স্পিন করা শেষ হলে হলে ২০ সেকেন্ডের একটি অ্যাড চলে আসবে।অ্যাডটি দেখলে আরো দুটি নতুন স্পিন পাবেন। এভাবে প্রতি চার ঘন্টা অন্তর অন্তর চারটি করে স্পিন পাবেন। আর একাউন্ট খোলার পর থেকে প্রতিদিনই এক্সট্রা একটা স্পিন পাবেন। তারপর নিচে রয়েছে অনেক গুলো গেমস। গেমস গুলো খেলে আনলিমিটেড টিকেট আর্ন করতে পারবেন।তাছাড়া লাইভ গেমসে অংশ নিয়ে আরো বেশি টিকেট পেয়ে যেতে পারেন।একটা নির্দিষ্ট সময়ে এই লাইভ গেমস শুরু হয় আপনাকে শুরু হওয়ার সাথে সাথেই এখানে অংশগ্রহণ করতে হবে। যদি প্রথম হন তাহলে নগদ ১০০ টিকেট পেয়ে যাবেন।

তাছাড়া প্রতি রবিবার এখানে লক্ষ্য রাখবেন।কারণ রবিবার স্পেশাল অফার দেওয়া হয় এই সাইটটিতে।যেখান থেকে ভাগ্য ভালো হলে ১০০০ ডলার ও পেয়ে যেতে পারেন। তাছাড়া রেফার করেও এখানে আয় করতে পারবেন।প্রতি রেফারে পাবেন ১০ সেন্ট ও ৫০০ টিকেট।এই সাইটটি একটা ট্রাস্টেড সাইট। ১০০% পেমেন্ট করে থাকে এই সাইটটি। মাত্র 10 ডলার হলেই এখান থেকে পেমেন্ট সরাসরি পেপালে নিতে পারবেন।তার জন্য মাই অ্যাকাউন্ট এ যাবেন। নিচের দিকে উইথড্র অপশনে ক্লিক করবেন।তারপর আপনার পেপাল একাউন্ট দিয়ে অ্যামাউন্ট নির্ধারণ করবেন। তারপর কনফার্ম করবেন। ২৪ থেকে ৭২ ঘন্টার ভিতরে আপনি নিশ্চিত পেমেন্ট পেয়ে যাবেন।আশা করি বুঝতে পেরেছেন। আবারও কথা হবে পরবর্তী কোন আর্টিকেলে। খোদা হাফেজ।

 

সাইট লিংক:https://www.gamee.com/get/4by0ceda

Continue Reading

আউটসোর্সিং

Private job অ্যাপ থেকে ইনকাম করুন। প্রতিদিন ইনকাম করে প্রতিদিন পেমেন্ট নিতে পারবেন।

সুখী মানুষ

Published

on

ভালো থাকে। কারণ আপনার সকল প্রয়োজনীয় বিষয় আপনি এখান থেকে জানতে পারেন। তো অনেকগুলো টপিক এর মধ্যে আজকে আমি আপনাদের সাথে যেই টপিক নিয়ে আলোচনা করব সেটি হচ্ছে অনলাইনে ইনকাম বা আউটসোসিং।

আজকে আমি আপনাদের সাথে মোবাইল দিয়ে অনলাইন থেকে ইনকাম করার একটি পোস্ট বা একটি অ্যাপ শেয়ার করব। যে অ্যাপটির আপনারা প্রতিদিন 40 থেকে 50 টাকা ইনকাম করতে পারবেন।

আজকে আজকে আজকে আমি আপনাদের সাথে যেই অ্যাপস নিয়ে আলোচনা করব সেটার নাম হচ্ছে প্রাইভেট জব অ্যাপস। আপনি এই অ্যাপস এর ডাউনলোড লিঙ্ক পোস্ট এ পেয়ে যাবেন। এই অ্যাপস এ কাজ করার জন্য আপনাদেরকে একটা ভিপিএন ডাউনলোড করতে হবে। সেই ভিপিএন এর ডাউনলোড লিংক ও পেয়ে যাবেন। প্লে স্টোর থেকে ভিপিএন ডাউনলোড করতে পারবেন। অ্যাপ ডাউনলোড করতে আমার দেওয়া লিঙ্ক থেকে ডাউনলোড করতে পারবেন। আপনি প্লে স্টোরে এই অ্যাপস এর ডাউনলোড করতে পারবেন না।

অ্যাপ লিংকঃ- এখানে ক্লিক করুন
রেফার কোডঃ- 01874886553
ভিপিএন ডাউনলোড লিংকঃ- এখানে ক্লিক করুন

একটা বিষয়ে হচ্ছে এখানে কাজ করার জন্য আপনার টেলিগ্রাম লাগবে। টেলিগ্রাম লাগার কারন হচ্ছে আপনি টেলিগ্রাম গ্রুপ থেকে অ্যাপ ডাউনলোড করতে পারবেন। এছাড়া অ্যাপ ডাউনলোড করার কোন পদ্ধতি নেই। সবাই খুব সহজে টেলিগ্রাম একাউন্ট করতে পারবেন।

তো আপনাদের অ্যাপস ডাউনলোড করা হয়ে গেলে সবার প্রথমে আপনি ভিপিএন টা অন করে নিবেন। ভিপিএন অন করার পর আপনাকে এখানে অ্যাপস ওপেন করতে হবে। ওপেন করার পর আপনাকে ক্রিয়েট একাউন্ট এ ক্লিক করতে হবে। ক্রিয়েট একাউন্ট এ ক্লিক করার পর আপনাকে সবার প্রথমে আপনার নাম, আপনার মোবাইল নাম্বার, পাসওয়ার্ড, কনফার্ম পাসওয়ার্ড এবং রেফার কোড দিয়ে একাউন্ট করতে হবে।

একাউন্ট করা হয়ে গেলে এখানে আপনি আপনার মোবাইল নাম্বার এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করবেন। লগইন করে এখান থেকে আপনি ইনকাম করতে পারবেন। এখানে আপনাকে প্রতিদিন বা প্রতি কাজের সময় ২০ টা এড দেখে একটা এড এ ক্লিক করতে হবে। ক্লিক করার পর যদি কোন ওয়েবসাইট নিয়ে আসে সেই ওয়েবসাইটের সাইটে ৬০ সেকেন্ড অপেক্ষা করবেন তারপর অটোমেটিক ব্যাক আসবে।

আর যদি ক্লিক করার পর কোন প্লে স্টোর এর এপস এ নিয়ে যায় আপনাকে প্রতিদিন অন্তত একটা অ্যাপস ডাউনলোড করতে হবে। এখান থেকে আপনি এই ভাবে ইনকাম করতে পারবে। প্রতি ক্লিকের জন্য আপনাকে এখান থেকে 2 থেকে 3 টাকা দেওয়া হবে।  10 টাকা করলেই আপনি মোবাইল রিচার্জ নিতে পারবেন।

এখান থেকে আপনি রেফার করে ইনকাম করতে পারবেন। আপনি যেই মোবাইল নাম্বার দিয়ে একাউন্ট করবেন সেটা হচ্ছে আপনার রেফার কোড। এখানে আপনি লাইফ টাইম ২০% রেফার কমিশন পাবেন।

এই অ্যাপ সম্পর্কে আপনাদের কোন মতামত জানার থাকলে আপনি এখানে কমেন্ট করতে পারেন। অথবা আপনি চাইলে তাদের টেলিগ্রাম সাপোট গ্রুপে জয়েন হয়ে সেখানে আপনি সাহায্য নিতে পারেন। ধন্যবাদ সবাইকে ভালো থাকবেন সবাই। কথা হবে পরবর্তীতে আবারও কোন নতুন পোস্ট কিংবা নতুন অনলাইন ইনকাম এর উপায় নিয়ে। আল্লাহ হাফেজ

Continue Reading

আউটসোর্সিং

ইন্সটেন্ট পেমেন্ট ,লো এমাউন্ট উইথড্র বিটকয়েন আর্নিং সাইট

হ্যালো বন্ধুরা। সবাই কেমন আছেন। আশা করি ভাল আছেন। আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আজ নতুন আরেকটি আর্নিং সাইট নিয়ে কথা বলবো আপনাদের সাথে। সাইটটির নাম এডবিটিসি.টপ । যা একটি বিটিসি মিনিং সাইট। আপনারা এখান থেকে দৈনিক ৫০০ থেকে ১০০০ সাতোশি আয় করতে পারবেন। মাত্র ৩০০০ সাতাশি হলেই পেমেন্ট নিতে পারবেন। এখন চলুন জেনে নেই কিভাবে একাউন্ট খুলতে হয় ও কাজ করে টাকা হাতে বা বিকাশে তোলা যায়।

আমার দেয়া এই লিংকে ক্লিক করলে সাইটটি ওপেন হবে। সেখান থেকে সাইনআপ অপশনে যাবেন।সাইনআপ অপশনে যাওয়ার পর প্রথমে আপনার ইমেইল এড্রেস দিবেন। তারপর আপনার বিটকয়েনের এড্রেস দিবেন। তারপর স্ট্রং একটা পাসওয়ার্ড দিয়ে আই এম নট এ রোবট কনফার্ম করে , সাইন আপ বাটনে ক্লিক করবেন। তাহলে আপনার একাউন্ট করা হবে যাবে।

এবার সাইন ইন করতে হবে। তার জন্য সাইন ইন বাটন এ ক্লিক করবেন। ইমেইল ও পাসওয়ার্ড দিয়ে আই এম নট এ রোবট কনফার্ম করে সাইন ইন করবেন। এখন আপনার অ্যাকাউন্ট কাজের জন্য রেডি।

ড্যাশবোর্ডে প্রথমেই ‘স্টার্ট এ্যার্নিং বিটিসি’ অপশন দেখতে পাবেন।ওখানে ক্লিক করবেন অথবা বাম পাশে একটু নিচের দিকে ‘আর্নিং’ অপশনে ক্লিক করবেন। এবার প্রথমে দেখবেন ‘সার্ফ অ্যাডস’ ওখানে ক্লিক করবেন। ক্লিক করার পর একটা ক্যাপচা আসবে সেটা পূরণ করবেন। তারপর নিচের দিকে সাবমিট বাটনে ক্লিক করবেন। তাহলে নতুন অ্যাডস শো করবে। এবার নিচের দিকে ওপেন বাটনে ক্লিক করবেন। তাহলে নতুন একটি ট্যাব ওপেন হবে। আপনারা আগের ট্যাবে ফিরে এসে অপেক্ষা করবেন। সেকেন্ড কাউন্ট হবে। কাউন্ট শেষ হলে অটোমেটিক নতুন অ্যাডস চলে আসবে। এভাবে আবার ওপেন বাটনে ক্লিক করে নতুন অ্যাডস দেখবেন। এখন আগের ওই ট্যাবটি কেটে দিতে পারেন।

যখন ৩০০০ সাতোশি হবে তখন উইথড্র নিতে পারবেন। তার জন্য ড্যাশবোর্ড এর উপরে প্রথমেই উইথড্র অপশন দেখতে পাবেন। সেখানে ক্লিক করবেন। দেখবেন আপনার বিটকয়েন এড্রেসটি সেখানে সেভ করা আছে। নিচের দিকে ‘টু বিটিসি অ্যাড্রেস’ লেখা দেখতে পাবেন। যদি ক্লিক করেন তাহলে দেখবেন যে মিনিমাম উইথড্র ৩৫০০০ সাতোশি। আপনার ওখানে ক্লিক করার দরকার নেই। বরং আপনি ‘টু ফাসেটপে অ্যাড্রেস’ ক্লিক করবেন। ওখানে গিয়ে ‘চেঞ্জ ফাসেটপে অ্যাড্রেস’ ক্লিক করবেন। তারপর দেখবেন লেখা আসছে “ক্লিক হেয়ার টু গেট কোড টু চেঞ্জ ওয়ালেট এড্ড্রেস ফাসেটপে” এই লেখার উপর ক্লিক করবেন।তারপর আপনার ইমেইল এড্ড্রেসে একটি কোড যাবে। ওই কোডটা এখানে বসিয়ে সাবমিট করলে ওয়ালেট এড্রেস এর বক্স আসবে। সেখানে আপনার ফাসেটপে এড্ড্রেস দিয়ে সেভে ক্লিক করবেন। তাহলে আপনার ফাসেটপে এড্ড্রেস টি এখানে অ্যাড হয়ে যাবে। তারপর যখন আপনার একাউন্টে ৩০০০ সাতোশি হয়ে যাবে। তখন উইথড্র দিলেই আপনি টাকা পেয়ে যাবেন। আশা করি বুঝতে পেরেছেন। আজকের মত এ পর্যন্তই। আল্লাহ হাফেজ। কথা হবে পরবর্তী কোন আর্টিকেলে।

 

সাইট লিংক :https://r.adbtc.top/1821887

Continue Reading






গ্রাথোর ফোরাম পোস্ট