আনলাইনে প্রতিদিন ৫ থেকে ১০ ডলার ইনকাম করুন পেমেন্ট সরাসরি বিকাশে

হ্যালো…বন্ধুরা কেমন আছেন?আশা করি ভালো আছেন।আজ আমি আপনাদের সাথে আলোচনা করতে যাচ্ছি কিভাবে আনলাইন থেকে প্রতিদিন ৫ থেকে ১০ ডলার ইনকাম করা যায়।আমরা জানি আনলাইন থেকে বিভিন্ন ভাবে আয় করা যায়।আবার অনেকেই হয়ত আনলাইন থেকে ইনকাম শুরু করে দিয়েছেন।আজ আমি আপনাদের সাথে যে সাইটটি নিয়ে আলোচনা করতে যাচ্ছি সেই সাইটটি থেকে আপনারা এ্যাড দেখে ও বিভিন্ন কাজ করে ইনকাম করতে পারবেন।সাইটটির আরেকটি ভাল সুবিধা হলো সাইটির বিকাশের মাধ্যমে পেমেন্ট দেয় আর আপনি ৫ ডলার হলেই ইউথড্র করতে পারবেন।আপনাকে একা্উন্ট খুলতে কোন রকম টাকা প্রদান করতে হবে না ।আর কথা না বাড়িয়ে চলুন বন্ধুরা শুরু করি…
১.প্রথমে https://payonest.com/?ref=Akash24 এই লিংকে যান।তারপর সাইনআপ এ ক্লিক করুন।
২.এবার আপনার সামনে একটি ফরম ওপেন হবে।ফরমটি সব ঠিকঠাক দিয়ে পূরন করুন।যেমন:প্রথমে পুর নাম তারপর ইমেইল আইডি দিন,তারপর একই ইমেইল আইডি দিবেন,তারপর ইউজার নাম দিন,তারপর আপনার পছন্দ মত পাসওয়ার্ড দিন,আবার একই পাসওযার্ড দিন।এবার ফাকা অংশে ক্লিক করে রেজিস্টারে ক্লিক করুন।

রেজিস্টার হয়ে গেলে এবার আসুন কীবাবে আয় করব:এই সাইটটিতে আপনারা বিভিন্ন ভাবে আয় করতে পারবেন।
এ্যাড দেখে আয়:এখানে আপনারা এ্যাড দেখে আয় করতে পারবেন।এ্যাড দেখে আয় করার জন্য আর্ন মানি থেকে ভিউ এ্যাড ক্লিক করুন।এখানে আপনারা প্রতিটি এ্যাড এর জন্য ০.০০২৫ ডলার করে পাবেন।এখানে আপনারা প্রতিদিন ৫০টি করে এ্যাড পাবেন।আপনারা সবকয়টি এ্যাড দেখবেন।
মেক্রো জবস এর মাধ্যমে আয়:আপনারা মেক্রো জবসে কাজ করার জন্য আর্ন মানি থেকে মেক্রো জবসে ক্লিক করুন।এখানে আপনারা বিভিন্ন ধরনের কাজ করে আয় করতে পারবেন।যেমন ধরুন ইমেইল আইডি খুলে দেওয়া,ফেসবুক পেজে লাইক দিয়ে ইত্যাদ।
রেফারেলের মাধ্যমে আয়:আপনারা এই সাইটটি থেকে রেফারেলের মাধ্যমে ও আয় করতে পারবেন।এখানে আপনারা দুই ভাবে রেফারেলের মাধ্যমে আয় করতে পারবেন।প্রথমটি হলো ডিরেক্ট রেফারেল আর দ্বিতীয় টি হলো রেন্ট রেফারেল।
ডিরেক্ট রেফারেল:আপনারা আপনাদের রেফারেল লিংক শেয়ারের মাধ্যমে আয় করতে পারবেন।আপনাদের রেফারেল লিংকে ক্লিক করে কে্উ যদি সাইনআপ করে আয় করে তাদের আয়ের কিছু অংশ আপনি পাবেন।
রেন্ট রেফারেলর মাধ্যমে: এইখানে আপনাকে রেফারেল কিনতে হবে।প্রতিটি রেফারেলের দাম ১ ডলার।আপনার রেফারেলের আয়ের কিছু অংশ করে আপনি পাবেন।

<

Related Posts

10 Comments

  1. নতুন সাইট ভালো ইনকাম ঘুরে আসার আমন্ত্রন রইলো রেজিস্টার করলেই পাবেন ২৩০ টাকা বোনাস ৩০০ টাকা হলে পেমেন্ট নিতে পারবেন । লিংক এ গিয়ে দেখে আসুন ভালো লাগলে করবেন । ধন্যবাদ
    https://blog.jit.com.bd/earning-site-3778

মন্তব্য করুন