ঈদ অফার বিকাশ এ্যাপ থেকে ১২টাকা রির্চাজে ১২ টাকা ক্যাশব্যাক(১০০℅ সবাই পাবেন)

হেলৌ বন্ধুরা  আসা করি ভালো আছেন।আল্লাহর রহমতে আমিও ভাল আছি।তো আজকে আপনাদের মাঝে নিয়ে এলাম এমন একটি অফার যা দ্বারা আপনি পাচ্ছেন ২৪ টাকা।সুতরাং আপনার বিকাশ এক্যাউন্ট এ  যদি ১২ টাকা থাকে তাহলে তো কথাই নেই।সোজা বিকাশ এক্যাউন্ট এ যাবেন আপনার মোবাইল নাম্বর ও পিন নম্বর দিয়ে লগিন করে নিবেন।তারপর মোবাইল রির্চাজ অপশনে গিয়ে আপনাার মোবাইল নাম্বার লিখে ১২টাকা এম্যাউন্ট দিয়ে আপনার বিকাশের পিন নাম্বার দিয়ে  রির্চাজ কনফার্ম করুন।

বিকাশ আপনাকে এইটা ঈদ উপলক্ষে একটি ক্ষুদ্র অফার দিয়েছে।অফারটি সবাই পাবেন।কিন্তু বিকাশ এবার খালি একটি শর্ত দিয়েছে তা হলো আপনি যেদিন রির্চাজ করবেন তার পরবর্তী দিন ১২টাকা ক্যাশ ব্যাক পাবেন।

এটা আমার রির্চাজ   দেখিয়ে দিলাম।আর হ্যা অফারটি থাকছে ২আগস্ট থেকে ৮ আগস্ট ২০২০ পর্যন্ত।

আর কারো যদি বিকাশ এক্যাউন্ট না থাকে তাহলে আপনি যদি ১৮ বছর হন তাহলে আপনার ভোটার আইডি কার্ড দিয়ে বিকাশ এক্যাউন্ট খুলে নিতে পারেন। আর যদি ১৮ বছর না হন তাহলে আপনার পরিবারের যে কারো ভোটার আইডি কার্ড দিয়ে বিকাশ এ্যাকাউন্ট খুলে নিতে পারবেন। তবে অবশ্যাই যার ভোটার আইডি কার্ড দিয়ে খোলবেন তাকে সাথে রাখবেন কারণ বিকাশ এক্যাউন্ট খুলতে মুখের ছবি দিতে হয়। আর ভোটার আইডি কার্ড ও মুখের ছবি দেয়ার সাথে যে কোনো মোবাইল নাম্বার দিয়ে আপনার পরিচয় সংবলিত তথ্য দেওয়া হয়ে গেলে বিকাশের কাছে সব তথ্য যাবে। তারা এই তথ্যগুলো যাচাই বাছাই করে ২৪-৪৮ ঘন্টার   মধ্যে আপনার এক্যাউন্ট চালু করে দিবে। আর কি এক্যাউন্ট চালু হওয়ার সাথে সাথে আপনি আপনার বিকাশ এক্যাউন্ট এ ১০০ টাকা পাবেন যদি আপনার বিকাশ এক্যাউন্ট কখনো বিকাশ এ্যাপ এ প্রবেশ না করে।

  আজকে এতটুকুই পরে আবার নতুন কিছু নিয়ে আসার চেষ্টা করব। সবাই নিরাপদে থাকবেন ও সময়কে কাজে লাগাবেন আশা করি।

Related Posts