আর্টিকেল লিখে আয়ের বিশ্বস্ত ২টি সাইট 2022

আসসালামুয়ালাইকুম বন্ধুরা। আশা করি সকলে ভালো আছেন। বন্ধুরা, আজকে আমি আপনাদের সামনে আরনিং বিষয়ে আর্টিকেল নিয়ে হাজির হয়েছি। আপনারা অনেকেই বিভিন্নভাবে অনলাইনে আরনিং করতে চান, বা অনেকেই করেন। আমাদের মধ্যে এমন অনেকেই আছি, যারা অনলাইনে আরনিং করতে গিয়ে ধোঁকা খেয়েছি। আবার অনেকেই কাজ করে আমাদের পেইমেন্ট আমরা পাই নি। তাই আমরা অনেকেই অনলাইনে আরনিং করাটা বোকামি ছাড়া আর কিছু মনেই করি না।

কিন্তু, আজকে আপনাদের এই ধারণা ভুল প্রমাণিত হবে। আমি আজকে আপনাদের সামনে আর্টিকেল লিখে আয়ের বিশ্বস্ত কিছু সাইট নিয়ে আলোচনা করব, যেগুলো ১০০% বাংলাদেশি, আর ১০০% ট্রাস্টেড। এরা আমাদের ১০০% পেইমেন্ট দেয়। তো চলুন দেরি না করে শুরু করা যাক।

Grathor: ১মে আসি যে সাইটে আপনারা এটা তথা আর্টিকেলটা পড়ছেন, গ্রাথোর সাইটকে নিয়ে। এটি একটি ১০০% ট্রাস্টেড সাইট। এখানে আপনারা আর্টিকেল লিখে আয় করতে পারবেন। এখানে আর্টিকেল পাবলিশ হওয়ার সাথে সাথে আপনাদের ১০ থেকে ৫০ টাকা দিয়ে দেওয়া হয়। আর আপনারা যদি প্রিমিয়াম মেম্বার হন, তবে পাবলিশ হওয়ার সাথে সাথে ১৫ থেকে ১০০ টাকা দিয়ে দেওয়া হয়। এখানে শুধু আর্টিকেল লিখেই নয়; বরং, আপনারা আর্টিকেল পড়ে কিংবা আর্টিকেলে কমেন্ট করেও আয় করতে পারবেন। আপনারা যারা বড় বড় ফেসবুক গ্রুপে যুক্ত, তারা আর্টিকেল শেয়ার করেও আয় করতে পারবেন।

তাছাড়া তারা টাস্ক কমপ্লিট করেও আপনাদেরকে টাকা দেয়। এরপরে যেটা বড় সুবিধা, সেটা হলো, এখানে রেফার করেও আয় করা যায়। আপনাদের রেফারেল লিংক দিয়ে যারাই একাউন্ট ক্রিয়েট করবে, তাদের প্রত্যেকের জন্য আপনারা ১ টাকা করে বোনাস পাবেন। আর যদি তারা ১ সপ্তাহের মধ্যেই ৭টি আর্টিকেল লিখে তবে আপনারা ১০০ টাকা করে বোনাস পয়েন্ট পাবেন। এখানে বিকাশ কিংবা নগদে ১০০০ টাকা হলেই উইথড্র নেওয়া যায়। তবে প্রিমিয়ামরা ৬০০ টাকা হলেই উইথড্র নিতে পারবেন। পরে আমি এই সাইট সম্পর্কে বিস্তারিত আলোচনা করব।

Techtune: এরপরে যে সাইটের কথা বলব, তার নাম হচ্ছে টেক্টিউন্স ডট কম। এই সাইটে টিউন, আমরা যেটাকে আর্টিকেল বলি, সেটা লিখে আয় করা যায়। এখানে প্রত্যেক আর্টিকেল বা টিউনে ২০০ থেকে ৩০০০ টাকা পর্যন্ত দেওয়া হয়। তবে এটা পাওয়ার জন্য অবশ্যই আপনাদের ট্রাস্টেড টিউনার হতে হবে।

ট্রাস্টেড টিউনার হওয়ার জন্য আপনাদেরকে ১মে বিনা পয়সায় ১০ টা আর্টিকেল লিখে পাবলিশ করতে হবে, তারপর ট্রাস্টেড ব্যাজ পাওয়ার আবেদন করতে হবে। যদি তারা এপ্রুভ করে তবে আপনারা ১ম ১০টি আর্টিকেল বা টিউনের জন্য টিউন প্রতি কমপক্ষে ২০০ টাকা হলে ২০০০ টাকা পাবেন। এরপর, টিউন বা আর্টিকেল প্রকাশ হওয়ার সাথে সাথে টিউনের মান অনুযায়ী ২০০ থেকে ৩০০০ টাকা পাবেন। পরে আমি এ সম্পর্কে বিস্তারিত লিখব।

তো বন্ধুরা, কেমন লাগলো আজকের এই আর্টিকেল। ভালো লাগলে লাইক, কমেন্ট এবং শেয়ার করবেন। আর হ্যাঁ, আপনারা এসব সাইট সম্পর্কে বিস্তারিত জানতে চাইলে কমেন্ট করতে পারেন। আজকে এই পর্যন্তই। ধন্যবাদ সকলকে।

Related Posts

5 Comments

মন্তব্য করুন