★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে আয় করুন★Click Here★

ইউটিউবে তারাতারি কিভাবে গ্রো করবেন মাএ ৫ টি ভিডিও আপলোড করে সবার জানা উচিত।

আসসালামু আলাইকুম

আপনার নামাজ পড়ার কথা মনে আছে তো? হ্যালো বন্ধুরা নতুন পোস্টে তোমাদের সবাইকে স্বাগতম। আজকের এই পোস্টটি পড়লে তোমরা ইউটিউবে খুব তাড়াতাড়ি গ্রো করতে পারবে ইউটিউবে মাত্র চার থেকে পাঁচটা ভিডিও আপলোড করে কিভাবে তোমরা তোমাদের চ্যানেল গ্রো করাতে পারো সেটি আজকে এ পোস্টে বলবো মনোযোগ সহকারে শেষ পর্যন্ত পড়ো তাহলে তোমরাও চার থেকে পাঁচটা ভিডিও আপলোড করে তোমাদের ইউটিউব চ্যানেল গ্রো করাতে পারবে। তো আর কথা না বাড়িয়ে চলুন পোস্টে যাওয়া যাক।

বন্ধুরা ইউটিউবে তাড়াতাড়ি গ্রো করতে চাইলে অবশ্যই তোমার কিছু স্কিল লাগবে।



প্রথমত তোমাকে ইউটিউব টা কে জানতে হবে বুঝতে হবে আপন ভিডিওগুলো ভাইরাল করার জন্য ভালো একটা কনটেইন নিয়ে কাজ করতে হবে এবং ভিডিও ভালোভাবে এডিট করা শিখতে হবে শুধু এডিট করা নয় ভিডিওটা কে এডিট করে তোমাকে নিজে বারবার দেখতে হবে যদি তোমার মনে হয় ভিডিও টা ভালো হয়েছে শুধু তাই নয় ভিডিওটা খুবই ভালো হয়েছে তাহলে অবশ্যই ভিডিওটা ভাইরাল হওয়ার চান্স থাকে এবং চারটা থেকে পাঁচটা ভিডিও তুমি ইউটিউবে আপলোড করেই তোমার চ্যানেলকে ্টে যাওয়া যাক।

বন্ধুরা ইউটিউবে তাড়াতাড়ি গ্রো করতে চাইলে অবশ্যই তোমার কিছু স্কিল লাগবে।

প্রথমত তোমাকে ইউটিউব টা কে জানতে হবে বুঝতে হবে আপন ভিডিওগুলো ভাইরাল করার জন্য ভালো একটা কনটেইন নিয়ে কাজ করতে হবে এবং ভিডিও ভালোভাবে এডিট করা শিখতে হবে শুধু এডিট করা নয় ভিডিওটা কে এডিট করে তোমাকে নিজে বারবার দেখতে হবে যদি তোমার মনে হয় ভিডিও টা ভালো হয়েছে শুধু তাই নয় ভিডিওটা খুবই ভালো হয়েছে তাহলে অবশ্যই ভিডিওটা ভাইরাল হওয়ার চান্স থাকে এবং চারটা থেকে পাঁচটা ভিডিও তুমি ইউটিউবে আপলোড করেই তোমার চ্যানেলকে গ্রো করাতে পারবে। তো পাঁচটা ভিডিও কি ধরনের হবে। ধরো তুমি একটা রিএকশন ভিডিও আপলোড করলে এবং যাকে নিয়ে রিয়াকশন ভিডিও টা দিবে সে যদি পপুলার হয় তাহলে কিন্তু সেই রিয়াকশন ভিডিওটা ভাইরাল হওয়ার চান্স থাকবে। এবং ভাইরাল কনটেন্ট নিয়ে ভিডিও বানানো ধরো এখন করোনা ভাইরাস পুরো বিশ্বে একটা বাইরের বিষয় তোমাকে জানতে হবে কি ভাইরাল হচ্ছে এবং সেটা নিয়ে তোমার পুরোপুরি ধারণা থাকতে হবে এবং অন্যদেরকে যেন বোঝাতে পারো সেই ধরনের দক্ষতা থাকতে হবে। এবং আমরা যদি পারো তাহলে রোস্টের ভিডিও বানাতে পারো সেই ভিডিওগুলো কিন্তু মানুষ দেখে বেশি সেটাও ভাইরাল হওয়ার চান্সও বেশি। এবং ভালোভাবে ভিডিও টাইটেল এবং থাম্বেল দিতে পারো তাহলে তোমার চ্যানেলে শূন্য সাবস্ক্রাইবার থাকলেও সমস্যা নেই তোমার চ্যানেলটা কিন্তু গ্রো করবে। এবং যতটা পারো ভিডিও গুলোতে ভালো টেগ ব্যবহার করতে হবে। মোটামুটি এই কাজগুলো করলে ইউটিউব চ্যানেল খুব তাড়াতাড়ি গ্রো করবে আশা করা যায়।

এবং যারা মোবাইলে মোটামুটি গেম খেলে থাকো তারা আমাদের এই চ্যানেল টাকে দয়া করে সাবস্ক্রাইব করে নিও তাহলে নতুন নতুন গেম প্লে দেখতে পাবে এবং শিখতে পারবে।

আর যারা টেলিগ্রাম এ জয়েন হয়নি তাড়াতাড়ি জয়েন হয়ে যান কারণ সকল প্রকার ইনকামের আপডেট সেখানে দেওয়া হয়।