আয় করুন Earn money bd অ্যাপ দিয়ে সহজেই

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন ? সবাই ভালো আছেন তো ? আশা করি আপনারা যে যেই অবস্থানে আছেন সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো আছেন । আমিও বেশ ভালো আছি । আপনারা যে যেই অবস্থানে আছেন সে সেই অবস্থানে থেকে সর্বদা সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো থাকুন এ প্রত্যাশাই করি সব সময় । আজকে আমি আর্নিল সংক্রান্ত নতুন একটি অ্যাপ নিয়ে আবার আপনাদের সামনে হাজির হয়েছি।

আশা করছি grathor.com এর সুপ্রিয় পাঠক পাঠিকাগণ যারা নিয়মিত পোষ্ট পড়ে থাকে তাদের কিছুটা হলেও এই আর্টিকেলটি পড়ে নিজেদের উপকারে আসবে।

বর্তমানে অনলাইন প্লাটফর্মে যেখানে হাজার হাজার আর্নিং অ্যাপ দেখা যায়, সেখানে চার ভাগের তিন ভাগই ফেক। যে এক ভাগ রিয়েল অ্যাপস দেখা যায়, সেগুলোতে আবার অনেক কাজ করতে তারপর পেমেন্ট পাওয়া যায়। কিন্তু আজকে আমি এমন একটি অ্যাপ আপনাদের কাছে শেয়ার করব, যেখানে আপনাকে তেমন বেশি কাজ করতে হবে না। কেবল ৩–৪ দিন কাজ করেই এখান থেকে বিকাশে অথবা রকেটে পেমেন্ট নিতে পারবেন। তবে অবশ্যই আপনার একটু ধৈর্য্য এবং সময় দেওয়ার লাগবে। তা না হলে পেমেন্ট নিতে আপনার দেরি হতে পারে। আর যদি আপনি এখানে ভালমতো কাজ করেন, তাহলে আপনার পেমেন্ট পেতে কোনো সমস্যাই হবে না । তাহলে চলুন জেনে নেয়া যাক অসাধারণ এই অ্যাপটির নাম কি,, অ্যপটি কোথায় পাব আর আর্ন করব কিভাবে।

তো বন্ধুরা যে অ্যাপটির কথা আমি বলছি  সেটা হলো Bd earn money (ডাউনলোড লিংক: https://link.grathor.com/gm) ।  এখানে আপনাকে তেমন কাজ করতে হবে না। এখানে আপনি স্পিন ঘুরিয়ে, ম্যাথ সল্ভ করে, ভিডিও দেখে আয় করতে পারবেন। এক্ষেত্রে

১. আপনি ১৫ টি স্পিন করার পর একটি ক্লেম অপশন পাবেন। এই ক্লেমে ক্লিক করলে আপনাকে যদি প্লে স্টোরে নিয়ে যায়, তাহলে আপনাকে অ্যাপটি ডাউনলোড করতে হবে আর কোনো সাইটে নিয়ে যায়, তাহলে সে সাইটে আপনাকে  ২ মিনিটের মতো ওয়েট করতে হবে। এতে আপনি ০.১ ডলার আয় করতে পারবেন।

২. এভাবে ১০ টি ম্যাথ সল্ভ করে একটি ক্লেম অপশন পাবেন। এই ক্লেমে ক্লিক করলে আপনাকে যদি প্লে স্টোরে নিয়ে যায়, তাহলে আপনাকে অ্যাপটি ডাউনলোড করতে হবে আর কোনো সাইটে নিয়ে যায়, তাহলে সে সাইটে আপনাকে  ২ মিনিটের মতো ওয়েট করতে হবে। এতে আপনি ০.১ ডলার আয় করতে পারবেন।

৩. এভাবে ১০ টি ডিডিও দেখার একটি ক্লেম অপশন পাবেন। এই ক্লেমে ক্লিক করলে আপনাকে যদি প্লে স্টোরে নিয়ে যায়, তাহলে আপনাকে অ্যাপটি ডাউনলোড করতে হবে আর কোনো সাইটে নিয়ে যায়, তাহলে সে সাইটে আপনাকে  ২ মিনিটের মতো ওয়েট করতে হবে। এতে আপনি ০.১ ডলার আয় করতে পারবেন।

আর ১০০০ পয়েন্টস হলে ডানদিকের কোনায় ক্লিক করলে ০.০৫ ডলার আপনার পয়েন্টস কনভার।ট করতে পারবেন। আর এভাবে কাজ করলে প্রতিদিন ১ ডলারের কাছাকাছি আয় করতে পারবেন। আর এখানে ৩ ডলার হলেই বিকাশে পেমেন্ট নিতে পারবেন।

উল্লেখ্যঃ

এখানে কাজ করতে হলে অবশ্যই যেকোনো একটি VPN কানেক্ট করে তারপর কাজ করতে হবে। VPN টি অবশ্যই UK তে কানেক্ট করতে হবে।

এখানে কিভাবে কাজ করবেন ঠিকমতো বুঝতে না পারলে অ্যাপটি সাইন আপ করার পর অ্যাপে ঢুকে বামদিকের কোনায় how to work একটা অপশন পাবেন।  এখানে ক্লিক করলে ইউটিউবে একটি ভিডিও পাবেন। ভিডিওটি ভালোমতো দেখে কিভাবে এখানে কাজ করবেন সেটা বুঝে যাবেন।

আশা করি সব কিছু বুঝতে পেরেছেন। আজকে এ পর্যন্তই। সবাই ভালো থাকবেন।

Related Posts