Connect with us
★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে আয় করুন★Click Here★

টিপস এন্ড ট্রিকস

ইন্টারনেট ব্রাউজিং করুন এবং ফ্রিতে মোবাইল রিচার্জ করুন শুধুমাত্র এই ব্রাউজার দ্বারা 🤔🤔👍👍

Mainul islam Robin

Published

on

  1. আসসালামুআলাইকুম বন্ধুরা কেমন আছেন সবাই আশা করি ভাল আছেন আজ আমি আপনাদের মাঝে আরও একটি নতুন ট্রিকস অ্যাপস শেয়ার করব।

আজ আমি আপনাদের মাঝে যেই ট্রিকস টি শেয়ার করবো সেটি হলো আপনারা ইন্টারনেট এ ব্রাউজিং করার মাধ্যমে আপনার মোবাইল নাম্বার এ রিচার্জ করতে পারবেন। সেটা কিভাবে করবেন সেই ট্রিকস টি আমি আজ আপনাদের কে বলবো।
ইন্টারনেট ব্রাউজিং করে মোবাইল রিচার্জ করুন শুধুমাত্র রিটস ব্রাউজার (Rits Browser) দ্বারা।
এই ব্রাউজার দ্বারা বিভিন্ন ওয়েবসাইট ব্রাউজ করা, অফলাইন এবং অনলাইন গেমস খেলে , ভিডিও এড দেখে আপনারা পয়েন্ট উপার্জন করতে পারবেন এবং কত পয়েন্ট হলে কত টাকা রিচার্জ করতে পারবেন তা ওই অ্যাপসের ভিতরে দেয়া থাকবে।
আপনাদের কে প্লে স্টোরে গিয়ে প্রথমে রিটস ব্রাউজার লিখে সার্চ করতে হবে ।রিটস ব্রাউজার আসলে সেখান থেকে অ্যাপসটা ইনস্টল করতে হবে। ইন্সটল করার পর আপনাদের কে পয়েন্ট আর্ন করে রিচার্জ করতে হলে আপনাদের কে আপনাদের ইমেইল দিয়ে ওই ব্রাউজার এ ভেরিফাই করতে হবে । ই-মেইল ভেরিফাই করার পরে আপনার নাম এবং যেই নাম্বার এ রিচার্জ করতে চান সেই নাম্বার টি দিতে হবে। আপনি চাইলে প্রোফাইলে আপনার পিকচার ও সেট করতে পারবেন। আপনারা যখন সবকিছু ঠিকঠাক মতো দেয়ার পর লগইন করবেন তখন আপনাদের কে ফ্রি ৫০ পয়েন্ট দেয়া হবে।তারপর ইন্টারনেট ব্রাউজিং, ভিডিও দেখা, অফলাইন , অনলাইন বিভিন্ন ধরনের গেমস খেলার মাধ্যমে পয়েন্ট অর্জন করতে পারবেন। তারপরে আপনার পয়েন্ট ৬০ বা আরো বেশি হলে রিচার্জ অপশনটি আনলক হবে।তারপরে আপনারা চাইলে যে কোনো সময় রিচার্জ করতে পারবেন ।এই ব্রাউজার টি খুব ভালো একটি ব্রাউজার।এই ব্রাউজারে অনেক সুযোগ সুবিধা রয়েছে। এই ব্রাউজারের মাধ্যমে আপনারা চাইলে লাইভ টিভি, লাইভ ক্রিকেট, ইউটিউব ও আরো অন্যান্য অনেক ভিডিও চ্যানেল এবং ওয়েব সাইট পেয়ে যাবেন এবং পছন্দ মতো যেকোনো ওয়েবসাইট হোমস্ক্রিনে অ্যাড করতে পারবেন অনায়াসে। এই ব্রাউজার এ আপনারা চাইলে ডেস্কটপ মোড অন করে ব্রাউজ করতে পারবেন এবং আপনাদের সাচ্ছন্দ্য মতো ডে এন্ড নাইট মোড অন করতে পারবেন।
এটি সম্পর্কে অনেক ভালো মতামত প্লে স্টোরে গিয়ে দেখতে পারেন।

তাহলে বন্ধুরা আজকের মতো এই পর্যন্তই। পরবর্তীতে আবার আসবো আপনাদের মাঝে কোনো একটি নতুন পোস্ট নিয়ে সেই পর্যন্ত সবাই ভাল থাকুন সুস্থ থাকুন ধন্যবাদ।

Advertisement
27 Comments

27 Comments

  1. Sakib khan

    Sakib khan

    May 22, 2020 at 3:00 pm

    Gd

  2. অজানা তথ্য

    অজানা তথ্য

    May 22, 2020 at 3:11 pm

    great

  3. Abdullah Mahin

    Abdullah Mahin

    May 22, 2020 at 3:41 pm

    Good

  4. Md Ebrahim

    Md Ebrahim

    May 22, 2020 at 3:44 pm

    ওরে বাটপার ভালো ব্যবসা

  5. Md Rakib

    Md Rakib

    May 22, 2020 at 3:52 pm

    valo

  6. Priyam Biswas

    Priyam Biswas

    May 22, 2020 at 4:05 pm

    Nice

  7. Chandra Bikash Chakma

    Chandra Bikash Chakma

    May 22, 2020 at 4:07 pm

    Nice

  8. firoz alam niloy

    firoz alam niloy

    May 22, 2020 at 4:28 pm

    এ ব্যবসা চলবে তো

  9. Sharif Zindaneee

    Sharif Zindaneee

    May 22, 2020 at 4:43 pm

    aqaa\

  10. Mainul islam Robin

    Mainul islam Robin

    May 22, 2020 at 5:21 pm

    ধন্যবাদ সবাইকে

  11. MD Zahirul Islam

    MD Zahirul Islam

    May 22, 2020 at 7:17 pm

    ki post dilen vai kaj kore na.

  12. Maria Hasin

    Maria Hasin

    May 22, 2020 at 8:21 pm

    Okay

  13. Muktadir Hasan

    Muktadir Hasan

    May 22, 2020 at 9:25 pm

    ok

  14. Md Ahsan Habib

    Md Ahsan Habib

    May 22, 2020 at 9:58 pm

    Nice

  15. Mojammal Haque

    Mojammal Haque

    May 23, 2020 at 12:18 am

    Faltu

  16. Md Ruhul Amin

    Md Ruhul Amin

    May 23, 2020 at 8:52 am

    good

  17. Md Golam Mostàfa

    Md Golam Mostàfa

    May 23, 2020 at 2:01 pm

    Valo to!

  18. Anisur Rahman

    Anisur Rahman

    May 23, 2020 at 2:38 pm

    good

  19. Shahin Shan

    Shahin Shan

    May 23, 2020 at 3:18 pm

    ok

  20. Humayun Kabir

    Humayun Kabir

    May 23, 2020 at 5:20 pm

    Nc

  21. Trisad Saha

    Trisad Saha

    May 23, 2020 at 10:19 pm

    Gd

  22. Khairul Kabir

    Khairul Kabir

    May 24, 2020 at 1:30 am

    good info thanks

  23. Emon Rafiq

    Emon Rafiq

    May 24, 2020 at 3:40 am

    Okay

  24. Asadullah Jilani

    Asadullah Jilani

    May 24, 2020 at 8:55 pm

    Well

  25. Mehedi Islam Noman

    Mehedi Islam Noman

    May 24, 2020 at 9:22 pm

    Nice app

  26. Partha Kumar

    Partha Kumar

    June 1, 2020 at 6:51 pm

    Co Nice

You must be logged in to post a comment Login

Leave a Reply

টিপস এন্ড ট্রিকস

এই কয়েকটি সাইট থেকে দিনে আয় করুন ১০-২০ ডলার।টাকা নিন বিকাশে।

Naimul Islam

Published

on

তো আপনারা সবাই কেমন আছেন।আশা করি অনেক বেশিই ভালো আছেন। আমি হাজির হলাম আপনাদের কাছে একটি গুরুত্বপূর্ণ পোষ্ট নিয়ে।আর তা হলো কিভাবে আমরা পে পাল ক্যাশ সহজেই ইনকাম করতে পারি।আসুন এর আগে জেনে নিই,পে পাল ক্যাশ কি, এটি আমাদের কি কাজে লাগবে।

 

পে পাল ক্যাশ কি ও কি কাজে লাগে?ঃবাংলাদেশে বিকাশের মতো পে পাল বিশ্বব্যাপী মোবাইল ব্যাংকিং সিস্টেম।পে পাল ক্যাশ মানে US ডলার।প্রতি ১ ডলারের মূল্য ৮৫ টাকা।পে পাল ক্যাশ আপনি চাইলে টাকাতে কনভার্ট করতে পারেন।চাইলে এ Money দিয়ে আপনি সব করতে পারবেন। এখনিই জেনে নিই কিভাবে খুব সহজেই আমরা দিনে $১০-$১৫ পে পাল ক্যাশ আয় করতে পারি,যার বাজার মূল্য ৮৫০-১৪০০ টাকা।

  • Super Pay: Super pay হলো এমন একটি ওয়েবসাইট যেখানে সহজ ও পেইড জরিপ পূরণের মাধ্যমে নগদ ক্যাশ দেয়।ওয়েব সাইটে যেতে এখানে ক্লিক করুন।এখানে শুধুমাত্র রেজিস্ট্রেশন করলেই পাওয়া যায় ০.২০ ডলার,মাত্র ১ ডলার করতে পারলেই প্রথম উইথড্র করতে পারবেন।খুব সহজেই এখান থেকে আয় করতে পারবেন।এখানে রেফার করেও আয় করতে পারবেন।

 

  • Lucky Day: প্লে স্টোরে গিয়ে এপটির নামে সার্চ করলে পাবেন,এই এপটি।এই গেমে নানা ফিচার আছে, যেখানে আপনি কোনো পরিশ্রম ছাড়াই কয়েক ডলার ইনকাম করতে পারবেন।আমি অলরেডি ৪.৫ ডলার আয় করেছে,এখানে গেম খেলে Scratch ঘষে ইনকাম করা যায়।

 

 

  • App Nana: এই এপটি Best reward App.এই এপে নতুন নতুন অফার পূরণ করে পয়েন্ট আয় করতে পারবেন।এড দেখে,নতুন নতুন এপ্স ডাউনলোড করে অনায়াসে অনেক পয়েন্ট জমাতে পারেন।তাছাড়াও ডেইলি লগ ইনে 400 পয়েন্ট পাবেন।মাত্র 45,000 পয়েন্ট হলে পে পাল ক্যাশ নিতে পারবেন।প্রতি রেফারে পাছেন ২৫০০ কয়েন।

 

 

 

  • Swagbucks:swagbucks হলো পে পাল ক্যাশ আয়ের বেস্ট সোর্স।এখানে আপনি সহজ সহজ জরিপ এর উত্তর দিয়ে মাত্র ৩-৪ দিনেই পে পাল ক্যাশ পাবেন।ওয়েবসাইটের লিংকের জন্য এখানে ক্লিক করুন।এখানে ৫০০ পয়েন্ট হলেই $১ পে পাল ক্যাশ পাবেন। রেফার করে আয় করতে পারবেন। 

 

 

এসব পে পাল ক্যাশ আপনি আপনার পে পাল একাউন্ট এ নিতে পারবেন।আর উপরের সাইটগুলো থেকে ১০০% পেমেন্ট পাওয়া সম্ভব।

এখন আপনাদের অনেকেরই পে পাল একাউন্ট নেই।এই ওয়েব সাইটেই আমি পোস্ট করেছিলাম কিভাবে বাংলাদেশ থেকে Verified পে পাল একাউন্ট খুলতে পারবেন।কাজেই কোনো ঝামেলাই নাই।

 

Recommended For You:

#বাংলাদেশ থেকে সহজেই তৈরী করুন ভেরিফাইড পে পাল একাউন্ট।(grathor.com) 

 

#মাত্র ১ সপ্তাহে নিয়ে নিন $১৫ গুগল প্লে গিফট কার্ড।(grathor.com)

 

আর বিকাশে বা কেনো এসব পেমেন্ট নেয়া যায় না, এরকম প্রশ্ন অনেকেরই আছে,কিন্তু বিকাশ তো ইন্টারন্যাশনালি না।আর বাংলাদেশি কোনো সাইটও নাই,যেখান থেকে আপনি ভালো ইনকাম পাবেন।আর পে পাল বিকাশ থেকেও উন্নত,আর আপনি বাংলাদেশে থেকেও পে পাল ক্যাশ (ডলার) ব্যবহার করতে পারেন।এমনকি BDcoinex ওয়েবসাইটে আপনি পে পাল ক্যাশ টাকাতে নিজ বিকাশ একাউন্টে নিতে পারেন।

 

তো আজ এ পর্যন্তই, সবাই ভালো থাকবেন,সুস্থ থাকবেন।ধন্যবাদ।😍😍           

           

Continue Reading

টিপস এন্ড ট্রিকস

বিকাশ অ্যাপ থেকে (১ জুন – ৭ জুনের মধ্যে) যেভাবে ১০০% ক্যাশ ব্যাক নিবেন।

Mojammal Haque

Published

on

আসসালামু আলাইকুম প্রিয় ভিউয়ার্স,

আশা করি সবাই অনেক অনেক ভালো আছেন। আমিও ভালো আছি। আজ আপনাদের মাঝে ১০০ ভাগ পরিক্ষীত একটি ১০০ ভাগ ক্যাশ ব্যাক অফার নিয়ে হাজির হয়েছি।

আর এই অফারটি দিচ্ছে আমাদের সবার সুপরিচিত ব্রাক ব্যাংকের বিকাশ অ্যাপ। আপনারা বিকাশ প্রায় সময়ই গ্রাহকদের বিভিন্ন অফার দিয়ে থাকে। অনেক দিন পর বিকাশ তার গ্রাহকদের জন্য চমৎকার একটি ক্যাশ ব্যাক অফার নিয়ে এসেছে। আসুন জেনে নেই কিভাবে অফারটি নেয়া যাবে। আপনাদের যাদের বিকাশ একাউন্ট করা আছে তারা এখনি জেনে নিন কিভাবে এই অফারটি নিবেন।

অ্যাপস ব্যবহার করেঃ

প্রথমে আপনার ফোনে থাকা বিকাশ অ্যাপটি ওপেন করুন। তারপর ৪ সংখ্যার বিকাশ পিন চাইবে। পিন টাইপ করে সাবমিট করুন। অপসনগুলো থেকে মোবাইল রিচার্জ অপশনে ট্যাপ করুন। যে নম্বর দিয়ে বিকাশ চালু করেছেন সেই নম্বর অর্থাৎ আপনার নিজের নম্বরটি দিন এবং সবমিট বাটনে ক্লিক করুন। অপারেটর সিলেক্ট করুন। আবারও বিকাশ পিন কোডটি দিয়ে কনফার্ম করুন। টাকার পরিমান অর্থাৎ ১২ টাকা রিজার্জ করুন। ট্যাপটি চেপে ধরে রেখে কনফার্ম করুন। ব্যাস, আপনার কাজ হয়ে গেলো। ১০০ ভাগ বোনাস পেতে ২৪ ঘন্টা অপেক্ষা করুন। আপনার একাউন্টে ১২ টাকা ক্যাশ ব্যাক চলে আসবে। ম্যাসেজ চেক করুন। ম্যাসেজ না আসলে একাউন্ট চেক করুন।

ইউএসডিটি কোড ব্যবহার করেঃ

যারা বাটন মোবাইল ব্যবহার করেন কিন্তু বিকাশ একাউন্ট আছে তারাও এই অফারটি নিতে পারেন। প্রথমে *২৪৭# ডায়াল করে পরবর্তী নির্দেশনা অনুসরন করুন। যেমন, মোবাইল রিচার্জ অপসনে অপারেটর সিলেক্ট করার পর ক্লিক করে একাউন্ট করা মোবাইল নম্বরটি দিবেন। টাকার পরিমান ১২ টাকা দিন। পিনকোড দিয়ে কনফার্ম করুন। আপনারও কাজ শেষ। ক্যাশ ব্যাক পেতে ২৪ ঘন্টা অপেক্ষা করতে হবে। তাহলে আপনি পেয়ে এই ১০০ ভাগ ক্যাশ ব্যাক অফারটি।

আশা করি অফারটি সবাই নিতে পারবেন। সবাই অনেক অনেক ভালো থাকবেন।

আল্লাহ হাফেজ…..

Continue Reading

টিপস এন্ড ট্রিকস

সম্পূর্ণ ফ্রী তে ওয়েবসাইট তৈরি করুন। ফ্রী তে ওয়েবসাইট ব্যবহার করুন।

Md jahidul islam shakil

Published

on

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

পোস্ট এর টাইটেল দেখে বুঝতে পারছেন আজকে কি নিয়ে আলোচনা করব।আজকে আমি আপনাদের বলব কিভাবে আপনি ফ্রী তে ওয়েবসাইট তৈরি করবেন এবং ফ্রী তে ওয়েবসাইট কন্ট্রোল করবেন। তার মানে আপনার কোন ডোমেনে হোস্টিং কোন কিছু করতে হবে না। আপনি সবকিছু একদম ফ্রী তে করতে পারবেন।

আজকে আমি আপনাদের সামনে যে সাইট তথা যেখানে আপনি আপনার ওয়েবসাইট তৈরি করবেন এটা হলো ব্লগস্পট।এটা হলো গুগল এর নির্দিষ্ট সাইট। আপনি এখানে সবকিছু একদম ফ্রী তে করতে পারবেন। ফ্রী তে ওয়েবসাইট তৈরি প্রমোট সবকিছু করতে পারবেন।

আপনি সিম্পল চলে যাবেন blogger.com এ। এখানে গিয়ে আপনি আপনার নাম এবং ওয়েবসাইট এর ঠিকানা দিয়ে সাবমিট করলেই তৈরি হয়ে যাবে একটা সুন্দর ওয়েবসাইট। পরবর্তী তে আপনি আপনার ইচ্ছে মত থিম আপলোড করে ওয়েবসাইট এর ডিজাইন করতে পারবেন। আপনি ইউটিউব কিংবা গুগল এ ব্লগস্পট এর জন্য অনেক ভালো ভালো ফ্রী থিম পেয়ে যাবেন। আপনি শুধু এগুলো ডাউনলোড করে আপলোড করবেন আপনার কাজ এতটুকু তাতে আপনার ওয়েবসাইট এর ডিজাইন এর কাজ হয়ে যাবে।

এখন আপনি পোস্ট অপশন এ গিয়ে আপনার ওয়েবসাইট এর জন্য ভালো ভালো কন্টেন্ট লিখবেন।আর আপনি ইউটিউব এ সার্চ করলে ব্লগস্পট এর প্রচুর সিরিজ পেয়ে যাবেন। আমি মূলত টেকনোলজি বাংলা লিমিটেড ইউটিউব চ্যানেল থেকে আমার ওয়েবসাইট এর কাজ শিখেছি। আপনি সবগুলো ভিডিও দেখলে আর কোন সমস্যা থাকবে না।

আপনি যদি সঠিক ভাবে আপনার ওয়েবসাইট এর কাজ করতে পারেন এটা আপনার লাইফ টাইম এর ইনকাম এর উপায় হবে। যখন আপনার ওয়েবসাইট এ মোটামুটি ভিজিটর আসতে শুরু করবে আপনি লেখালেখি করে ভালো ইনকাম করতে পারবেন। প্রতি মাসে মিনিমাম ১৫০-২০০ ডলার ইনকাম করতে পারবেন।

আশা করি সবাই মোটামুটি একটা ধারণা পেয়েছেন। যেহেতু আপনি সবকিছু একদম ফ্রী তে করতে পারবেন এবং কোন html কোডিং জানতে হবে না। তাহলে একবার চেস্টা করে দেখতে পারেন। হতে পারে আপনার ভাগ্য লুকিয়ে আছে ব্লগিং এ।ভালো থাকবেন সবাই। আল্লাহ হাফেজ

Continue Reading