★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে ভূমিকা রাখতে পারেন এবং পাশাপাশি অর্থ আয় করতে পারেন★এখানে ক্লিক করে বিস্তারিত জানুন★

আনলিমিটেড 90 টাকা করে ফ্রিতে মোবাইল রিচার্জ করুন এই অ্যাপ থেকে

হাই প্রিয় পাঠক ,
আশা করি অনেক ভাল আছেন। অনেকদিন পর আবার আপনাদের মাঝে আসলাম লিখতে ।তো আজ আমি আপনাদের সাথে এমন একটা অ্যাপস এর কথা শেয়ার করব যেটা আপনারা হয়তো ইতিমধ্যে জেনেছেন সেটা হল snack video অ্যাপ ।যেটাতে আপনারা জয়েন হওয়ার সাথে সাথে ইনস্ট্যান্ট পেয়ে যাবেন 15 টাকা এবং প্রতি রেফারে পাবেন 90 টাকা করে। কিন্তু প্রথমবার রেফার করার সাথে সাথে আপনার একাউন্টে জমা হবে 15 টাকা ।এবং পরের দিন আপনি যেটা রিচার্জ করে নিতে পারবেন 15 টাকা ।

Snack video রেফার কোড: 602 026 569

অর্থাৎ আপনি যাকে রেফার করাবেন সে যদি কিছুদিন app থেকে থাকে তাহলে আপনি 90 টাকা মোট পাবেন । আপনি ঐ অ্যাপ থেকে 90 টাকায় রিচার্জ করে নিতে পারবেন ।প্রতি রেফারে আপনি পাবেন 90 টাকা করে যেটা আপনি প্রতিদিন একবার করে রিচার্জ করে নিতে পারবেন আপনার অ্যাকাউন্টের ব্যালেন্স দেখে ।
এখানে রিচার্জ করার জন্য রয়েছে 20 টাকা 50 টাকা 100 টাকা এবং 1000 টাকা অফশন আপনি এখান থেকে আনলিমিটেড রেফার করে শুধুমাত্র মোবাইল রিচার্জ করে ইনকাম করতে পারবেন।

প্রথমে আপনি স্নাক ভিডিও ভিডিও অ্যাপ টি ডাউনলোড করুন নিচ থেকে ডাউনলোড লেখায় ক্লিক করে ।      Download করুন


তারপর যেভাবে একাউন্ট করবেন সেটা হল প্রথমে আপনি ভিডিওটা ওপেন করুন ওপেন করার পর দেখতে পারবেন সেখানে ভিডিও চালু হয়ে যেতে পারে ।অথবা কিছু লেখা আসতে পারে কিছু লেখা আসলে আপনি লেখার উপরে চাপ দিবেন দিয়ে দেখতে পারবেন নেক্সট পেজ এ লেখা সেখানে আপনি ক্লিক করলে তারপরে নিচের দিকে দেখতে পারবেন ডানদিকে মানুষের একটা আইকন তাতে ক্লিক করলে আপনি সবকিছু দেখতে পারবেন জিমেইল, ফোন নাম্বার, দিয়ে একাউন্ট করা যায় আপনি যেকোন একটা দিয়ে একাউন্ট করে নিবেন।

অ্যাকাউন্ট করার পর আপনি আপনার রেফার কোড টা কিভাবে বসাবে এবং আপনি কিভাবে 90 টাকার রেফার করে পাবেন সেটা দেখাবো এখন আপনি প্রথমে একাউন্ট করার পর একাউন্টে ঢুকে নিচের ভিডিওতে ক্লিক করে কিভাবে রেফার কোড বসাতে হয় । রেফার কোড টি ভিডিওতে দেখতে অসুবিধা হলে রেফার কোড টি হল।

রেফার কোড: 602 026 569

রেফার কোড বসালে আপনি পাবেন 90 টাকা। নিচের ভিডিও লিংক । 


এভাবে আপনি আপনার রেফার কোড টা নিয়ে অন্যকে রেফার করিয়ে দিবেন অথবা অন্যের ফোন নিয়ে রেফার কোডটা অর্থাৎ নিজেরটা এপ্লাই করলে আপনি প্রতি রেফারে পাবেন 90 টাকা কিন্তু যাকে রেফার করবেন তাকে কিছুদিন ওই এপে থাকতে হবে এভাবে আনলিমিটেড মোবাইল রিচার্জ নিতে পারবেন সবাইকে অনেক অনেক ধন্যবাদ।

7 Comments

মন্তব্য করুন