এই এ্যাপস থেকে প্রতিদিন যা ইনকাম করবেন তাই হাতে নিতে পারবেন

সকল পাঠক বন্ধুদের জানাই আন্তরিক অভিনন্দন।

আপনারা যারা ইন্টারনেট ঘাটা-ঘাটি করেন, কিন্তু কোনো আয় করতে পারছেন না। তাদের জন্য আমার এই পোস্টটি খুবই গুরুত্ব বহন করবে।

অনলাইনে অনেক সময় দিয়ে কাজ করছেন কিন্তু সফল হতে পারেননি কিংবা কোনো কাজ করে পেমেন্ট পাননি, তারা আমার লেখাটি মনোযোগ দিয়ে পড়ুন। আশাকরি আপনাদের কাজে দিবে।

আমি যে এ্যাপসের কথা বলবো সেটি প্লেস্টোরে পাবেন। এই পোস্টের থাম্বনেইলে যে পিকচার দেখতে পাবেন সেটি প্লেস্টোরে পাওয়া এ্যাপসের সাথে মানিয়ে নিবেন।

 

এ্যাপসটির নাম Team pay

<

playstore গিয়ে সার্চ করবেন Team pay লিখে তাহলে এ্যাপসটি আপনার সামনে চলে আসবে, সেখান থেকে ডাউনলোড দিলে অটোমেটিক ইন্সটল হয়ে যাবে। ইন্সসটল হলে ওপেন করবেন তারপর সাইনআপ বা রেজিস্টার অপশন সিলেক্ট করে ফোন নাম্বার আর পাসওর্য়াড দিয়ে সাইনআপ বা রেজিস্টার করে নিন। মনে রাখবেন সাইনআপ বা রেজিস্টার করার জন্য যে ফান নাম্বাররটা দিবেন সেটিতে যেনো অবশ্যই বিকাশ অথবা রকেট এ্যাকাউন্ট থাকে। কারণ একমাত্র ঐ নাম্বারে বিকাশে, রকেটে কিংবা ফ্লাক্সিলোড নিতে পারবেন।

রেজিস্টার করা হলে লগিনে গিয়ে ঐ ফোন নাম্বার আর পাসওর্য়াড দিয়ে লগিন করুন। তারপর হোমপেজে আসবেন। এরপর আর্ন অপশনে চাপ দিলেই আপনার সামনে ইনকাম করার সিস্টেমটি ওপেন হবে।

এখানে আপনার সামনে কিছু বল আকারে দেখাবে আর দুটি অন্য বল আকারে দেখাবে। এই প্রত্যেকটি বলে ক্লি করে একটু করে অপেক্ষা করবেন আপনার তিন বা চার এ্যাড আসলে ধীরে ধিরে করে এ্যাডগুলো ব্যাক বাটন দিয়ে কেটে কেটে দিবেন তারপর ফিনিস বাটনে চাপ দিয়ে দিয়ে কাজ করবেন।

এভাবে বিশটা বলের মধ্যে ১৮ টা বল এভাবে দেখবেন আর যে দুটি স্পেশাল সে দুটি বলে ক্লিক করার পর আপনার সামনে একটিমাত্র এ্যাড আসবে সেটিতে চাপ দিলেই আপনার ফোনের ক্রোম ব্রাইজার বা ডিফাল্ট ব্রাইজারে এ্যাডটি ওপেন হবে এবং ৪০ সেকেন্ড পর অটোমেটিক আবার সেই এ্যাপসে চলে আসবে। এইভাবে কাজগুলো কম্পিলিট করলে আপনাকে ১১০ পয়েন্ট দিবে যার মূল্য ১.১০ টাকা।

প্রতিদিন যত খুশি ততবার কাজ করতে পারবেন। ১০০০ পয়েন্ট হলে টাকা হবে ১০ টাকা ,যা মোবাইল রিচার্জ নিতে পারবেন। ওয়ালেট অপশন দেখতে পাবেন সেখানে চাপ দিলেই টাকা তোলার অপশন আসবে। সেখানে ৫০০০ পয়েন্ট হলে বিকাশ অথবা রকেটে নিতে পারবেন আর এর কম পয়েন্ট থাকলে মোবাইল রিচার্জ নিতে পারবেন। এখানে যে নাম্বার দিয়ে এ্যাকাউন্ট খুলেছেন সেই নাম্বার ব্যাতীত অন্য কোনো নাম্বারে টাকা তুলতে পারবেন না।

এসব এ্যাপসে সাবধানতার সহিত কাজ করবেন কারন এসব এ্যাপসের এ্যাডসেন্স খুব বেশিদিন থাকে না বিধায় এ্যাপসে আর কোনো কাজ থাকে না। কিন্তু আপনি এদের সাথে কাজ করতে থাকুন এরা আবার নতুন এ্যাপসের আপডেট আপনাদের জানাই দিবে।

Related Posts

2 Comments

মন্তব্য করুন