আয় করার নতুন অ্যাপ। প্রতিদিন ৫০/১০০ টাকা। প্রতিদিন পেমেন্ট নিতে পারবেন। মোবাইল রিচার্জ ও বিকাশ এ পেমেন্ট।

❤আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহর❤

আশা করি সবাই ভালো আছেন।আল্লাহর রহমতে এবং আপনাদের দোয়ায় আমিও ভালো আছি।আপনাদের সবাই কে স্বাগতম জানাচ্ছি আরো একটি গুরুত্বপূর্ণ ও আকর্ষনীয় পোস্টে।সবাই সম্পূর্ণ পোস্ট টা পড়বেন।আশা করি পোস্ট টি সবার ভালো লাগবে।এবং পোস্ট টি পরে উপকৃত হবেন, কিছু জানতে বা শিখতে পারবেন। এখন মূল কথায় আসি।

আজ আমি অনলাইন ইনকাম অ্যাপ নিয়ে আলোচনা করব। আলহামদুলিল্লাহ আমি সব রিয়াল অ্যাপ নিয়ে আলোচনা করি।আজ যেই অ্যাপ নিয়ে আলোচনা করব এটা থেকে আমি নিজে কয়েকবার পেমেন্ট পাইছি। আপনারা কোন সন্দেহ ছাড়া কাজ করতে পারবেন।

বন্ধুরা আজ যই অ্যাপ নিয়ে আলোচনা করব এর নাম জব ক্যাস।এটা মূলত ভিউ ক্যাস এডমিন এর অ্যাপ। যারা ভিউ ক্যাস এ কাজ করেছেন সবাই জানেন তারা নিয়মিত পেমেন্ট দেয়। তাই কাউকে পেমেন্ট নিয়ে চিন্তা করতে হবে না। এটাতে কাজ খুব সহজ ও ইনকাম বেশি। প্রথমে আপনাকে অ্যাপ ডাউনলোড করতে হবে।

জব ক্যাস অ্যাপ লিংকঃ-👇👇

https://play.google.com/store/apps/details?id=com.jobcash.quiz

রেফার কোডঃ01874886553
রেফার কোডঃ-01874886553

বন্ধুরা কেউ লিংক থেকে অ্যাপ ডাউনলোড করতে না পারলে job cash লিখে সার্চ দিলে প্লে স্টোর এ অ্যাপ পেয়ে যাবেন।

যেভাবে একাউন্ট করবেন👇👇👇

১.অ্যাপ অপেন করবেন।
২.ক্রিয়েট একাউন্ট এ ক্লিক করবেন।
৩.নাম ও নাম্বার দিবেন। অবস্যই যেই নাম্বার এ পেমেন্ট নিবেন ওটা দিবেন।
৪.রেফার কোডঃ-01874886553

তারপর সাবমিট করবেন।তারপর ব্যাক এ চলে আসবেন ও নাম্বার ও পাসওয়ার্ড দিয়ে লগ ইন করবেন।

কাজ👇👇👇👇
বন্ধুরা এখানে আপনি ২ টা অপশন পাবেন। আপনাকে ২৮ টি প্রশ্নের উত্তর দিতে হবে। উওর ভুল হলেও কোন সমস্যা নেই। আপনি সাধারন জ্ঞান ও খেলাধুলা ২ টি অপশন এর কুইজ খেলতে পারবেন। ২৮ টি কুইজ খেলে তারপর একটা এড এ ক্লিক করতে হবে। এড এ ক্লিক করলে এড টা অপেন হবে তারপর ওখানে ২ মিনিট ঘুরাঘুরি করবেন তারপর ব্যাক এ চলে আসবেন তাহলে আপনি ৩ টাকার বেশি টাকা পেয়ে যাবেন। প্রতিদিন ৪/৬ টা এড ক্লিক করতে পারবেন।

পেমেন্টঃ-👇👇👇👇
মাএ ৩০ টাকা হলে মোবাইল রিচার্জ নিতে পারবেন। ৫০ টাকা হলে বিকাশ ও নগদ এ নিতে পারবেন।

আশা করি পোস্ট টি সবার ভালো লেগেছে। পোস্ট টি তে যদি কোন ভুল থেকে থাকে। অথবা লিখায় কোন ভুল থাকে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।আপনাদের যদি কোন কিছু বুঝতে সমস্যা হয় বা কোন কিছু জানার থাকে কমেন্ট করবেন। অবস্যই আমরা জানিয়ে দেওয়ার চেষ্টা করব। ভালো থাকবেন সবাই দোয়া করবেন সবার জন্য। এবং আরো ভালো ও গুরুত্বপূর্ণ খবর জানতে আমাদের সাথে থাকবেন।কথা হবে পরবর্তী কোন এক পোস্টে।আল্লাহ হাফেজ।

🙋🙋🙋🙋🙋🙋🙋🙋🙋

👇👇👇👇👇👇👇👇👇
👉ভিজিট করুনঃ-https://youtu.be/QFZEQ-AeNDE

Related Posts

18 Comments

মন্তব্য করুন