Cheap price backlink from grathor: [email protected]
grathor-ads

ইউটিউব এর যেকোনো ভিডিও এর ট্যাগ বের করুন।

হ্যালো বন্ধুরা, আসসালামুআলাইকুম। কেমন আছেন সবাই আশা করছি অনেক অনেক ভাল আছেন।

হ্যালো বন্ধুরা যারা ইউটিউবে কাজ করেন মানে ইউটিউবে ভিডিও মেক করেন তাদের ভিডিও ভাইরাল করার জন্য সর্বপ্রথম সাবজেক্ট করে হচ্ছে ট্যাগ।

তো বন্ধুরা এইটা কিন্তু অনেক কার্যকরী এবং এই ট্যাগের মাধ্যমে কিন্তু আপনাদের ভিডিও ভাইরাল হওয়ার সম্ভাবনা থেকে যায় এবং আপনারা দেখতে পান যে আপনি যেটা নিয়ে ভিডিও মাকে করছেন অন্য আরেকজনও সেই ভিডিওটাই মেক করছে এবং তার ভিডিওটা আপনার ভিডিওর থেকে উপরে আসে তার কারণ হচ্ছে সে আপনার থেকে ভালো পরিমাণ ট্যাগ ব্যবহার করেছে এবং আপনি জানতে চান যে সে কি ট্যাগগুলোও ব্যবহার করেছে তো বন্ধুরা সেটা জানার জন্যই আজকের পোস্ট বন্ধুরা আপনারা যদি এটা জানতে চান কিভাবে অন্যের tag দেখবো তার জন্য পুরো পোস্টটি প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়তে থাকুন।

তো বন্ধুরা আপনাদের ভিডিওটি tag দেখার জন্য সর্বপ্রথম একটি এপ্লিকেশন ডাউনলোড করতে হবে প্লে স্টোরে গিয়ে tag you সার্চ করলেই পেয়ে যাবেন অথবা আপনারা নিচের লিংক থেকেও ডাউনলোড করতে পারেন।
নিচের লিংকে ক্লিক করে দিবেন সরাসরি আপনাদেরকে প্লে স্টোরে নিয়ে যাবে প্লে স্টোর থেকে সরাসরি অ্যাপ্লিকেশনটা ডাউনলোড করে ফেলবেন।

অ্যাপস ডাউনলোড লিংকঃ https://play.google.com/store/apps/details?id=tag.zilni.tag.you

ডাউনলোড করে নেওয়ার পর আপনাদের এ্যাপসটি ওপেন করতে হবে ওপেন করে তারপর যদি কোন পারমিশন চায় তাহলে আপনারা পারমিশন টা এলাও করে দিবেন পারমিশন টা এলাও করে দেওয়ার পর তারপর আপনাদের কি করতে হবে আপনারা যে ভিডিওটার tag দেখতে চাচ্ছেন সেই ভিডিওটার লিনক আপনাদের কপি করতে হবে তো বন্ধুরা ভিডিওটির লিংক কপি করতে হলে আপনার ভিডিওটি সার্চ করে বের করুন এবং সেই ভিডিওর পাশে দেখতে পারবেন তিন দাক দেওয়া আইকন আছে সেইটার উপর ক্লিক করে দিবেন ক্লিক করে দেওয়ার পর এখান share এর উপর ক্লিক করে কপি লিংকে ক্লিক করবেন এবং তারপর আপনারা আবারো সেই অ্যাপ্লিকেশন টার ভিতরে চলে আসবেন অ্যাপ্লিকেশনটার ভিতরে আবার চলে আসার পর তারপর দেখতে পারবেন লিংক পেস্ট এর একটি অপশন আছে সেই লিঙ্ক পেস্ট এর উপর ক্লিক করে দিয়ে আপনার পোষ্টের উপর ক্লিক করে দিবেন তাহলে আপনি যে ভিডিওটা লিংক কপি করে আনলেন সেই ভিডিওটির লিংক পেস্ট হয়ে যাবে তারপর তারপর অটোমেটিক বের হয়ে যাবে তারপর সেগুলো কপি বাটোনে ক্লিক করে দিবেন তারপর সেগুলো কপি হয়ে যাবে এবং আপনি আপনার ভিডিওতে ব্যবহার করতে পারবেন। তো বন্ধুরা যারা ইউটিউবে কাজ করেন তাদের জন্য আশা করি খুবই কার্যকরী একটা পোস্ট ছিল।
পোস্টটি কেমন লাগলো অবশ্যই কমেন্ট করে জানিয়ে দিবেন।
তো বন্ধুরা আজকের পোস্টটি এপর্যন্তই আসসালামুয়ালাইকুম

Related Posts

8 Comments

মন্তব্য করুন