★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে ভূমিকা রাখতে পারেন এবং পাশাপাশি অর্থ আয় করতে পারেন★এখানে ক্লিক করে বিস্তারিত জানুন★

অ্যাপ থেকে মাসে হাজার টাকা ইনকাম। বিকাশ ও রকেট এ পেমেন্ট।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ

আশা করি আল্লাহ তাআলার অশেষ রহমতে আপনারা সবাই ভাল আছেন। আমি আপনাদের  সবার প্রিয় এই ওয়েব সাইটে নিয়মিত অনলাইন থেকে ইনকাম করার টিপস গুলো শেয়ার করে থাকি। যারা টিপস গুলো ফলো করেন তারা কিছু না কিছু টাকা ইনকাম করতে পারেন। তো আমি আজকে আপনাদের সাথে একটা অ্যাপস নিয়ে আলোচনা করবো।

এই এপ্স সম্পর্কে আপনারা হয়তো অবগত আছেন। অনলাইনে ইনকামের অ্যাপস গুলো বেশিভাগ অ্যাপস গুলো এরকম হয় ।কিছুদিন কাজ চলে গেলে আর পরবর্তী দিন চলেনা। কিছুদিন পর টাকা দেয় না এরকম হয়। কিন্তু আজকে আমি আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি সেটা কয়েক বছর যাবৎ নিয়মিত প্রেমেন্ট করছে।


এই অ্যাপ সবার বিশ্বস্থতা অর্জন করেছে। আমার আজকের পোস্ট করার মূল উদ্দেশ্য হচ্ছে যে আমি আপনাদের এই অ্যাপ সম্পর্কে বিস্তারিত বলব। সবার প্রথমে নিচের লিঙ্ক থেকে অ্যাপটা ডাউনলোড করে নিবেন।

অ্যাপ ডাউনলোড লিংকঃ-https://play.google.com/store/apps/details?id=com.lalpipra.www
রেফার কোডঃ- 01874886553

অ্যাপ ডাউনলোড করে খুব সহজে একাউন্ট করে নেবেন। রেফার কোড ব্যবহার করলে আপনারা এখান থেকে ১ টাকা পেয়ে যাবেন একাউন্ট করার সাথে সাথে। ব্যবহার না করেন তাহলে আপনি এখান থেকে এক টাকা নিতে পারবেন না।


তো এই অ্যাপ এ কাজ হচ্ছে এখানে আপনি ডেইলি বোনাস পাবেন। তাছাড়া স্পিন করে ইনকাম করতে পারবেন। আমি আপনাদের মূল কাজ সেটা বলব সেটা হচ্ছে। এখানে আপনারা হোয়াটস এড বা এড দেখে ইনকাম করতে পারবেন। এড দেখে ইনকাম করার জন্য এখানে আপনাদের তিনটা অপশন রয়েছে। প্রথম, দ্বিতীয়, তৃতীয় তো আপনারা মূলত প্রথম এবং তৃতীয় এড দেখার কাজগুলো করবেন। দুই নাম্বার এড দেখার কাজগুলো আপনাদের করা লাগবেনা।

এছাড়া এখান থেকে আপনি কুইজ খেলে ইনকাম করতে পারবেন। তো এখানে ইনকামটা একেবারেই বেশি না আবার একেবারে কম নয়। এখান থেকে প্রায় প্রতিদিন 10 থেকে 20 টাকা ইনকাম করতে পারবেন। আপনি যদি রেফার করতে পারেন তাহলে প্রতিটা রেফারের জন্য আপনি এখান থেকে এক টাকা করে পাবেন। এবং আপনি যদি রেফার কোড ব্যবহার করেন তাহলে আপনি এক টাকা বোনাস পাবেন। এজন্য বেশি ইনকাম করতে রেফার কোড দিয়ে একাউন্ট করবেন।

এখানে ভুল কাজ করলে ব্লক হবেন না। আপনার একাউন্ট থেকে ২৫ পয়সা কেটে নিবে।এবং সঠিক কাজ করতে বলা হবে। সবগুলো নিয়ম সহজ। তাই কেউ ভুল কাজ করবেন না।

একটা কিভাবে এখান থেকে আপনি ইনকাম করতে পারবেন। এখান থেকে আপনাদের বিকাশ রকেট কিংবা মোবাইলে টাকা নেওয়ার সুযোগ রয়েছে। আপনারা এখান থেকে 30 থেকে 50 টাকা হলে মোবাইল রিচার্জ। বিকাশে নিতে পারবেন তারপর 100 থেকে শুরু করে 500, 1000 পর্যন্ত। আপনি বিকাশে নিতে পারবেন রকেটে আপনি সমান পরিমাণ টাকা হলে নিতে পারবেন।

তো আপনারা এই এপস এ কাজল আপনারা পেমেন্ট পাবেন। এটার গ্যারান্টি আমি দিতে পারি। যদি কেউ সঠিকভাবে কাজ না করে দেন না পান তাহলে আমাকে জানাবেন। আপনার এখানে যখন অ্যাপ লগইন করবেন তখন সবার প্রথমে এডমিনের মোবাইল নাম্বার দেখতে পাবেন। আপনি চাইলে এই নাম্বারে যোগাযোগ করতে পারেন। তারপর আপনি কাজ করতে পারেন। এছাড়াও তাদের একটা অফিসিয়াল ফেসবুক পেজ রয়েছে। আপনি লিখে সার্চ করলে পেয়ে যাবেন। ধন্যবাদ সবাইকে ভালো থাকবেন সবাই। আল্লাহ হাফেজ

2 Comments

মন্তব্য করুন