★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে আয় করুন★Click Here★

আজ থেকে শুরু করুন আপনার প্যাসিভ ইনকাম সাথে থাকছে বিকাশ পেমেন্ট

অনলাইন আর্ণিং এর পিছনে আমরা সবাই কমবেশি ছুটে বেড়াই। কেউবা হই প্রতারিত। আবার অনেকে সফলও হয়েছি। আজ আমি আপনাদের সাথে একটি সাইট নিয়ে আলোচনা করবো যেখানে আমি নিজে কাজ করি এবং কয়েকবার পেমেন্ট নিয়েছি। চাইলে আপনারাও শুরু করতে পারেন আপনাদের সেই স্বপ্নের ইনকাম। সর্বনিম্ন ৫ ডলার অর্থাৎ ৪০০ টাকা হলে উত্তোলন করতে পারবেন বিকাশের মাধ্যমে। এখানে ফ্রি এবং ইনভেষ্ট দুইটি পদ্ধতিই আছে। আপনি ফ্রিতে কাজ করতে পারবে। তবে সত্য বলতে ফ্রিতে কাজ করলে আয়ের পরিমাণ তুলনামূলকভাবে অনেকটা কম। যদি আপনি কিছুটা ইনভেষ্ট করেন আপনি ভাল পরিমাণ অর্থ আয় করতে পারবেন এবং সেটা মাসে সর্বোচ্চ ১০ হাজার টাকার মত। চাইলে আপনি একাধিক এ্যাকাউন্ট খুলেও কাজ করতে পারবেন। এখানের মূল কাজ হল আপনাকে প্রতিদিন ৫০ টি করে এ্যাড দেখতে হবে। এক কথায় বললে এটি একটি PTC সাইট। বিকাশের মাধ্যমে পেমেন্ট নেওয়ার সুবিধা রয়েছে। রেজিষ্ট্রেশন করতে এই লিংকে ক্লিক করুন। আপনাদের সামনে নিচের ছবির মত একটা পেজ ওপেন হবে। সেখানে আপনাদের যাবতীয় তথ্য দিয়ে রেজিষ্ট্রেশন করুন।

এখানে রেজিষ্ট্রেশন করার পর আপনি আপনার User Name এবং Password দিয়ে সাইটিতে Login করুন। এরপর আপনারা Earn Money অপশন দেখতে পাবেন। সেখান থেকে View Ads এ ক্লিক করুন নিচের ছবির মত।



এবার আপনাদেরকে একটি পেজে নিয়ে যাবে যেখানে ৫০ টি এ্যাড থাকবে। একটি একটি করে এ্যাড ক্লিক করে আপনাদের দেখতে হবে। এ্যাড দেখা শেষ হলে কয়েকটি মানুষের মাথা চিহ্নিত ছবি আসবে। তার ভিতরে যেটা উল্টো আকৃতির সেটাতে ক্লিক করতে হবে। এভাবে ৫০ টি এ্যাড দেখা শেষ করতে আপানদের সর্বোাচ্চ ৩০ মিনিটি সময় লাগতে পারে যদি আপনাদের ইন্টারনেট স্পিড স্বাভাবিক থাকে।

এবার আসি কত টাকা আয় করতে পারবেন। ফ্রিতে আয়ের পরিমাণ খুবই কম সেটা পূর্বেই আমি আপনাদের বলেছি। যদি আপনার ইনভেষ্ট করেন তাহলে আপনারা ভাল পরিমাণ আয় করতে পারবেন। এই এই টাকাও আপনারা বিকাশের মাধ্যমেই দিতে পারবেন। বিস্তারিত সাইটে বলা আছে। এবং আপনি তাদের অফিসিয়াল ফেজবুক পেজেও জানতে পারবেন। কত টাকার মেম্বারশিপে আপনি কত টাকা পাবেন প্রতিদিন তার একটি তালিকা আমি আপনাদের দিচ্ছি।

১. স্টাটার প্যাক = ইনভেষ্ট ৮২০ টাকা প্রতিদিন আয় ৩৩ টাকা,
২. সেকেন্ডারি প্লান = ইনভেষ্ট ১৬৪০ টাকা প্রতিদিন আয় ৬৬ টাকা,
৩. ইন্টারমিডিয়েট প্লান = ইনভেষ্ট ৩২৮০ টাকা প্রতিদিন আয় ১৩২ টাকা,
৪. আল্টিমেট প্লান = ইনভেষ্ট ৪১০০ টাকা প্রতিদিন আয় ১৬৮ টাকা,
৫. এ্যাডভান্স প্লান = ইনভেষ্ট ৫৭৪০ টাকা প্রতিদিন আয় ২৩০ টাকা,
৬. প্রফেশোনাল প্লান = ইনভেষ্ট ৮২০০ টাকা প্রতিদিন আয় ৩২৮ টাকা,

এগুলোর যে কোন একটি প্যাক নিয়ে আপনি আজই শুরু করুন আপনার প্যাসিভ ইনকাম। আপনাদের আশানুরূপ সাড়া পেলে এ বিষয়ে আরো বিস্তারিত লিখবো ইংশা আল্লাহ। তাই আর দেরি না করে আজই রেজিষ্টেশন করুন এই লিংকে গিয়ে। ধন্যবাদ।